কলেজছাত্রী অপহরণকারী গ্রেফতার - কলেজ - Dainikshiksha

কলেজছাত্রী অপহরণকারী গ্রেফতার

নারায়ণগঞ্জ প্রতিনিধি |

নারায়ণগঞ্জের রূপগঞ্জের এক কলেজছাত্রী অপহরণের অভিযোগে সোলাইমান নামের একজনকে গ্রেফতার করেছে পুলিশ। শনিবার গভীর রাতে মুড়াপাড়া এলাকায় থেকে তাকে গ্রেফতার করা হয়। এরপর রোববার দুপুরে ওই শিক্ষার্থীকে মীরকুটির এলাকা থেকে উদ্ধার করা হয়। অভিযুক্ত সোলাইমানের বিরুদ্ধে হত্যা, ধর্ষণ, চাদাঁবাজিসহ ১৫টি মামলা রয়েছে।

রোববার (১২ মে) রূপগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) নাজিমউদ্দিন এসব তথ্য জানিয়েছেন।

তিনি জানান, ৮ মে বাজার থেকে বাড়ি ফেরার পথে মুড়াপাড়া বিশ্ববিদ্যালয় কলেজের একাদশ শ্রেণির ছাত্রীকে অপহরণ করে সুলাইমান ও তার সহযোগীরা। পরে অপহৃত শিক্ষার্থীর পিতা রূপগঞ্জ থানায় অভিযোগ দায়ের করেন। এরপর তদন্তকারী কর্মকর্তা নাজিমউদ্দিন মোবাইল ট্র্যাকিংয়ের মাধ্যমে সোলায়মানকে মুড়াপাড়া উপজেলার আস্তানা ভবনের সামনের রাস্তা থেকে গ্রেফতার করে।

পুলিশের জিজ্ঞাসাবাদে তার স্বীকারোক্তি মোতাবেক অপহৃত ছাত্রীকে উদ্ধার করে পুলিশ। এই ঘটনায় রূপগঞ্জ থানায় মামলা হয়েছে। সোলায়মানের বিরুদ্ধে রূপগঞ্জ থানায় অস্ত্র, হত্যা, ডাকাতিসহ প্রায় ১৫টি মামলা রয়েছে। সে উপজেলার মাহমুদাবাদ এলাকার সালাউদ্দিনের ছেলে।

মেয়েদের কর্মসংস্থানে কারিগরি শিক্ষায় গুরুত্বারোপ প্রধানমন্ত্রীর - dainik shiksha মেয়েদের কর্মসংস্থানে কারিগরি শিক্ষায় গুরুত্বারোপ প্রধানমন্ত্রীর ৮৪১ তৃতীয় শিক্ষক এমপিওভুক্তিতে ২৫ কোটি টাকার চাহিদা - dainik shiksha ৮৪১ তৃতীয় শিক্ষক এমপিওভুক্তিতে ২৫ কোটি টাকার চাহিদা সরকারি চাকরি মেধাবীদের কাছে আকর্ষণীয় করতে বাজেটে বরাদ্দ বাড়ছে - dainik shiksha সরকারি চাকরি মেধাবীদের কাছে আকর্ষণীয় করতে বাজেটে বরাদ্দ বাড়ছে স্কুল-কলেজ শিক্ষকদের মে মাসের এমপিওর চেক ব্যাংকে - dainik shiksha স্কুল-কলেজ শিক্ষকদের মে মাসের এমপিওর চেক ব্যাংকে নতুন সূচিতে কোন জেলায় কবে প্রাথমিকের শিক্ষক নিয়োগ পরীক্ষা - dainik shiksha নতুন সূচিতে কোন জেলায় কবে প্রাথমিকের শিক্ষক নিয়োগ পরীক্ষা সেহরি ও ইফতারের সময়সূচি - dainik shiksha সেহরি ও ইফতারের সময়সূচি ২০১৯ খ্রিষ্টাব্দের স্কুলের ছুটির তালিকা - dainik shiksha ২০১৯ খ্রিষ্টাব্দের স্কুলের ছুটির তালিকা জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া - dainik shiksha জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া please click here to view dainikshiksha website