কলাপাড়ায় ইয়াবাসহ স্কুলছাত্র গ্রেফতার - বিবিধ - Dainikshiksha

কলাপাড়ায় ইয়াবাসহ স্কুলছাত্র গ্রেফতার

কলাপাড়া(পটুয়াখালী)প্রতিনিধি |

পটুয়াখালীর কলাপাড়ার মহিপুরে ৮৪০ পিস ইয়াবাসহ নবম শ্রেণির ছাত্র মাহফুজ (১৪) ও তার পিতা আনোয়ার হোসেনকে (৪০) গ্রেফতার করেছে পুলিশ। শুক্রবার(১১ জানুয়ারি) রাত পৌনে দশটায় মহিপুর ইউনিয়ন পরিষদের সামনের রাস্তা থেকে তাদের গ্রেফতার করা হয়।

মহিপুর থানার ওসি মো. সাইদুল ইসলাম দৈনিক শিক্ষাকে জানান, গোপন সংবাদের ভিত্তিতে মহিপুর কোঅপারেটিভ মাধ্যমিক বিদ্যালয়ের নবম শ্রেণির ছাত্র মাহফুজকে প্রথমে ৫০ পিস ইয়াবাসহ আটক করা হয়। তার স্বীকারোক্তি অনুযায়ী তাদের বাসায় অভিযান চালিয়ে তার স্কুল ব্যাগ থেকে আরও ৭৯০ পিস ইয়াবা উদ্ধার করা হয়েছে। এ সময় তার পিতা আনোয়ারকেও গ্রেফতার করা হয়েছে।

আনোয়ার হোসেনের বড় ছেলে কলেজছাত্র এনামুলও দীর্ঘদিন ধরে ইয়াবার ব্যবসা করছে বলে পুলিশ জানায়।বর্তমানে সে পলাতক রয়েছে। এ ঘটনায় মহিপুর থানায় পিতা ও দুই ছেলের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়স্ত্রন আইনে মামলা দায়ের করা হয়েছে।

একাদশে ভর্তি: ২য় দফার আবেদন শুরু - dainik shiksha একাদশে ভর্তি: ২য় দফার আবেদন শুরু বিসিএসেও তৃতীয় পরীক্ষক চালু - dainik shiksha বিসিএসেও তৃতীয় পরীক্ষক চালু ডিগ্রি ২য় বর্ষ পরীক্ষার ফরম পূরণের সময় বাড়লো - dainik shiksha ডিগ্রি ২য় বর্ষ পরীক্ষার ফরম পূরণের সময় বাড়লো জিপিএ-৫ বিলুপ্তির পর যেভাবে হবে নতুন গ্রেড বিন্যাস - dainik shiksha জিপিএ-৫ বিলুপ্তির পর যেভাবে হবে নতুন গ্রেড বিন্যাস পাবলিক পরীক্ষার গ্রেড: যা আছে আর যা হবে - dainik shiksha পাবলিক পরীক্ষার গ্রেড: যা আছে আর যা হবে প্রাথমিক শিক্ষক নিয়োগ পরীক্ষায় কঠোর নজরদারির নির্দেশ গণশিক্ষা প্রতিমন্ত্রীর - dainik shiksha প্রাথমিক শিক্ষক নিয়োগ পরীক্ষায় কঠোর নজরদারির নির্দেশ গণশিক্ষা প্রতিমন্ত্রীর শিক্ষক নিবন্ধন: ইন্টারন্যাশনাল বিজনেস বিষয়ের নতুন সিলেবাস দেখুন - dainik shiksha শিক্ষক নিবন্ধন: ইন্টারন্যাশনাল বিজনেস বিষয়ের নতুন সিলেবাস দেখুন সার্টিফিকেট ছাপার আগেই ২ কোটি টাকা তুলে নিলেন ছায়েফ উল্যাহ - dainik shiksha সার্টিফিকেট ছাপার আগেই ২ কোটি টাকা তুলে নিলেন ছায়েফ উল্যাহ রাজধানীর সকল ফার্মেসি থেকে মেয়াদোত্তীর্ণ ওষুধ এক মাসের মধ্যে সরিয়ে নিতে হবে: হাইকোর্ট - dainik shiksha রাজধানীর সকল ফার্মেসি থেকে মেয়াদোত্তীর্ণ ওষুধ এক মাসের মধ্যে সরিয়ে নিতে হবে: হাইকোর্ট জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া - dainik shiksha জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া  - dainik shiksha please click here to view dainikshiksha website