কলেজ শিক্ষককে মারধরের ঘটনায় মামলা - কলেজ - Dainikshiksha

কলেজ শিক্ষককে মারধরের ঘটনায় মামলা

বুড়িচং (কুমিল্লা) প্রতিনিধি |

বুড়িচংয়ে কলেজ ক্যাম্পাসে প্রবেশ করে ছাত্রী উত্ত্যক্ত করার সময় বাধা দেওয়ার জেরে কলেজ শিক্ষককে পিটিয়ে হাত ভেঙে দিয়েছে বখাটেরা। এ ঘটনায় আহত কলেজ শিক্ষক বাদি হয়ে বুড়িচং থানায় একটি মামলা করেছেন। 

উপজেলা সদরের ফজলুর রহমান মেমোরিয়াল কলেজ অব টেকনোলজিতে তিন বছর ধরে মো. দেলোয়ার হোসেন নামে এক শিক্ষক ট্রেড ইন্সট্রাক্টর, রেফ্রিজারেশন অ্যান্ড এয়ারকন্ডিশনিং পদে চাকরি করে আসছেন। বেশ কিছুদিন ধরে ওই কলেজের প্রাক্তন ছাত্র মো. সোহাগ, তোফায়েল আহাম্মেদ, তাদের দুই সঙ্গী আনোয়ার হোসেন, হৃদয়কে সঙ্গে নিয়ে কলেজ ক্যাম্পাসে প্রবেশ করে উত্ত্যক্ত করে আসছিল।

এ বিষয়টি শিক্ষক দেলোয়ার হোসেনের নজরে এলে তিনি কলেজ প্রধানের সহযোগিতায় তাদের বাধা দেন ও কলেজ ক্যাম্পাসে প্রবেশ করতে নিষেধ করেন। এতে তারা শিক্ষককে দেখে নেওয়ার হুমকি দিয়ে চলে যায়। শনিবার (১১ আগস্ট) ওই শিক্ষক উপজেলা মসজিদে মাগরিবের নামাজ আদায় করে কলেজ-সংলগ্ন বাসায় আসার সময় বখাটেরা তার ওপর অতর্কিত হামলা চালায়।

এ সময় কলেজ শিক্ষককে লোহার রড, হকিস্টিক ও লাঠি দিয়ে পিটিয়ে গুরুতর আহত করে। তাদের এলোপাতাড়ি পিটুনিতে শিক্ষক দেলোয়ারের বাম হাত ভেঙে যায়। আহত শিক্ষকের চিৎকারে স্থানীয়রা এগিয়ে এলে বখাটেরা পালিয়ে যায়। স্থানীয়রা আহত শিক্ষককে উদ্ধার করে কুমিল্লা সদর জেনারেল হাসপাতালে নিয়ে যায়।

এ ঘটনার পর কলেজের অন্য শিক্ষকরা বুড়িচং উপজেলা নির্বাহী কর্মকর্তার কাছে গেলে তিনি আইনি ব্যবস্থা নেওয়ার জন্য বলেন। ঘটনার পরদিন আহত শিক্ষক বাদি হয়ে উপরোক্ত চার বখাটের নামে বুড়িচং থানায় একটি মামলা করেছেন।

পাঁচ শতাংশ প্রবৃদ্ধি ও বৈশাখী ভাতার আদেশ জারি - dainik shiksha পাঁচ শতাংশ প্রবৃদ্ধি ও বৈশাখী ভাতার আদেশ জারি প্রাথমিক সমাপনী পরীক্ষায় এমসিকিউ  বাতিল - dainik shiksha প্রাথমিক সমাপনী পরীক্ষায় এমসিকিউ বাতিল এইচএসসির টেস্ট পরীক্ষার ফল ১০ ডিসেম্বরের মধ্যে প্রকাশের নির্দেশ - dainik shiksha এইচএসসির টেস্ট পরীক্ষার ফল ১০ ডিসেম্বরের মধ্যে প্রকাশের নির্দেশ স্ত্রীর মৃত্যুতে আজীবন পেনশন পাবেন স্বামী - dainik shiksha স্ত্রীর মৃত্যুতে আজীবন পেনশন পাবেন স্বামী ২০ হাজার টাকায় শিক্ষক নিবন্ধন সনদ বিক্রি করতেন তারা - dainik shiksha ২০ হাজার টাকায় শিক্ষক নিবন্ধন সনদ বিক্রি করতেন তারা অকৃতকার্য ছাত্রীকে ফের পরীক্ষায় বসতে দেয়ার নির্দেশ - dainik shiksha অকৃতকার্য ছাত্রীকে ফের পরীক্ষায় বসতে দেয়ার নির্দেশ আইডিয়াল স্কুলে ভর্তি ফরম বিতরণ শুরু - dainik shiksha আইডিয়াল স্কুলে ভর্তি ফরম বিতরণ শুরু নির্বাচনের সঙ্গে পেছাল সরকারি স্কুলের ভর্তি - dainik shiksha নির্বাচনের সঙ্গে পেছাল সরকারি স্কুলের ভর্তি দৈনিক শিক্ষায় বিজ্ঞাপন পাঠান ইমেইলে - dainik shiksha দৈনিক শিক্ষায় বিজ্ঞাপন পাঠান ইমেইলে জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া - dainik shiksha জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া please click here to view dainikshiksha website