please click here to view dainikshiksha website

কলেজছাত্রীকে গণধর্ষণ, গ্রেপ্তার ১

নারায়ণগঞ্জ প্রতিনিধি | আগস্ট ১৮, ২০১৭ - ৮:০১ অপরাহ্ণ
dainikshiksha print

নারায়ণগঞ্জের রূপগঞ্জে এক কলেজছাত্রীকে গণধর্ষণের অভিযোগ উঠেছে।

এ ঘটনায় শুক্রবার (১৮ আগস্ট) বিকেলে আলমাছ নামে এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ। আলমাছ উপজেলার ভোলানাথপুর এলাকার হিরণ মিয়ার ছেলে।

এর আগে, বৃহস্পতিবার (১৭ আগস্ট) বিকেলে ভোলানাথপুর এলাকায় এ গণধর্ষণের ঘটনা ঘটে।

রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি তদন্ত) সাজ্জাত রোমন জানান, স্থানীয় আমিরজান স্কুল অ্যান্ড কলেজের একাদশ শ্রেণির এক ছাত্রীকে কলেজে আসা যাওয়ার পথে ভোলানাথপুর এলাকার নাজির হোসেনের ছেলে কাউসার, নুরে আলম ও জুলহাস প্রায়ই কু-প্রস্তাব দিতো। এ বিষয়ে ওই কলেজছাত্রী তার বাবাকে জানায়। পরে ওই কলেজছাত্রীর বাবা কাউছারের পরিবারকে জানালে কাউছার ক্ষিপ্ত হয়ে ওঠে।

বৃহস্পতিবার (১৬ আগস্ট) সন্ধ্যায় কলেজ ছুটির পর ওই ছাত্রী বাড়ি ফিরছিলো। এসময় দিলুর ছেলে নূর আলম, হিরন মিয়ার ছেলে জুলহাস, গোলজার হোসেনের ছেলে মনির হোসেন, হান্নানের ছেলে নয়ন, হিরন মিয়ার ছেলে আলমাছ ওই ছাত্রীর পথরোধ করে জোরপূর্বক পূর্বাচল উপশহরের ৯নং সেক্টরের ২৭নং রোডের ৪নং প্লটের একটি নির্জন স্থানে নিয়ে যায়। পরে তারা ওই শিক্ষার্থীকে পালাক্রমে গণধর্ষণ করে ফেলে রেখে যায়। খবর পেয়ে স্থানীয়রা ওই শিক্ষার্থীকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।

এ ঘটনায় ওই শিক্ষার্থীর বাবা বাদী হয়ে রূপগঞ্জ থানায় একটি মামলা দায়ের করেন। এরপর এ ঘটনার সঙ্গে জড়িত থাকার অভিযোগে আলমাছকে গ্রেফতার করে পুলিশ। অভিযুক্ত বাকিদের গ্রেফতারের চেষ্টা চলছে বলে জানান তিনি

সংবাদটি শেয়ার করুন:


পাঠকের মন্তব্যঃ ৩টি

  1. মো: আবুল কাশেম সহকারী শিক্ষক লাকেশ্বর দাখিল মাদ্রাসা ছাতক সুনামগঞ্জ says:

    ১৯৭১ সালে পাকিস্তানীরা এদেশের নারীদের উপর নির্মম পাশবিকতা চালিয়েছিল সেই কালচার আবার পত্রিকার পাতা উল্টানো হলে শুধু ধর্ষণ আর ধর্ষণ। কেন এসব থামানো যাচ্ছে না।

  2. মণি রহমান says:

    যদি এই সমাজকে শেষরক্ষা করতে হয় তাহলে ওইসব জঘণ্য নরপশুকে প্রকাশ্যে সরাসরি গুলী করে হত্যা করা হোক।

  3. সাহিনা says:

    সমাজের এসব নরপশুদের প্রকাশ্যে শত শত জনগণের সামনে জবাই করে হত্যা করলে মনে হয় কিছুটা রোধ করা সম্বভ। আসলে তাও মনে হয় সম্ভব না, কারণ যাদের কাছে বিচার চাইতে যাবেন তারাই আবার উল্টা দর্শন করে ছাড়ে। এজন্য এগুলো রোধ করা হয়তো সম্ভব হবেনা। তাদের বিচার যদি জনগণ করত তাহলে হয়তো হত।

আপনার মন্তব্য দিন