কলেজছাত্রের ঝুলন্ত মৃতদেহ উদ্ধার - বিবিধ - দৈনিকশিক্ষা

কলেজছাত্রের ঝুলন্ত মৃতদেহ উদ্ধার

মাদারীপুর প্রতিনিধি |

মাদারীপুরে সজল মৃধা (২৬) নামের এক কলেজছাত্রের ঝুলন্ত মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ। সজল সরকারি নাজিমউদ্দিন কলেজের হিসাববিজ্ঞান বিভাগের অনার্স শেষ বর্ষের ছাত্র ও সদর উপজেলা পূর্ব কলাগাছিয়া গ্রামের উপেন মৃধার ছেলে।

পৌরসভার হরিকুমারিয়া এলাকার একটি ভাড়া বাসা থেকে মঙ্গলবার বিকালে তার মৃতদেহ উদ্ধার করা হয়।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, পৌরসভার হরিকুমারিয়া এলাকার একটি ভাড়া বাসায় কয়েকজন ছাত্র থাকতেন। মঙ্গলবার দুপুরে বাসার একটি কক্ষে ফ্যান ঝুলানোর রডের সঙ্গে সজলের ঝুলান্ত লাশ দেখতে পায় প্রতিবেশীরা। পরে পুলিশকে খবর দিলে তারা এসে মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মাদারীপুর সদর হাসপাতাল মর্গে প্রেরণ করে।

জানা গেছে, গত কয়েক দিন ধরে বাবা-মার সঙ্গে পারিবারিক বিষয় নিয়ে মনমালিন্য চলছিল সজলের। এ কারণে অভিমান করে তিনি আত্মহত্যা করেছেন বলে ধারণা করা হচ্ছে।

মাদারীপুর সদর মডেল থানার এসআই মো. কামরুজ্জামান বলেন, ছাত্রাবাসে ঝুলন্ত লাশ দেখে এলাকাবাসী খবর দিলে ওই ছাত্রের ঝুলন্ত লাশ উদ্ধার করি। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে তিনি আত্মহত্যা করেছেন। তবে ময়নাতদন্তের রিপোর্ট পেলে মৃত্যুর প্রকৃত ঘটনা জানা যাবে। 

এসএসসি ও সমমানের পরীক্ষার ফল প্রকাশ ৩১ মে - dainik shiksha এসএসসি ও সমমানের পরীক্ষার ফল প্রকাশ ৩১ মে দাখিলের ফল পেতে প্রি-রেজিস্ট্রেশন যেভাবে - dainik shiksha দাখিলের ফল পেতে প্রি-রেজিস্ট্রেশন যেভাবে জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া - dainik shiksha জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া please click here to view dainikshiksha website