কলেজছাত্রের রহস্যজনক মৃত্যু - বিবিধ - Dainikshiksha

কলেজছাত্রের রহস্যজনক মৃত্যু

পঞ্চগড় প্রতিনিধি |

পঞ্চগড়ের দেবীগঞ্জে আল রাফিউর রাফি (১৯) নামে এক কলেজ শিক্ষার্থীর রহস্যজনক মৃত্যু হয়েছে। মঙ্গলবার (২০ ফেব্রুয়ারি) বিকেলে দেবীগঞ্জ উপজেলা সদরের করতোয়া নদীর ময়নামতির চরে দুই বন্ধুর সঙ্গে ঘুরতে গিয়ে তার মৃত্যু হয়।

রাফি উপজেলা শহরের মিস্ত্রিপাড়ার মোমিনুল হক প্রধান মিরুর ছেলে এবং সৈয়দপুর কলেজে রাষ্ট্রবিজ্ঞান বিভাগে অনার্স ১ম বর্ষের শিক্ষার্থী। ঘটনায় জড়িত সন্দেহে পুলিশ তার দুই বন্ধুকে আটক করেছে। বুধবার সকালে আদালতের মাধ্যমে তাদের জেল হাজতে পাঠানো হয়েছে।

পুলিশ ও স্থানীয়রা জানায়, মঙ্গলবার বিকেলে ইব্রাহীম হোসেন রনি ও শরিফ খান পুলক নামে দুই বন্ধুর সঙ্গে নৌকায় করে করতোয়া নদীর ময়নামতির চরের ওপারে ঘুরতে যায় রাফি।

হঠাৎ গভীর পানিতে তলিয়ে রায় রাফি। পরে বন্ধুরা তাকে উদ্ধার করে দেবীগঞ্জ উপজেলা স্বাস্থ্যকেন্দ্রে নেয়ার পথেই সে মারা যায়। তবে পরিবারের দাবি, পরিকল্পিতভাবে তাকে হত্যা করা হয়েছে।

এ ঘটনায় তার দুই বন্ধু উপজেলা সদরের পাটোয়ারীপাড়ার কামাল বেপারীর ছেলে ইব্রাহীম হোসেন রনি (১৯) এবং মুন্সিপাড়ার শাহাবুদ্দিন খান মন্টুর ছেলে শরিফ খান পুলককে (১৯) আটক করেছে পুলিশ।

দেবীগঞ্জ থানা পুলিশের ওসি আমিনুল ইসলাম বলেন, কলেজছাত্রের শরীরে আঘাতের কোনো চিহ্ন ছিল না। এ ঘটনায় একটি অপমৃত্যু মামলা হয়েছে। তবে সন্দেহজনক দুই বন্ধুকে আটক করে জেলহাজতে পাঠানো হয়েছে। মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের প্রতিবেদন পাওয়ার পর আইনানুগ ব্যবস্থা নেয়া হবে। এটি খুন নাকি হত্যা বলা যাচ্ছে না।

১ এপ্রিল থেকে ৬ মে সব ধরনের কোচিং বন্ধ থাকবে: শিক্ষামন্ত্রী - dainik shiksha ১ এপ্রিল থেকে ৬ মে সব ধরনের কোচিং বন্ধ থাকবে: শিক্ষামন্ত্রী শিক্ষা প্রশাসনে বড় রদবদল, ঢাকা ও মাদরাসা বোর্ডে নতুন পরীক্ষা নিয়ন্ত্রক - dainik shiksha শিক্ষা প্রশাসনে বড় রদবদল, ঢাকা ও মাদরাসা বোর্ডে নতুন পরীক্ষা নিয়ন্ত্রক আগে মূল্যায়ন পদ্ধতি, তারপর তৃতীয় শ্রেণি পর্যন্ত পরীক্ষা বাদ : গণশিক্ষা সচিব - dainik shiksha আগে মূল্যায়ন পদ্ধতি, তারপর তৃতীয় শ্রেণি পর্যন্ত পরীক্ষা বাদ : গণশিক্ষা সচিব এইচএসসি পরীক্ষার্থীদের জন্য ঢাকা বোর্ড চেয়ারম্যানের উপদেশ (ভিডিও) - dainik shiksha এইচএসসি পরীক্ষার্থীদের জন্য ঢাকা বোর্ড চেয়ারম্যানের উপদেশ (ভিডিও) প্রাথমিকে বৃত্তি পাচ্ছে ৮২ হাজার ৫০০ শিক্ষার্থী - dainik shiksha প্রাথমিকে বৃত্তি পাচ্ছে ৮২ হাজার ৫০০ শিক্ষার্থী ভুল চাহিদায়ও চাকরি হবে: এনটিআরসিএ চেয়ারম্যান - dainik shiksha ভুল চাহিদায়ও চাকরি হবে: এনটিআরসিএ চেয়ারম্যান আলিম পরীক্ষার সূচি প্রকাশ - dainik shiksha আলিম পরীক্ষার সূচি প্রকাশ এইচএসসি পরীক্ষার সূচি প্রকাশ, শুরু ১ এপ্রিল - dainik shiksha এইচএসসি পরীক্ষার সূচি প্রকাশ, শুরু ১ এপ্রিল ২০১৯ খ্র্রিস্টাব্দের স্কুলের ছুটির তালিকা - dainik shiksha ২০১৯ খ্র্রিস্টাব্দের স্কুলের ছুটির তালিকা জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া - dainik shiksha জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া please click here to view dainikshiksha website