কর্মকর্তাদের নাম ব্যবহার করে হয়রানি: অধিদপ্তরের সতর্কতা - বিবিধ - Dainikshiksha

কর্মকর্তাদের নাম ব্যবহার করে হয়রানি: অধিদপ্তরের সতর্কতা

নিজস্ব প্রতিবেদক |

মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তরের কর্মকর্তাদের নাম ব্যবহার করে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক ও সংশ্লিষ্টদের হয়রানি করছে এক শ্রেণির প্রতারক চক্র। হয়ারনির ঘটনায় শিক্ষা অধিদপ্তরের কর্মকর্তাদের জানানোর পরামর্শ দিয়েছেন কর্মকর্তারা। সোমবার (১১ ফেব্রুয়ারি) মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তর থেকে এ সংক্রান্ত বিজ্ঞপ্তি জারি করা হয়েছে। 

অধিদপ্তরের একজন কমকর্তা জানান, হয়রানির করা হলে তাৎক্ষনিকভাবে যথাযথ কর্তৃপক্ষকে এবং পুলিশকে এ বিষয়ে জানানোর জন্য ভুক্তভোগীদের বলা হয়েছে।

এছাড়া অধিদপ্তরের ওয়েবসাইটে সকল কর্মকর্তাদের নাম ও টেলিফোন নম্বর দেয়া আছে। তাই হয়রানির শিকার হলে ভুক্তভোগীরা বিষয়টি যাচাই করতে পারবেন।  

এমপিওভুক্তির দাবিতে ফের রাজপথে শিক্ষকদের অবস্থান কর্মসূচি শুরু - dainik shiksha এমপিওভুক্তির দাবিতে ফের রাজপথে শিক্ষকদের অবস্থান কর্মসূচি শুরু মারধরে অসুস্থ হলে আবরারকে অন্য রুমে নিয়ে গিয়ে পেটাই : রবিন - dainik shiksha মারধরে অসুস্থ হলে আবরারকে অন্য রুমে নিয়ে গিয়ে পেটাই : রবিন কী আছে শিক্ষক গোকুল দাশের লাইব্রেরিতে, কেন বিক্রির বিজ্ঞাপন? - dainik shiksha কী আছে শিক্ষক গোকুল দাশের লাইব্রেরিতে, কেন বিক্রির বিজ্ঞাপন? ৪২ শতাংশই অন্য চাকরি না পেয়ে শিক্ষকতায় এসেছেন - dainik shiksha ৪২ শতাংশই অন্য চাকরি না পেয়ে শিক্ষকতায় এসেছেন ডিগ্রি ১ম বর্ষ পরীক্ষার ফল পুনঃনিরীক্ষণের আবেদন ২৭ অক্টোবর পর্যন্ত - dainik shiksha ডিগ্রি ১ম বর্ষ পরীক্ষার ফল পুনঃনিরীক্ষণের আবেদন ২৭ অক্টোবর পর্যন্ত শিক্ষার এক্সক্লুসিভ ভিডিও দেখতে দৈনিক শিক্ষার ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন - dainik shiksha শিক্ষার এক্সক্লুসিভ ভিডিও দেখতে দৈনিক শিক্ষার ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া - dainik shiksha জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া please click here to view dainikshiksha website