কলাপাড়ায় সোনালী ব্যাংক থেকে শিক্ষকের ৯৫ হাজার টাকা উধাও - বিবিধ - Dainikshiksha

কলাপাড়ায় সোনালী ব্যাংক থেকে শিক্ষকের ৯৫ হাজার টাকা উধাও

কলাপাড়া (পটুয়াখালী) প্রতিনিধি |

পটুয়াখালীর কলাপাড়ায় সোনালী ব্যাংক থেকে এক শিক্ষকের ৯৫ হাজার টাকা উধাও হওয়া নিয়ে তোলপাড় সৃষ্টি হয়েছে। মঙ্গলবার (৪ ডিসেম্বর) সকাল সোয়া ১০টায় এ ঘটনা ঘটে।  শিক্ষক মো. মোয়াজ্জেম হোসাইন এ ঘটনায় কলাপাড়া থানায় অভিযোগ করেছেন।

কলাপাড়ার কাছিমখালী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. মোয়াজ্জেম হোসাইন দৈনিকশিক্ষা ডটকমকে জানান, মঙ্গলবার (৪ ডিসেম্বর)  সকালে জনতা ব্যাংক কলাপাড়া বন্দর শাখা থেকে এক লাখ পাঁচ হাজার টাকা উত্তোলন করেন। একটি ব্যাগে ৯৫ হাজার টাকা আলাদা করে রাখেন। ওই ব্যাগে তার স্কুলের চাবি, ড্রাইভিং লাইসেন্স, গাড়ির স্মাট কার্ড, মোটর সাইকেলর রেজিস্ট্রেশন কাগজপত্র, জনতা ব্যাংকের চেক

বইসহ বিভিন্ন কাগজ পত্র ছিল। ওই টাকা নিয়ে সোনালী ব্যাংক কলাপাড়া বন্দর শাখায় অনলাইনে জমা দেয়ার জন্য টেবিলে ব্যাগটি রেখে ফরম পূরণ করছিলেন। এসময় তার পাশে ক্যাশ কাউন্টারের সামনে অজ্ঞাত ৪/৫ জন লোকের মধ্যে একজন বলে, আপনার পকেট থেকে টাকা নিচে পড়ে গেছে। টাকা তুলতে গিয়ে উঠে দেখেন তার টাকার ব্যাগটি নিয়ে ব্যাংক থেকে সটকে পড়ে ওই চক্র। এর আগেও এই শাখা থেকে একইভাবে অনেক গ্রাহকের টাকা খোয়া গেছে।

এ ব্যাপারে সোনালী ব্যাংক কলাপাড়া বন্দর শাখার ম্যানেজার আবুল কালাম আজাদ টাকা খোয়া যাওয়ার বিষয়টি স্বীকার করে বলেন, সিসি ক্যামেরা দেখে এ ব্যাপারে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

আগামী বছর সব স্কুলে একযোগে প্রাক প্রাথমিকে শিক্ষক নিয়োগ - dainik shiksha আগামী বছর সব স্কুলে একযোগে প্রাক প্রাথমিকে শিক্ষক নিয়োগ এক নজরে শিক্ষক নিবন্ধন পরীক্ষার নম্বর বিভাজন - dainik shiksha এক নজরে শিক্ষক নিবন্ধন পরীক্ষার নম্বর বিভাজন ভিকারুননিসার অডিট রিপোর্ট, শাখা খোলার কাগজপত্র চেয়েছে ঢাকা বোর্ড - dainik shiksha ভিকারুননিসার অডিট রিপোর্ট, শাখা খোলার কাগজপত্র চেয়েছে ঢাকা বোর্ড কে এই নাজনীন ফেরদৌস? - dainik shiksha কে এই নাজনীন ফেরদৌস? জাল সনদ বিক্রেতার বিরুদ্ধে ব্যবস্থা নেয়ার নির্দেশ - dainik shiksha জাল সনদ বিক্রেতার বিরুদ্ধে ব্যবস্থা নেয়ার নির্দেশ প্রাথমিক সমাপনী ও জেএসসি পরীক্ষার ফল ২৪ ডিসেম্বর - dainik shiksha প্রাথমিক সমাপনী ও জেএসসি পরীক্ষার ফল ২৪ ডিসেম্বর নবসৃষ্ট পদে নিয়োগে ও ব্যয়ের তথ্য চেয়েছে মন্ত্রণালয় - dainik shiksha নবসৃষ্ট পদে নিয়োগে ও ব্যয়ের তথ্য চেয়েছে মন্ত্রণালয় বিজয় দিবসে শিক্ষা প্রতিষ্ঠানে কর্মসূচি পালনে নির্দেশনা - dainik shiksha বিজয় দিবসে শিক্ষা প্রতিষ্ঠানে কর্মসূচি পালনে নির্দেশনা স্টুডেন্টস কেবিনেট নির্বাচনের ব্যবস্থা নিতে নির্দেশ - dainik shiksha স্টুডেন্টস কেবিনেট নির্বাচনের ব্যবস্থা নিতে নির্দেশ জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া - dainik shiksha জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া please click here to view dainikshiksha website