করোনা পরিস্থিতি আরও খারাপ হতে পারে : ডোলাল্ড ট্রাম্প - বিবিধ - দৈনিকশিক্ষা

করোনা পরিস্থিতি আরও খারাপ হতে পারে : ডোলাল্ড ট্রাম্প

দৈনিকশিক্ষা ডেস্ক |

করোনা মহামারি ভালো হওয়ার আগে আরও খারাপ হতে পারে বলে মন্তব্য করেছেন মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ট ট্রাম্প। মঙ্গলবার (২১ জুলাই) হোয়াইট হাউজের নিয়মিত ব্রিফিংয়ে এমন মন্তব্য করেন তিনি।

ডোনাল্ড ট্রাম্প বলেন, দুর্ভাগ্যবশত করোনা পরিস্থিতি আরও খারাপ হতে। কিছু জিনিস যা আমরা পছন্দ করি না কিন্তু তা হয়ে যায়, তেমনি এটি। খবর বিবিসির

সব মার্কিন নাগরিকদের মাস্ক পরার অনুরোধ জানিয়ে তিনি বলেন, মাস্ক পরার অবশ্যই একটা সুফল আছে। মাস্ক পরে সকলকে দেশপ্রেম দেখানোর অনুরোধ জানান তিনি। 

করোনাভাইরাসকে চায়না ভাইরাস বলা ট্রাম্প ব্রিফিংয়ের সময় পকেট থেকে মাস্ক বের করে হাতে নেন। কিন্তু তা নিজেই মুখে পরেননি তিনি।

ট্রাম্প বলেন, আমরা সব নাগরিককে সামাজিক দূরত্ব মানার জন্য বলছি। যদি সামাজিক দূরত্ব নাও মানা হয় তাহলে সবাই যেন মাস্ক পরে। আপনি পছন্দ করেন বা না করেন, মাস্ক পরার অবশ্যই একটা সুফল আছে। 

করোনার সার্বক্ষণিক তথ্য রাখা জনস হপকিন্স বিশ্ববিদ্যালয়ের তথ্য অনুসারে করোনাভাইরাসের সবচেয়ে বেশি সংক্রমণ ও মৃত্যু যুক্তরাষ্ট্রে। বুধবার সকাল পর্যন্ত দেশটিতে আক্রান্তের সংখ্যা ৩৮ লাখ ৯৭ হাজার ৪৬৫ জন এবং মৃত্যু হয়েছে ১ লাখ ৪১ হাজার ৯৭২ জন মানুষের।

শিক্ষা প্রতিষ্ঠানের ছুটি ৩১ অক্টোবর পর্যন্ত - dainik shiksha শিক্ষা প্রতিষ্ঠানের ছুটি ৩১ অক্টোবর পর্যন্ত উচ্চতর গ্রেড পাচ্ছেন ৬ হাজার ৪১০ শিক্ষক - dainik shiksha উচ্চতর গ্রেড পাচ্ছেন ৬ হাজার ৪১০ শিক্ষক সরকারি স্কুলে ভর্তির নীতিমালা জারি - dainik shiksha সরকারি স্কুলে ভর্তির নীতিমালা জারি ‘সরকারিকরণের আদেশ জারির দিন থেকে শিক্ষকদের আর্থিক সুবিধা দেয়ার চেষ্টা চলছে’ - dainik shiksha ‘সরকারিকরণের আদেশ জারির দিন থেকে শিক্ষকদের আর্থিক সুবিধা দেয়ার চেষ্টা চলছে’ দুর্নীতিবাজ কর্মচারীরা ফিরে আসছে শিক্ষা ভবনে, মাদরাসা শাখার কাজ কি? - dainik shiksha দুর্নীতিবাজ কর্মচারীরা ফিরে আসছে শিক্ষা ভবনে, মাদরাসা শাখার কাজ কি? রিফাত হত্যা মামলা : মিন্নিসহ ৬ জনের ফাঁসি, খালাস ৪ - dainik shiksha রিফাত হত্যা মামলা : মিন্নিসহ ৬ জনের ফাঁসি, খালাস ৪ টাইমস্কেল পাওয়া অধিগ্রহণকৃত স্কুল শিক্ষকদের টাকা ফেরত নেয়ার কাজ শুরু - dainik shiksha টাইমস্কেল পাওয়া অধিগ্রহণকৃত স্কুল শিক্ষকদের টাকা ফেরত নেয়ার কাজ শুরু বিনা প্রয়োজনে কলেজ ক্যাম্পাসে জনসাধারণের প্রবেশে নিষেধাজ্ঞা জারি - dainik shiksha বিনা প্রয়োজনে কলেজ ক্যাম্পাসে জনসাধারণের প্রবেশে নিষেধাজ্ঞা জারি ক্যামব্রিয়ান কলেজের ভ্যাট ফাঁকি, গোয়েন্দাদের অভিযান - dainik shiksha ক্যামব্রিয়ান কলেজের ভ্যাট ফাঁকি, গোয়েন্দাদের অভিযান কোচিং ও পরীক্ষা নিয়ে সাংবাদিকদের যা জানাল মন্ত্রণালয় - dainik shiksha কোচিং ও পরীক্ষা নিয়ে সাংবাদিকদের যা জানাল মন্ত্রণালয় please click here to view dainikshiksha website