কলেজছাত্র হত্যায় জড়িতদের ফাঁসির দাবিতে মানববন্ধন - বিবিধ - Dainikshiksha

কলেজছাত্র হত্যায় জড়িতদের ফাঁসির দাবিতে মানববন্ধন

মুন্সীগঞ্জ প্রতিনিধি |
মুন্সীগঞ্জের গজারিয়া উপজেলার কলেজছাত্র রিফাত দেওয়ান (১৭) হত্যাকাণ্ডের প্রতিবাদে মানববন্ধন বিক্ষোভ মিছিল ও ঢাকা-চট্টগ্রাম মহাসড়ক অবরোধ করেছে এলাকাবাসী। শনিবার (১২ জানুয়ারি) বেলা সাড়ে ১১টায় উপজেলার চর-বাউশিয়া বাসস্ট্যান্ড এলাকায় মানববন্ধনের আয়োজন করে তারা। মানববন্ধন শেষে বিক্ষোভ মিছিল নিয়ে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে অবস্থান নেয় এলাকাবাসী।

 

এ সময় মহাসড়ক অবরোধ করে প্রায় ১৫ মিনিট যান চলাচল বন্ধ করে রাখে তারা। এতে মহাসড়কের উভয় পাশে যানবাহন আটকা পড়ে যানজটের সৃষ্টি হয়।
 
পরবর্তীতে স্থানীয় পুলিশ প্রশাসনের হস্তক্ষেপে মহাসড়ক থেকে সরে যায় বিক্ষুব্ধ এলাকাবাসী। দুপুরে স্থানীয় চেয়ারম্যান মিজানুর রহমান প্রধান ও গজারিয়া থানা পুলিশের ওসি মো. হারুন অর রশীদ ঘটনাস্থলে এসে কলেজছাত্র হত্যায় জড়িতদের শাস্তির আশ্বাস দিলে বাড়ি ফিরে যায় বিক্ষুব্ধ জনতা।
 
ব্যাডমিন্টন খেলার কথা বলে গত রোববার (৫ জানুয়ারি) রাতে উপজেলার পোড়াচক বাউশিয়া গ্রামের বাড়ি থেকে ডেকে নিয়ে কলেজছাত্র রিফাতকে ছুরিকাঘাত করে বন্ধু শিশির ও শুভ। পরদিন চিকিৎসাধীন অবস্থায় রিফাত মারা যায়। মঙ্গলবার রাতে নিহতের বাবা কামরুল দেওয়ান বাদী হয়ে শিশির দেওয়ান ও শুভ হোসেনকে আসামি করে হত্যা মামলা করেন। এ ঘটনায় এখন পর্যন্ত কাউকে গ্রেফতার করতে পারেনি পুলিশ।

 

একাদশে ভর্তি: ২য় দফার আবেদন শুরু - dainik shiksha একাদশে ভর্তি: ২য় দফার আবেদন শুরু বিসিএসেও তৃতীয় পরীক্ষক চালু - dainik shiksha বিসিএসেও তৃতীয় পরীক্ষক চালু ডিগ্রি ২য় বর্ষ পরীক্ষার ফরম পূরণের সময় বাড়লো - dainik shiksha ডিগ্রি ২য় বর্ষ পরীক্ষার ফরম পূরণের সময় বাড়লো জিপিএ-৫ বিলুপ্তির পর যেভাবে হবে নতুন গ্রেড বিন্যাস - dainik shiksha জিপিএ-৫ বিলুপ্তির পর যেভাবে হবে নতুন গ্রেড বিন্যাস পাবলিক পরীক্ষার গ্রেড: যা আছে আর যা হবে - dainik shiksha পাবলিক পরীক্ষার গ্রেড: যা আছে আর যা হবে প্রাথমিক শিক্ষক নিয়োগ পরীক্ষায় কঠোর নজরদারির নির্দেশ গণশিক্ষা প্রতিমন্ত্রীর - dainik shiksha প্রাথমিক শিক্ষক নিয়োগ পরীক্ষায় কঠোর নজরদারির নির্দেশ গণশিক্ষা প্রতিমন্ত্রীর শিক্ষক নিবন্ধন: ইন্টারন্যাশনাল বিজনেস বিষয়ের নতুন সিলেবাস দেখুন - dainik shiksha শিক্ষক নিবন্ধন: ইন্টারন্যাশনাল বিজনেস বিষয়ের নতুন সিলেবাস দেখুন সার্টিফিকেট ছাপার আগেই ২ কোটি টাকা তুলে নিলেন ছায়েফ উল্যাহ - dainik shiksha সার্টিফিকেট ছাপার আগেই ২ কোটি টাকা তুলে নিলেন ছায়েফ উল্যাহ রাজধানীর সকল ফার্মেসি থেকে মেয়াদোত্তীর্ণ ওষুধ এক মাসের মধ্যে সরিয়ে নিতে হবে: হাইকোর্ট - dainik shiksha রাজধানীর সকল ফার্মেসি থেকে মেয়াদোত্তীর্ণ ওষুধ এক মাসের মধ্যে সরিয়ে নিতে হবে: হাইকোর্ট জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া - dainik shiksha জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া  - dainik shiksha please click here to view dainikshiksha website