আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে কলেজে দুই গ্রুপের সংঘর্ষ - কলেজ - Dainikshiksha

আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে কলেজে দুই গ্রুপের সংঘর্ষ

ভোলা প্রতিনিধি |

ভোলা সরকারি কলেজে ভর্তি হওয়া শহরের দুই স্কুল থেকে পাস করা শিক্ষার্থীদের মধ্যে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দু’দিন ধরে ধাওয়া-পাল্টাধাওয়া ও কুপিয়ে পিটিয়ে আহত করা হয়েছে ৮-১০ জনকে। এদের মধ্যে আশঙ্কাজনক অবস্থায় সিয়াম নামের এক ছাত্রকে ভোলা হাসপাতাল থেকে বরিশাল শেরেবাংলা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করা হয়।

তাকে মাথাসহ শরীরের বিভিন্ন স্থানে কুপিয়ে জখম করা হয়। আবির নামের একাদশ শ্রেণির আরও এক শিক্ষার্থীকে ভোলা হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে।

ভোলা সরকারি কলেজের অধ্যক্ষ প্রফেসর গোলাম জাকারিয়া জানান, একাদশ শ্রেণিতে ভর্তি হওয়া সরকারি বালক স্কুল ও এ রব মাধ্যমিক স্কুল থেকে পাস করা শিক্ষার্থীদের মধ্যে ক্লাস রুমে বসা নিয়ে দ্বন্দ্ব দেখা দেয়।

এ নিয়ে ক্যাম্পাসের বাইরে ধাওয়া-পাল্টাধাওয়া ঘটে। এ সময় বহিরাগত এক যুবককে আটক করে পুলিশে দেয়া হয়। ক্যাম্পাসে পুলিশ মোতায়েন করা হয়। ক্যাম্পাস এলাকায় স্বাভাবিক পরিবেশ বিরাজ করলেও বাইরে হামলার ঘটনা শুনেছেন বলেও জানান অধ্যক্ষ।

জেলা ছাত্রলীগ নেতা জাকারিয়া হোসেন অমি জানান, দুই স্কুল থেকে পাস করা শিক্ষার্থীদের মধ্যে বিরোধ শনিবার কলেজ অধ্যক্ষের কক্ষে বসেই সমাধান করা হয়। রোববার সকালে হঠাৎ করেই পথে একাদশ শ্রেণির ছাত্র আবিরকে ছুরিকাঘাত করা হয়। তাকে নিয়ে যখন ভোলা হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছিল।

ওই সময় পৌর যুবলীগ সাংগঠনিক সম্পাদক মুসফিক, ছাত্রলীগ নামধারী অটোল, জাকির বাহিনী হাসপাতাল এলাকায় এলোপাতাড়ি হামলা চালায়। এ সময় সিয়ামকে কুপিয়ে জখম করে।

২০২০ খ্রিষ্টাব্দের স্কুলের ছুটির তালিকা - dainik shiksha ২০২০ খ্রিষ্টাব্দের স্কুলের ছুটির তালিকা অতিরিক্ত কর্তন : কথা রাখেননি সিনিয়র সচিব (ভিডিও) - dainik shiksha অতিরিক্ত কর্তন : কথা রাখেননি সিনিয়র সচিব (ভিডিও) প্রাথমিক শিক্ষক নিয়োগের চূড়ান্ত ফল ২০ ডিসেম্বর মধ্যে - dainik shiksha প্রাথমিক শিক্ষক নিয়োগের চূড়ান্ত ফল ২০ ডিসেম্বর মধ্যে এমপিওভুক্ত শিক্ষকদের বদলি চালুর দাবি জানালেন নিবন্ধনের প্রার্থীরা (ভিডিও) - dainik shiksha এমপিওভুক্ত শিক্ষকদের বদলি চালুর দাবি জানালেন নিবন্ধনের প্রার্থীরা (ভিডিও) আত্তীকরণে গড়িমসি, শিক্ষামন্ত্রীকে গোঁজামিল দিয়ে বোঝানোর চেষ্টা কর্মকর্তাদের - dainik shiksha আত্তীকরণে গড়িমসি, শিক্ষামন্ত্রীকে গোঁজামিল দিয়ে বোঝানোর চেষ্টা কর্মকর্তাদের এমপিও নীতিমালা সংশোধন সংক্রান্ত কয়েকটি প্রস্তাব - dainik shiksha এমপিও নীতিমালা সংশোধন সংক্রান্ত কয়েকটি প্রস্তাব দৈনিকশিক্ষার ফেসবুক লাইভ দেখতে আমাদের সাথে থাকুন প্রতিদিন রাত সাড়ে ৮ টায় - dainik shiksha দৈনিকশিক্ষার ফেসবুক লাইভ দেখতে আমাদের সাথে থাকুন প্রতিদিন রাত সাড়ে ৮ টায় জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া - dainik shiksha জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া শিক্ষার এক্সক্লুসিভ ভিডিও দেখতে দৈনিক শিক্ষার ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন - dainik shiksha শিক্ষার এক্সক্লুসিভ ভিডিও দেখতে দৈনিক শিক্ষার ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন please click here to view dainikshiksha website