কলারোয়ায় জাতীয় স্কুল ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত - স্কুল - Dainikshiksha

কলারোয়ায় জাতীয় স্কুল ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত

কলারোয়া(সাতক্ষীরা) প্রতিনিধি |

কলারোয়ায় ৪৭তম জাতীয় স্কুল ও মাদরাসা ক্রীড়া প্রতিযোগিতার হ্যান্ডবলে (বালক) সাতক্ষীরা জেলা পর্যায়ে কলারোয়া সরকারি জিকেএমকে পাইলট হাইস্কুল চাস্পিয়ান ও  সাতাঁর প্রতিযোগিতায় প্রথম হয়েছে সোনাবাড়িয়া সম্মিলিত হাইস্কুল।

জানা যায় সম্প্রতি জেলা পর্যায়ে অনুষ্ঠিত হয়ে যাওয়া এ ক্রীড়া প্রতিযোগিতায় দেবহাটা উপজেলাকে পরাজিত করে হ্যান্ডবল (বালক) চ্যাম্পিয়ন হয়েছে কলারোয়া সরকারি পাইলট হাইস্কুল। অপরদিকে, ‘বুক ও প্রজাপতি সাঁতারে’ প্রথম হয়েছে কলারোয়া উপজেলার সোনাবাড়িয়া সম্মিলিত মাধ্যমিক বিদ্যালয়ের ৭ম শ্রেণির ছাত্র জাহিদুল ইসলাম। একই স্কুলের ৬ষ্ঠ শ্রেণির ছাত্র সোহান পারভেজ ‘চিত সাতারে’ প্রথম হয়েছে। চ্যাম্পিয়ন হ্যান্ডবল দল ও সাতারে প্রথমরা খুলনা বিভাগীয় পর্যায়ের প্রতিযোগিতায় অংশ নেবে।

এছাড়া জেলা পর্যায়ের প্রতিযোগিতার সেমিফাইনাল থেকে বিদায় নেয় ফুটবলে কলারোয়া মডেল হাইস্কুল এবং হ্যান্ডবল (বালিকা) কয়লা হাইস্কুল। 

প্রতিষ্ঠান প্রধান ও সুপারিশপ্রাপ্তদের করণীয় - dainik shiksha প্রতিষ্ঠান প্রধান ও সুপারিশপ্রাপ্তদের করণীয় দুর্নীতিবাজরা সাবধান হয়ে যান: গণশিক্ষা প্রতিমন্ত্রী - dainik shiksha দুর্নীতিবাজরা সাবধান হয়ে যান: গণশিক্ষা প্রতিমন্ত্রী অর্ধাক্ষর শিক্ষকরা সিকিঅক্ষর শিক্ষার্থী তৈরি করছেন: যতীন সরকার - dainik shiksha অর্ধাক্ষর শিক্ষকরা সিকিঅক্ষর শিক্ষার্থী তৈরি করছেন: যতীন সরকার অধ্যক্ষ-উপাধ্যক্ষ নিয়োগ নিয়ে যা বলেছেন শিক্ষামন্ত্রী - dainik shiksha অধ্যক্ষ-উপাধ্যক্ষ নিয়োগ নিয়ে যা বলেছেন শিক্ষামন্ত্রী ১৮১ শিক্ষা প্রতিষ্ঠানের এমপিও বন্ধের প্রক্রিয়া শুরু - dainik shiksha ১৮১ শিক্ষা প্রতিষ্ঠানের এমপিও বন্ধের প্রক্রিয়া শুরু স্টুডেন্টস কাউন্সিল নির্বাচন ২০ ফেব্রুয়ারি - dainik shiksha স্টুডেন্টস কাউন্সিল নির্বাচন ২০ ফেব্রুয়ারি প্রাথমিকে সহকারী শিক্ষক নিয়োগ পরীক্ষা ১৫ মার্চ - dainik shiksha প্রাথমিকে সহকারী শিক্ষক নিয়োগ পরীক্ষা ১৫ মার্চ ২০১৯ খ্র্রিস্টাব্দের স্কুলের ছুটির তালিকা - dainik shiksha ২০১৯ খ্র্রিস্টাব্দের স্কুলের ছুটির তালিকা জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া - dainik shiksha জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া please click here to view dainikshiksha website