কর্মচারীদের শূন্যপদের তালিকা চেয়েছে শিক্ষা অধিদপ্তর - চাকরির খবর - Dainikshiksha

কর্মচারীদের শূন্যপদের তালিকা চেয়েছে শিক্ষা অধিদপ্তর

নিজস্ব প্রতিবেদক |

শিক্ষা অধিদপ্তরের অধীনস্থ বিভিন্ন সরকারি অফিস ও শিক্ষা প্রতিষ্ঠানে কর্মরত ৩য় ও ৪র্থ শ্রেণির কর্মচারীদের শূন্য পদের তথ্য চেয়েছে মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তর।

এছাড়া এসব কর্মচারীদের সৃষ্টপদ এবং কর্মরত পদের তথ্যও চাওয়া হয়েছে। এসব কর্মচারীর তথ্য ২০ ডিসেম্বরের মধ্যে পাঠাতে জেলা, উপজেলা শিক্ষা কর্মকর্তা ও প্রতিষ্ঠান প্রধানদের বলা হয়েছে।  বুধবার (৫ ডিসেম্বর)  দেশের সকল জেলা ও উপজেলা শিক্ষা কর্মকর্তা এবং প্রতিষ্ঠান প্রধানদের এ সংক্রান্ত চিঠি পাঠায় মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তর।

চিঠিতে বলা হয়, ৩য় ও ৪র্থ শ্রেণির কর্মচারীদের পদবী ভিত্তিক সৃষ্ট পদ, কর্মরত পদ ও শূন্য পদের তথ্য প্রয়োজন। এ অবস্থায় শিক্ষা অধিদপ্তরের অধীনস্ত বিভিন্ন অফিস ও শিক্ষা প্রতিষ্ঠানে কর্মরত ৩য় ও ৪র্থ শ্রেণির কর্মচারীদের পদবী ভিত্তিক শূন্য পদ, সৃষ্ট পদ এবং কর্মরত পদের তথ্য নির্ধারিত ছক পূরণ করে মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তরে পাঠাতে বলা হয়েছে।  

অধিদপ্তরের পাঠানো ছকে বিভিন্ন পদে কর্মরত ৩য় ও ৪র্থ শ্রেণির কর্মচারীদের শূন্য পদ,  সৃষ্ট পদ এবং কর্মরত পদের তালিকার তথ্য চাওয়া হয়েছে।

১৫তম শিক্ষক নিবন্ধনের প্রিলিমিনারিতে পাস ২০ দশমিক ৫৩ শতাংশ - dainik shiksha ১৫তম শিক্ষক নিবন্ধনের প্রিলিমিনারিতে পাস ২০ দশমিক ৫৩ শতাংশ সরকারিকৃত শতাধিক কলেজ অধ্যক্ষের যোগ্যতায় ঘাটতি নিয়োগে অনিয়ম - dainik shiksha সরকারিকৃত শতাধিক কলেজ অধ্যক্ষের যোগ্যতায় ঘাটতি নিয়োগে অনিয়ম সাধারণ শিক্ষায় যুক্ত হচ্ছে ভোকেশনাল কোর্স - dainik shiksha সাধারণ শিক্ষায় যুক্ত হচ্ছে ভোকেশনাল কোর্স জুলাই থেকে বেতন পাবেন নতুন এমপিওভুক্ত প্রতিষ্ঠানের শিক্ষকরা - dainik shiksha জুলাই থেকে বেতন পাবেন নতুন এমপিওভুক্ত প্রতিষ্ঠানের শিক্ষকরা বেকারভাতা দেয়ার চিন্তা সরকারের - dainik shiksha বেকারভাতা দেয়ার চিন্তা সরকারের তদবিরে তকদির: চাকরির বাজারে এগিয়ে বেসরকারি বিশ্ববিদ্যালয় গ্র্যাজুয়েটরা - dainik shiksha তদবিরে তকদির: চাকরির বাজারে এগিয়ে বেসরকারি বিশ্ববিদ্যালয় গ্র্যাজুয়েটরা নতুন সূচিতে কোন জেলায় কবে প্রাথমিকের শিক্ষক নিয়োগ পরীক্ষা - dainik shiksha নতুন সূচিতে কোন জেলায় কবে প্রাথমিকের শিক্ষক নিয়োগ পরীক্ষা এমপিওভুক্ত হচ্ছেন ১০ হাজার ৮৫ শিক্ষক - dainik shiksha এমপিওভুক্ত হচ্ছেন ১০ হাজার ৮৫ শিক্ষক প্রাথমিকে শিক্ষক নিয়োগ পরীক্ষা ২৪ মে শুরু - dainik shiksha প্রাথমিকে শিক্ষক নিয়োগ পরীক্ষা ২৪ মে শুরু সেহরি ও ইফতারের সময়সূচি - dainik shiksha সেহরি ও ইফতারের সময়সূচি ২০১৯ খ্রিষ্টাব্দের স্কুলের ছুটির তালিকা - dainik shiksha ২০১৯ খ্রিষ্টাব্দের স্কুলের ছুটির তালিকা জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া - dainik shiksha জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া please click here to view dainikshiksha website