কলেজ শিক্ষকের ঝুলন্ত মরদেহ উদ্ধার - কলেজ - দৈনিকশিক্ষা

কলেজ শিক্ষকের ঝুলন্ত মরদেহ উদ্ধার

লালমনিরহাট প্রতিনিধি |

লালমনিরহাটের আদিতমারীতে এক কলেজ শিক্ষকের ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। সোমবার (৬ এপ্রিল) উপজেলার সাপুকুর ইউনিয়নের কদমতলা ব্রীজ এলাকায় নিজ বাড়ি থেকে তার মরদেহ উদ্ধার হয়।

নিহত রিয়াজুল ইসলাম (৫০) কদমতলা গ্রামের প্রয়াত কেছমত আলীর ছেলে ও সাপ্টিবাড়ি ডিগ্রি কলেজের ইসলাম শিক্ষা বিভাগের সহকারী অধ্যাপক ছিলেন।

পুলিশ ও স্থানীয়রা জানায়, দীর্ঘ দিন ধরে ভাইদের সাথে বিরোধ চলে আসছিল তার। গত শনিবার (৪ এপ্রিল) চাচির সাথে বিরোধে জড়ালে তার কলেজ পড়ুয়া মেয়েকে পিটিয়ে গুরুতর জখম করেন রিয়াজুল। পরে আহত মেয়েকে প্রথমে লালমনিরহাট সদর হাসপাতাল থেকে রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে স্ত্রী ও ছেলে মেয়েরা অবস্থান করছিলেন।

রোববার (৫ এপ্রিল) রাতে বাড়িতে একা ছিলেন কলেজ শিক্ষক রিয়াজুল ইসলাম। সোমবার (৬ এপ্রিল) সকালে স্থানীয়রা নিজ বাড়িতে রিয়াজুলের ঝুলন্ত মরদেহ দেখে পুলিশে খবর দেয়। পুলিশ মরদেহ উদ্ধার করে লালমনিরহাট সদর হাসপাতাল মর্গে পাঠায়।

শিক্ষক রিয়াজুলের শ্যালক জামিনুর রহমান বলেন, রিয়াজুলের সাথে তার ভাইদের বিরোধ ছিল দীর্ঘদিনের। আহত ভাগ্নির সাথে রংপুর হাসপাতালে ছিলেন বোন ও ভাগিনা। রাতে বাড়িতে একা ছিলেন রিয়াজুল। তাকে হত্যা করে কেউ ঝুলে রেখেছে বলে সন্দেহ প্রকাশ করেছেন তিনি।

মাথা রশিতে ঝুলে থাকলেও পা বিছানায় পড়ে থাকে জানিয়ে জামিনুর রহমান বলেন, আত্মহত্যার নাটক সাজাতে এমনটা করা হয়েছে। এ ঘটনায় মামলা করা হবে বলেও জানান তিনি।

আদিতমারী থানা অফিসার ইনচার্জ (ওসি) সাইফুল ইসলাম বলেন, মরদেহ উদ্ধার করে মর্গে পাঠানো হয়েছে। এ ব্যাপারে তদন্ত করে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

করোনায় গত ২৪ ঘণ্টায় ২১ জনের মৃত্যু, নতুন শনাক্ত ১ হাজার ১৬৬ - dainik shiksha করোনায় গত ২৪ ঘণ্টায় ২১ জনের মৃত্যু, নতুন শনাক্ত ১ হাজার ১৬৬ এসএসসি ও সমমানের পরীক্ষার ফল প্রকাশ ৩১ মে - dainik shiksha এসএসসি ও সমমানের পরীক্ষার ফল প্রকাশ ৩১ মে দাখিলের ফল পেতে প্রি-রেজিস্ট্রেশন যেভাবে - dainik shiksha দাখিলের ফল পেতে প্রি-রেজিস্ট্রেশন যেভাবে জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া - dainik shiksha জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া please click here to view dainikshiksha website