কলেজছাত্রী অপহরণ মামলায় আটক ২ - কলেজ - Dainikshiksha

কলেজছাত্রী অপহরণ মামলায় আটক ২

ঘোড়াঘাট (দিনাজপুর) প্রতিনিধি |

দিনাজপুরের ঘোড়াঘাটে সানজিদা আক্তার নিশি মনি (১৮) নামের এক কলেজছাত্রী অপহরণ মামলায় ২ জনকে আটক করেছে পুলিশ।  শনিবার (২৫ আগস্ট) সন্ধ্যা সাড়ে ৭টার দিকে উপজেলা কশিগাড়ী গ্রামে এ ঘটনা ঘটে। আটককৃতরা হলো আশরাফুলের পুত্র রিফত  ও নওশাদ আলীর পুত্র রনি ।

 থানার এজাহার সূত্রে জানা গেছে, শুক্রবার সানজিদার মা ফরিদা বেগম তার বাবার বাড়িতে দাওয়াত খেতে যান। শনিবার সন্ধ্যায় সানজিদার বাবা আয়নুল হক রাণীগঞ্জ বাজারে গেলে ৮-৯ জন লোক একটি সাদা মাইক্রোবাস নিয়ে বাড়ির সামনে দাঁড়ায়। এর মধ্যে ৬-৭ জন বাড়ির সামনের দরজার গেট বন্ধ থাকায় পিছনের প্রাচীর টপকিয়ে ভিতরে প্রবেশ করে। এ সময় বাড়িতে সানজিদাকে একা পেয়ে অপহরণ করে নিয়ে যাওয়ার সময় অপহরণকারীদের সানজিদার সঙ্গে ধস্তাধস্তি হয়। 
 
একপর্যায়ে অপহরণকারীরা ছুরিকাঘাত করে সানজিদাকে। ফলে তার শরীরের থাকা ওড়নাটি রক্তে ভিজে যায়। অপহরণকারীরা ওড়নাটি ফেলে রেখেই তাকে অপহরণ করে নিয়ে যায়। মাইক্রোবাসে তোলা পর্যন্ত রাস্তায় থোকা থোকা রক্ত পড়ে রয়েছে।


 
বিষয়টি ঘোড়াঘাট থানায় অবগত করা হলে অফিসার ইনচার্জ আমিরুল ইসলাম ঘটনাস্থলে গিয়ে অপহরণের সঙ্গে জড়িত সন্দেহে একই গ্রামের আশরাফুলের পুত্র রিফত (২৫) ও নওশাদ আলীর পুত্র রনিকে (২৬)  আটক করে জিজ্ঞাসাবাদের জন্য ঘোড়াঘাট থানায় নিয়ে যায়। শনিবার সানজিদার পিতা আয়নাল একটি অপহরণ মামলা দায়ের করেছেন। সানজিদা ঘোড়াঘাট ডিগ্রি কলেজের ২য় বর্ষের ছাত্রী। 

 আয়নাল জানান, অপহরণকারীরা ১০ লাখ টাকা মুক্তি পণের দাবি করেছে। সানজিদার মা’র ধারণা তার মেয়ে আদৌ বেঁচে আছে কিনা। 

তৃতীয় শ্রেণি পর্যন্ত মূল্যায়নের পদ্ধতি খুঁজছে এনসিটিবি - dainik shiksha তৃতীয় শ্রেণি পর্যন্ত মূল্যায়নের পদ্ধতি খুঁজছে এনসিটিবি নতুন স্কেলে কল্যাণের টাকা পেতে আবার আবেদন, শিক্ষকদের ক্ষোভ - dainik shiksha নতুন স্কেলে কল্যাণের টাকা পেতে আবার আবেদন, শিক্ষকদের ক্ষোভ ঘুষ লেনদেন ছাড়া প্রাথমিক শিক্ষকদের বদলি হয় না - dainik shiksha ঘুষ লেনদেন ছাড়া প্রাথমিক শিক্ষকদের বদলি হয় না দুই হাজার শিক্ষা প্রতিষ্ঠান এমপিও পেতে পারে - dainik shiksha দুই হাজার শিক্ষা প্রতিষ্ঠান এমপিও পেতে পারে সাড়ে তিন লাখ সরকারি পদ শূন্য - dainik shiksha সাড়ে তিন লাখ সরকারি পদ শূন্য প্রাথমিকের শিক্ষক নিয়োগ পরীক্ষা আগামী মাসেই - dainik shiksha প্রাথমিকের শিক্ষক নিয়োগ পরীক্ষা আগামী মাসেই সেহরি ও ইফতারের সময়সূচি - dainik shiksha সেহরি ও ইফতারের সময়সূচি একাদশে ভর্তির আবেদন ১২ মে থেকে - dainik shiksha একাদশে ভর্তির আবেদন ১২ মে থেকে ২০১৯ খ্র্রিস্টাব্দের স্কুলের ছুটির তালিকা - dainik shiksha ২০১৯ খ্র্রিস্টাব্দের স্কুলের ছুটির তালিকা জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া - dainik shiksha জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া please click here to view dainikshiksha website