কলেজছাত্রকে পিটিয়ে হত্যা, আটক ৪ - কলেজ - Dainikshiksha

কলেজছাত্রকে পিটিয়ে হত্যা, আটক ৪

ময়মনসিংহ প্রতিনিধি |

ময়মনসিংহের হালুয়াঘাটে নাফিয়াল নাজরান নামের এক কলেজছাত্রকে পিটিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। নিহত নাফিয়াল গৌরীপুর সরকারি পলিটেকনিক কলেজের তৃতীয় বর্ষে পড়তেন।

এ ঘটনায় পুলিশ চারজনকে আটক করেছে। তারা হল সিয়াম, সোলায়মান, অয়ন ও হিমেল। তারা সবাই সেন্ট এন্ড্রজ উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণির ছাত্র।

হালুয়াঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো .জাহাঙ্গীর আলম তালুকদার এ খবর নিশ্চিত করেছেন।

পুলিশ জানায়, উপজেলার মনিকুড়া গ্রামের দিনাজপুর মেডিকেল কলেজ পড়ুয়া ঋতু নামে এক ছাত্রীর ফেসবুক আইডিতে একটি ট্যাটাসে অশ্লীল মন্তব্য করেছে একই এলাকার হালিমের ছেলে সুমন (১৬)। বিষয়টি ঋতু তার খালাতো ভাই নাফিয়াল নাজরানকে জানায়। 

সুমনের কাছে বিষয়টির প্রতিবাদ করে নাজরান। এতে সুমন ক্ষুব্ধ হয়ে তার ১৪/১৫ জন বন্ধুবান্ধব নিয়ে শুক্রবার (১৭ আগস্ট) রাত ৮টায় নাফিয়াল নাজরানকে ধরে সেন্ট এন্ড্রুজ উচ্চ বিদ্যালয়ের পুকুর পাড়ে নিয়ে মারধর ও রক্তাক্ত করে ফেলে যায়। 

খবর পেয়ে স্বজনরা আশঙ্কাজনক অবস্থায় নাফিয়ালকে উদ্ধার করে আজ ভোর ৫টায় হালুয়াঘাট স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। পরে কর্তব্যরত চিকিৎসক তাঁকে মৃত ঘোষণা করেন। নাফিয়াল নাজরান মনিকুড়া গ্রামের নাজমুল হাসানের ছেলে।

হালুয়াঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. জাহাঙ্গীর আলম তালুকদার জানান, ঘটনার পরিপ্রেক্ষিতে চারজনকে আটক করা হয়েছে। বাকিদের আটকের চেষ্টা চলছে। নাফিয়াল নাজরানের মরদেহ ময়নাতদন্তের জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

আইনি জটিলতায় শিক্ষক নিয়োগের তালিকা প্রকাশ পেছালো - dainik shiksha আইনি জটিলতায় শিক্ষক নিয়োগের তালিকা প্রকাশ পেছালো কোচিংয়ে লিপ্ত উইলসের ৩০ শিক্ষকের নাম - dainik shiksha কোচিংয়ে লিপ্ত উইলসের ৩০ শিক্ষকের নাম পরীক্ষার আগে অনৈতিক পথ না খোঁজার আহ্বান শিক্ষামন্ত্রীর - dainik shiksha পরীক্ষার আগে অনৈতিক পথ না খোঁজার আহ্বান শিক্ষামন্ত্রীর রকেটের জটিলতায় উপবৃত্তিবঞ্চিত রাজশাহীর শত শত শিক্ষার্থী - dainik shiksha রকেটের জটিলতায় উপবৃত্তিবঞ্চিত রাজশাহীর শত শত শিক্ষার্থী এমপিওভুক্ত হচ্ছেন স্কুল-কলেজের ১০২৯ শিক্ষক - dainik shiksha এমপিওভুক্ত হচ্ছেন স্কুল-কলেজের ১০২৯ শিক্ষক স্টুডেন্টস কেবিনেট নির্বাচন ২৬ জানুয়ারি হচ্ছে না - dainik shiksha স্টুডেন্টস কেবিনেট নির্বাচন ২৬ জানুয়ারি হচ্ছে না একনেক অনুমোদিত প্রকল্প থেকে বাদ ২০৫ মাদরাসা, ক্ষোভ - dainik shiksha একনেক অনুমোদিত প্রকল্প থেকে বাদ ২০৫ মাদরাসা, ক্ষোভ প্রাথমিকের শিক্ষক নিয়োগ পরীক্ষা ১৫ মার্চ শুরু - dainik shiksha প্রাথমিকের শিক্ষক নিয়োগ পরীক্ষা ১৫ মার্চ শুরু ২০১৯ খ্র্রিস্টাব্দের স্কুলের ছুটির তালিকা - dainik shiksha ২০১৯ খ্র্রিস্টাব্দের স্কুলের ছুটির তালিকা জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া - dainik shiksha জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া শিক্ষার খবর সবার আগে পেতে ‘দৈনিক শিক্ষা ব্রেকিং নিউজ’ ফেসবুক পেজে লাইক দিন - dainik shiksha শিক্ষার খবর সবার আগে পেতে ‘দৈনিক শিক্ষা ব্রেকিং নিউজ’ ফেসবুক পেজে লাইক দিন please click here to view dainikshiksha website