করোনা ভাইরাসের টিকা বিক্রিকালে দুই প্রতারক আটক - বিবিধ - দৈনিকশিক্ষা

করোনা ভাইরাসের টিকা বিক্রিকালে দুই প্রতারক আটক

সোনারগাঁ (নারায়ণগঞ্জ) প্রতিনিধি |

নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে করোনা ভাইরাসের টিকা বিক্রির অভিযোগে আবজাল হোসেন ও বাবুল ইসলাম নামের দুই প্রতারককে আটক করেছে এলাকাবাসী। ঘটনাটি ঘটেছে গতকাল সকালে জামপুর ইউনিয়নের কোবাগা এলাকায়। এ সময় তাদের কাছ থেকে টিকাদানের বিভিন্ন সরঞ্জামাদি উদ্ধার করা হয়। পরে আটককৃতদের গণধোলাই দিয়ে জুতারমালা পরিয়ে পুলিশে সোপর্দ করে এলাকাবাসী।

জানা যায়, উপজেলার জামপুর ইউনিয়নের কোবাগা হরি মন্দিরে করোনা ভাইরাসের টিকা দেয়া হবে বলে মাইকিং করা হয়। গতকাল সকালে প্রতারকরা পূর্ব পরিকল্পিতভাবে গ্রামের সহজ সরল মানুষকে বোকা বানিয়ে ভিটামিন ইনজেকশন দিয়ে প্রতি মানুষের কাছ থেকে ২-৫শ’ পর্যন্ত টাকা নিতে শুরু করে।

বিষয়টি এলাকাবাসীর মধ্যে ছড়িয়ে পড়লে এলাকার লোকজন একত্রিত হয়ে আবজাল হোসেন ও বাবুল ইসলাম নামের দুই প্রতারককে আটক করে গণধোলাই দিয়ে জুতারমালা পড়িয়ে তাদের তালতলা ফাঁড়ি পুলিশের কাছে সোপর্দ করে।

আটককৃত আবজাল হোসেন যাত্রাবাড়ীর মীর হাজারীবাগ এলাকার মৃত আবদুস সাত্তারের ছেলে ও বাবুল ইসলাম পটুয়াখালীর গোমরাবাড়ির এলাকার মৃত আবদুল লতিফ খানের ছেলে।

এ ব্যাপারে তালতলা ফাঁড়ি পুলিশের ইনচার্জ মো. আহসানউল্লাহ বলেন, এলাকাবাসীর অভিযোগে দু’জনকে আটক করা হয়েছে। তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে। তাদের কাছ থেকে বেশ কিছু ভিটামিন ইনজেকশন উদ্ধার করা হয়েছে।

নামাজে ৫ জনের বেশি শরিক হওয়া যাবে না - dainik shiksha নামাজে ৫ জনের বেশি শরিক হওয়া যাবে না করোনা : ২৪ ঘণ্টায় দেশে সর্বোচ্চ মৃত্যু, দু’রকম তথ্য দিলো সরকার - dainik shiksha করোনা : ২৪ ঘণ্টায় দেশে সর্বোচ্চ মৃত্যু, দু’রকম তথ্য দিলো সরকার করোনা : সংক্রমণের তীব্রতা থাকবে জুলাই পর্যন্ত - dainik shiksha করোনা : সংক্রমণের তীব্রতা থাকবে জুলাই পর্যন্ত শিক্ষাপ্রতিষ্ঠানও ১৪ এপ্রিল পর্যন্ত ছুটির আওতায় - dainik shiksha শিক্ষাপ্রতিষ্ঠানও ১৪ এপ্রিল পর্যন্ত ছুটির আওতায় দূরত্ব বজায় না রেখে বেতনের জন্য লাইনে শিক্ষকরা - dainik shiksha দূরত্ব বজায় না রেখে বেতনের জন্য লাইনে শিক্ষকরা শিক্ষার্থীসহ ১০ হাজার বাংলাদেশিকে তাড়িয়ে দিচ্ছে অস্ট্রেলিয়া - dainik shiksha শিক্ষার্থীসহ ১০ হাজার বাংলাদেশিকে তাড়িয়ে দিচ্ছে অস্ট্রেলিয়া করোনা আক্রান্ত হয়ে দুদক পরিচালকের মৃত্যু - dainik shiksha করোনা আক্রান্ত হয়ে দুদক পরিচালকের মৃত্যু সেহরি ও ইফতারের সময়সূচি প্রকাশ - dainik shiksha সেহরি ও ইফতারের সময়সূচি প্রকাশ জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া - dainik shiksha জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া শিক্ষার এক্সক্লুসিভ ভিডিও দেখতে দৈনিক শিক্ষার ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন - dainik shiksha শিক্ষার এক্সক্লুসিভ ভিডিও দেখতে দৈনিক শিক্ষার ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন please click here to view dainikshiksha website