করোনা নিয়ে গুজব : জরিমানা দিয়ে ছাড়া পেলেন সেই দুই শিক্ষক - স্কুল - দৈনিকশিক্ষা

করোনা নিয়ে গুজব : জরিমানা দিয়ে ছাড়া পেলেন সেই দুই শিক্ষক

বরিশাল প্রতিনিধি |

বরিশালের গৌরনদীতে করোনা সম্পর্কে মাইক ও ফেসবুকে গুজব ছড়িয়ে আতঙ্ক সৃষ্টির অভিযোগে আটক দুই শিক্ষকসহ ছয়জনকে ২৫ হাজার টাকা করে জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত। গতকাল বুধবার (১ এপ্রিল) তাদের আটকের পর জরিমানা করা হয়। তবে জরিমানা আদায়ের পর আটক ছয়জনকে ছেড়ে দেয়া হয়।

বুধবার (১ এপ্রিল) গৌরনদী উপজেলার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে এই ৬নকে আটক করা হয়। তারা হলো গৌরনদী মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক রফিকুল ইসলাম, বার্থী কলেজের শিক্ষক সালমা আক্তার, বানিয়াছড়ি মসজিদের ইমাম আব্দুল কাদের, উত্তর বিজয়পুর মসজিদের ইমামম হাসান আল-মামুন, অবসরপ্রাপ্ত সার্জেন্ট সিরাজুল ইসলাম, অবসরপ্রাপ্ত শিক্ষিকা দিপালী দেবনাথ।

এদের মধ্যে ২ ইমাম এবং অবসরপ্রাপ্ত সার্জেন্টকে মসদিজের মাইকে করোনা সম্পর্কে গুজব সৃষ্টির অভিযোগে এবং অপর ৩ জনকে ফেসবুকে গুজব ছড়ানোর অভিযোগে আটক করা হয়েছিল। গৌরনদী থানার ওসি গোলাম সরোয়ার দৈনিক শিক্ষাডটকমকে বিষয়টি নিশ্চিত করেছিলেন। 

উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট ইসরাত জাহান ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে তাদের ২৫ হাজার টাকা করে জরিমানা করেন। জরিমানা আদায়ের পর আটককৃতদের ছেড়ে দেয়া হয়।

করোনায় গত ২৪ ঘণ্টায় ২১ জনের মৃত্যু, নতুন শনাক্ত ১ হাজার ১৬৬ - dainik shiksha করোনায় গত ২৪ ঘণ্টায় ২১ জনের মৃত্যু, নতুন শনাক্ত ১ হাজার ১৬৬ এসএসসি ও সমমানের পরীক্ষার ফল প্রকাশ ৩১ মে - dainik shiksha এসএসসি ও সমমানের পরীক্ষার ফল প্রকাশ ৩১ মে দাখিলের ফল পেতে প্রি-রেজিস্ট্রেশন যেভাবে - dainik shiksha দাখিলের ফল পেতে প্রি-রেজিস্ট্রেশন যেভাবে জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া - dainik shiksha জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া please click here to view dainikshiksha website