কলেজে ভাঙচুর - 1

কলেজে ভাঙচুর

বাগেরহাট প্রতিনিধি |

বাগেরহাটের শরণখোলা উপজেলার ধানসাগর ইউনিয়নের ড. মাসুম বিল্লাহ্ ডিএন কারিগরি কলেজের অফিসকক্ষ ভাঙচুর করেছে উচ্ছৃঙ্খল যুবকেরা।

বুধবার সকাল ১০টার দিকে ওই যুবকেরা আকস্মিকভাবে কলেজে ঢুকে কলেজের কয়েকটি কম্পিউটার এবং জানালার কাচ ভাঙচুর করে।

কলেজ ব্যবস্থাপনা কমিটির সভাপতি মাওলানা সিদ্দিকুর রহমান বলেন, স্থানীয় কয়েকজন ছাত্রের মধ্যে পূর্ববিরোধের জের ধরে এই হামলা ও ভাঙচুরের ঘটনা ঘটেছে। এ ঘটনার সঙ্গে বহিরাগত কয়েকজন যুবক ও কলেজের কয়েকজন ছাত্র জড়িত ছিল। ছাত্র-শিক্ষক সবাই তাদের দেখেছেন।

এ ব্যাপারে কলেজ ব্যবস্থাপনা কমিটির জরুরি সভা ডেকে ব্যবস্থা নেওয়া হবে। তিনি এ ঘটনার সঙ্গে জড়িত কারও নাম বলতে রাজি হননি।

এদিকে কলেজে ভাঙচুরের ওই ঘটনার পর সকাল সাড়ে ১০টার দিকে হামলাকারীরা পার্শ্ববর্তী পাহলানবাড়ি বাজারে গিয়ে একটি মোটরসাইকেল এবং দুটি ব্যবসাপ্রতিষ্ঠানে ভাঙচুর করে। এ সময় সেখানে পারভেজ নামে এক যুবককে হামলাকারীরা মারধর করে বলে স্থানীয় লোকজন জানান।

শরণখোলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. শাহ আলম বলেন, ‘হামলা ও ভাঙচুরের ঘটনা সম্পর্কে আমরা খোঁজ নিচ্ছি। তবে বুধবার সন্ধ্যা পর্যন্ত এ বিষয়ে কেউ থানায় মামলা বা অভিযোগ করতে আসেননি। অভিযোগ পেলে পুলিশ মামলা রেকর্ড করবে।’

স্কুল-কলেজে চাকরিতে প্রবেশের সর্বোচ্চ বয়স ৩৫ বছর - dainik shiksha স্কুল-কলেজে চাকরিতে প্রবেশের সর্বোচ্চ বয়স ৩৫ বছর এমপিও নীতিমালা ২০১৮ জারি - dainik shiksha এমপিও নীতিমালা ২০১৮ জারি চতুর্দশ শিক্ষক নিবন্ধনের মৌখিক পরীক্ষা ২৪ জুন - dainik shiksha চতুর্দশ শিক্ষক নিবন্ধনের মৌখিক পরীক্ষা ২৪ জুন নিবন্ধন পরীক্ষায় উত্তীর্ণদের তথ্য চেয়ে গণবিজ্ঞপ্তি - dainik shiksha নিবন্ধন পরীক্ষায় উত্তীর্ণদের তথ্য চেয়ে গণবিজ্ঞপ্তি দাখিল-২০২০ পরীক্ষার মানবণ্টন প্রকাশ - dainik shiksha দাখিল-২০২০ পরীক্ষার মানবণ্টন প্রকাশ ইবতেদায়ি সমাপনীর মানবণ্টন প্রকাশ - dainik shiksha ইবতেদায়ি সমাপনীর মানবণ্টন প্রকাশ জেএসসির চূড়ান্ত সিলেবাস ও মানবণ্টন প্রকাশ - dainik shiksha জেএসসির চূড়ান্ত সিলেবাস ও মানবণ্টন প্রকাশ জেএসসির বাংলা নমুনা প্রশ্ন প্রকাশ - dainik shiksha জেএসসির বাংলা নমুনা প্রশ্ন প্রকাশ একাদশে ভর্তির আবেদন ও ফল প্রকাশের সময়সূচি - dainik shiksha একাদশে ভর্তির আবেদন ও ফল প্রকাশের সময়সূচি জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া - dainik shiksha জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া please click here to view dainikshiksha website