কলেজছাত্র ফাহিম হত্যাকাণ্ডে গ্রেফতার ১ - কলেজ - দৈনিকশিক্ষা

কলেজছাত্র ফাহিম হত্যাকাণ্ডে গ্রেফতার ১

রাজশাহী প্রতিনিধি |

কলেজছাত্র আব্দুল্লাহ আল-ফাহিম (১৮) হত্যাকাণ্ডের ঘটনায় একজনকে গ্রেফতার করেছে পুলিশ। বৃহস্পতিবার (১৪ নভেম্বর) বেলা সাড়ে ১১টায় রাজশাহী মহানগর পুলিশের মুখপাত্র গোলাম রুহুল কুদ্দুস বিষয়টি নিশ্চিত করেছেন।

গ্রেফতার রাকিব হাসান আবির (১৯) ফরিদপুর জেলার বিলসিমলা এলাকার আবুল হোসেনের ছেলে। এই মামলায় আজমির হাসান (২২) নামে একজন পলাতক রয়েছে। 

নগর পুলিশের মুখপাত্র গোলাম রুহুল কুদ্দুস বলেন, তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে আজমির হাসান (২২) ও রাকিব হাসান আবির (১৯) ছুরিকাঘাত করে। এতে ফাহিম আহত হন। পরে তাকে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে নিয়ে ফাহিমের মৃত্যু হয়। 

তিনি আরও বলেন, এই ঘটনায় গতকাল বুধবার রাত সাড়ে ১০টার দিকে ফাহিমের বাবা গোলাম হোসেন বাদী হয়ে নগরীর শাহ মখদুম থানায় মামলা দায়ের করেন। এই মামলায় ওই দুজনের নাম উল্লেখ করে আরও তিন থেকে চারজনকে অজ্ঞতনামা আসামি করা হয়। অপর আসামিকে গ্রেফতার চেষ্টা অব্যাহত রয়েছে বলে জানান এই কর্মকর্তা। 

Admission going on at Navy Anchorage School and College Chattogram - dainik shiksha Admission going on at Navy Anchorage School and College Chattogram একাদশ শ্রেণিতে ভর্তির আবেদন করবেন যেভাবে - dainik shiksha একাদশ শ্রেণিতে ভর্তির আবেদন করবেন যেভাবে please click here to view dainikshiksha website