কলারোয়ায় জাতীয় স্কুল ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত - স্কুল - Dainikshiksha

কলারোয়ায় জাতীয় স্কুল ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত

কলারোয়া(সাতক্ষীরা) প্রতিনিধি |

কলারোয়ায় ৪৭তম জাতীয় স্কুল ও মাদরাসা ক্রীড়া প্রতিযোগিতার হ্যান্ডবলে (বালক) সাতক্ষীরা জেলা পর্যায়ে কলারোয়া সরকারি জিকেএমকে পাইলট হাইস্কুল চাস্পিয়ান ও  সাতাঁর প্রতিযোগিতায় প্রথম হয়েছে সোনাবাড়িয়া সম্মিলিত হাইস্কুল।

জানা যায় সম্প্রতি জেলা পর্যায়ে অনুষ্ঠিত হয়ে যাওয়া এ ক্রীড়া প্রতিযোগিতায় দেবহাটা উপজেলাকে পরাজিত করে হ্যান্ডবল (বালক) চ্যাম্পিয়ন হয়েছে কলারোয়া সরকারি পাইলট হাইস্কুল। অপরদিকে, ‘বুক ও প্রজাপতি সাঁতারে’ প্রথম হয়েছে কলারোয়া উপজেলার সোনাবাড়িয়া সম্মিলিত মাধ্যমিক বিদ্যালয়ের ৭ম শ্রেণির ছাত্র জাহিদুল ইসলাম। একই স্কুলের ৬ষ্ঠ শ্রেণির ছাত্র সোহান পারভেজ ‘চিত সাতারে’ প্রথম হয়েছে। চ্যাম্পিয়ন হ্যান্ডবল দল ও সাতারে প্রথমরা খুলনা বিভাগীয় পর্যায়ের প্রতিযোগিতায় অংশ নেবে।

এছাড়া জেলা পর্যায়ের প্রতিযোগিতার সেমিফাইনাল থেকে বিদায় নেয় ফুটবলে কলারোয়া মডেল হাইস্কুল এবং হ্যান্ডবল (বালিকা) কয়লা হাইস্কুল। 

নভেম্বরের এমপিওর সাথেই ৫ শতাংশ প্রবৃদ্ধি দেয়া হতে পারে - dainik shiksha নভেম্বরের এমপিওর সাথেই ৫ শতাংশ প্রবৃদ্ধি দেয়া হতে পারে এমপিও বাতিল হচ্ছে ১২ শিক্ষক-কর্মচারীর - dainik shiksha এমপিও বাতিল হচ্ছে ১২ শিক্ষক-কর্মচারীর এমপিওভুক্ত হচ্ছেন কারিগরির ২২৮ শিক্ষক - dainik shiksha এমপিওভুক্ত হচ্ছেন কারিগরির ২২৮ শিক্ষক বেসরকারি স্কুলে ভর্তির নীতিমালা প্রকাশ - dainik shiksha বেসরকারি স্কুলে ভর্তির নীতিমালা প্রকাশ স্ত্রীর মৃত্যুতে আজীবন পেনশন পাবেন স্বামী - dainik shiksha স্ত্রীর মৃত্যুতে আজীবন পেনশন পাবেন স্বামী জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া - dainik shiksha জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া please click here to view dainikshiksha website