কলাপাড়ায় ১৭৩ প্রাথমিক বিদ্যালয়ে শিক্ষকদের কর্মবিরতি - সমিতি সংবাদ - দৈনিকশিক্ষা

কলাপাড়ায় ১৭৩ প্রাথমিক বিদ্যালয়ে শিক্ষকদের কর্মবিরতি

কলাপাড়া(পটুয়াখালী)সংবাদদাতা। |

সহকারী শিক্ষকের ১১তম গ্রেড এবং প্রধান শিক্ষকের ১০ম গ্রেড বেতনের দাবিতে পটুয়াখালীর কলাপাড়ার ১৭৩ প্রাথমিক বিদ্যালয়ে আজ বৃহস্পতিবার (১৭ অক্টোবর) সকাল ৯টা থেকে পূর্ণদিবস কর্মবিরতি পালন করেছেন শিক্ষকরা। এতে বিদ্যালয়ে উপস্থিত হলেও ক্লাস না হওয়ায় অলস সময় কাটাচ্ছে শিক্ষার্থীরা। স্কুল খোলা থাকলেও শিক্ষকরা ক্লাস না করানোর কারনে ক্ষুদ্ধ প্রতিক্রিয়া ব্যক্ত করেছেন অভিভাবকরা। তাঁদের অভিযোগ, শিক্ষকরা নিজেদের দাবি আদায়ের জন্য ক্লাস পাঠদান বন্ধ করে আন্দোলন করছে।

গত ১৪ অক্টোবর থেকে কর্মবিরতি পালন করছেন শিক্ষকরা। ১৬ অক্টোবর অর্ধদিবস কর্মবিরতি পালন শেষে আজ পূর্ণদিবস এ কর্মবিরতি পালন করা হলো। বাংলাদেশ প্রাথমিক শিক্ষক ঐক্য পরিষদের ডাকে এ কর্মসূচি পালিত হচ্ছে বলে  জানিয়েছেন কলাপাড়া প্রাথমিক শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক মাহমুদুল আলম পলাশ।

বৃহস্পতিবার মোস্তফাপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়সহ একাধিক বিদ্যালয়ে দেখা যায়, শিক্ষার্থীরা বিদ্যালয়ে 
উপস্থিত হলেও শিক্ষকরা ক্লাসে না আসায় অলস সময় কাটাচ্ছে তারা।

বিদ্যালয়ের শিক্ষকরা জানান, কেন্দ্রীয় কর্মসূচীর অংশহিসেবে তারা এই কর্মসূচী পালন করছে। তাদের এ দাবি মানা না হলে ঢাকায় মহাসমাবেশের মাধ্যমে পরবর্তী কর্মসূচী ঘোষণা করা হবে।

এমপিও নীতিমালা সংশোধনে ১০ সদস্যের কমিটি - dainik shiksha এমপিও নীতিমালা সংশোধনে ১০ সদস্যের কমিটি এমপিওভুক্ত হলো আরও ছয় শিক্ষা প্রতিষ্ঠান - dainik shiksha এমপিওভুক্ত হলো আরও ছয় শিক্ষা প্রতিষ্ঠান এমপিওভুক্ত প্রতিষ্ঠানের তথ্য যাচাইয়ে ৭ সদস্যের কমিটি - dainik shiksha এমপিওভুক্ত প্রতিষ্ঠানের তথ্য যাচাইয়ে ৭ সদস্যের কমিটি আলিমের সিলেবাস ও মানবণ্টন দেখুন - dainik shiksha আলিমের সিলেবাস ও মানবণ্টন দেখুন শূন্যপদের তথ্য দিতে ই-রেজিস্ট্রেশনের সময় বাড়ল - dainik shiksha শূন্যপদের তথ্য দিতে ই-রেজিস্ট্রেশনের সময় বাড়ল স্নাতক ছাড়া প্রাথমিক বিদ্যালয়ের সভাপতি নয়: প্রজ্ঞাপন জারি - dainik shiksha স্নাতক ছাড়া প্রাথমিক বিদ্যালয়ের সভাপতি নয়: প্রজ্ঞাপন জারি নবসৃষ্ট পদে এমপিও জটিলতা নিয়ে যা বললেন শিক্ষকরা (ভিডিও) - dainik shiksha নবসৃষ্ট পদে এমপিও জটিলতা নিয়ে যা বললেন শিক্ষকরা (ভিডিও) প্রাথমিকে প্রশিক্ষিত ও প্রশিক্ষণবিহীন শিক্ষকদের বেতন একই গ্রেডে - dainik shiksha প্রাথমিকে প্রশিক্ষিত ও প্রশিক্ষণবিহীন শিক্ষকদের বেতন একই গ্রেডে জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া - dainik shiksha জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া শিক্ষার এক্সক্লুসিভ ভিডিও দেখতে দৈনিক শিক্ষার ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন - dainik shiksha শিক্ষার এক্সক্লুসিভ ভিডিও দেখতে দৈনিক শিক্ষার ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন please click here to view dainikshiksha website