করোনা ভাইরাস : সুস্থ হয়ে বাড়ি ফিরেছে ৯৮ হাজার ৮৮৪ জন - বিবিধ - দৈনিকশিক্ষা

করোনা ভাইরাস : সুস্থ হয়ে বাড়ি ফিরেছে ৯৮ হাজার ৮৮৪ জন

দৈনিকশিক্ষা ডেস্ক |
বিশ্বজুড়ে করোনাভাইরাসে এখন পর্যন্ত ১৪ হাজার ৬৫৪ জন প্রাণ হারিয়েছে। এখন পর্যন্ত মোট আক্রান্তের সংখ্যা ৩ লাখ ৩৭ হাজার ৫৫৩। অপরদিকে চিকিৎসা নিয়ে সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ৯৮ হাজার ৮৮৪ জন।
 
এখন পর্যন্ত সবচেয়ে বেশি মৃত্যুর ঘটনা ঘটেছে ইতালিতে। দেশটিতে ৫ হাজার ৪৭৬ জনের মৃত্যু হয়েছে। অপরদিকে মোট আক্রান্তের সংখ্যা ৫৯ হাজার ১৩৮। অপরদিকে চীনে এখন পর্যন্ত মোট আক্রান্তের সংখ্যা ৮১ হাজার ৯৩ এবং মৃত্যু হয়েছে ৩ হাজার ২৭০ জনের।
 
যুক্তরাষ্ট্রে এই ভাইরাসে আক্রান্তের সংখ্যা ৩৩ হাজার ৫৪৬ এবং মারা গেছে ৪১৯ জন। স্পেনে করেনাাভাইরাসে আক্রান্তের সংখ্যা ২৮ হাজার ৭৬৮ এবং মারা গেছে ১ হাজার ৭৭২ জন।
 
জার্মানিতে করোনাভাইরাসে আক্রান্তের সংখ্যা ২৪৮৭৩ এবং মৃত্যু ৯৪। ইরানে আক্রান্তের সংখ্যা ২১৬৩৮ এবং মারা ১৬৮৫ জন। ফ্রান্সে মোট আক্রান্ত ১৬০১৮ এবং মৃত্যু ৬৭৪।
 
দক্ষিণ কোরিয়ায় আক্রান্ত ৮৯৬১ এবং মারা গেছে ১১১ জন।সুইজারল্যান্ডে করোনাভাইরাসে আক্রান্তের সংখ্যা ৭৪৭৪ এবং মারা গেছে ৯৮ জন। অপরদিকে যুক্তরাজ্যে আক্রান্তের সংখ্যা ৫৬৮৪ এবং মারা গেছে ২৮১ জন । নেদারল্যান্ডে এই প্রাণঘাতী ভাইরাসে আক্রান্তের সংখ্যা ৪২০৪ এবং মৃত্যু ১৭৯।
কানাডায় করোনাভাইরাসে আক্রান্তের সংখ্যা ১৪৭০ এবং প্রাণহানি ঘটেছে ২০ জনের। পাকিস্তানে এই ভাইরাসে আক্রান্তের সংখ্যা ৭৭৬ এবং মারা গেছে ৫ জন।

সৌদি আরবে এখন পর্যন্ত মোট আক্রান্তের সংখ্যা ৫১১, কাতারে ৪৯৪, সিঙ্গাপুরে আক্রান্ত ৪৫৫ এবং মারা গেছে ২ জন, ভারতে আক্রান্ত ৩৯৬ জন এবং মারা গেছে ৭ জন। অপরদিকে বাংলাদেশে এই ভাইরাসে আক্রান্তের সংখ্যা ২৭ এবং মারা গেছে ২ জন। এখন পর্যন্ত চিকিৎসা শেষে সুস্থ হয়েছেন ৩ জন।

নামাজে ৫ জনের বেশি শরিক হওয়া যাবে না - dainik shiksha নামাজে ৫ জনের বেশি শরিক হওয়া যাবে না করোনা : ২৪ ঘণ্টায় দেশে সর্বোচ্চ মৃত্যু, দু’রকম তথ্য দিলো সরকার - dainik shiksha করোনা : ২৪ ঘণ্টায় দেশে সর্বোচ্চ মৃত্যু, দু’রকম তথ্য দিলো সরকার করোনা : সংক্রমণের তীব্রতা থাকবে জুলাই পর্যন্ত - dainik shiksha করোনা : সংক্রমণের তীব্রতা থাকবে জুলাই পর্যন্ত শিক্ষাপ্রতিষ্ঠানও ১৪ এপ্রিল পর্যন্ত ছুটির আওতায় - dainik shiksha শিক্ষাপ্রতিষ্ঠানও ১৪ এপ্রিল পর্যন্ত ছুটির আওতায় দূরত্ব বজায় না রেখে বেতনের জন্য লাইনে শিক্ষকরা - dainik shiksha দূরত্ব বজায় না রেখে বেতনের জন্য লাইনে শিক্ষকরা শিক্ষার্থীসহ ১০ হাজার বাংলাদেশিকে তাড়িয়ে দিচ্ছে অস্ট্রেলিয়া - dainik shiksha শিক্ষার্থীসহ ১০ হাজার বাংলাদেশিকে তাড়িয়ে দিচ্ছে অস্ট্রেলিয়া করোনা আক্রান্ত হয়ে দুদক পরিচালকের মৃত্যু - dainik shiksha করোনা আক্রান্ত হয়ে দুদক পরিচালকের মৃত্যু সেহরি ও ইফতারের সময়সূচি প্রকাশ - dainik shiksha সেহরি ও ইফতারের সময়সূচি প্রকাশ জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া - dainik shiksha জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া শিক্ষার এক্সক্লুসিভ ভিডিও দেখতে দৈনিক শিক্ষার ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন - dainik shiksha শিক্ষার এক্সক্লুসিভ ভিডিও দেখতে দৈনিক শিক্ষার ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন please click here to view dainikshiksha website