কাঠের বাক্সে মিলল নিখোঁজ ছাত্রের লাশ - বিবিধ - Dainikshiksha

কাঠের বাক্সে মিলল নিখোঁজ ছাত্রের লাশ

কুষ্টিয়া প্রতিনিধি |

কুষ্টিয়ায় নিখোঁজের এক দিন পর কাঠের বাক্সে পাওয়া গেল স্কুলছাত্রের লাশ। নিহত আসিফ হোসেন (১৪) ভেড়ামারা উপজেলার ধরমপুর গ্রামের কুতুব উদ্দীনের ছেলে ও সপ্তম শ্রেণির ছাত্র ছিল।

এক প্রতিবেশীর বাড়ি থেকে সোমবার (৩ নভেম্বর) সন্ধ্যায় তার লাশ উদ্ধার হয়। পুলিশ ও পরিবার সূত্র জানায়, রবিবার বেলা ১১টার দিকে আসিফ বাড়ি থেকে বের হয়। বিকালেও বাড়ি না ফেরায় স্বজনরা খোঁজাখুঁজি করে। না পেয়ে আসিফের বাবা ভেড়ামারা থানায় সাধারণ ডায়েরি করেন। এরপর পুলিশ অভিযানে নামে। এক সূত্রে তারা জানতে পারে এক প্রতিবেশীর বাড়িতে কাঠের বাক্সে আসিফের লাশ রয়েছে।

সোমবার বিকালে ওই বাড়ির শোয়ার ঘরে থাকা বাক্সভর্তি অবস্থায় লাশ উদ্ধার করে পুলিশ। আসিফের নানী হাজেরা খাতুন জানান, রবিবার সন্ধ্যার আগে কে বা কারা কুতুব উদ্দিনের মোবাইলে ফোন করে ৫০ হাজার টাকা দাবি করেছিল। টাকা না দিলে আসিফকে মেরে ফেলারও হুমকি দেয়। কুষ্টিয়ার পুলিশ সুপার জানান, লাশ উদ্ধারের সময় ওই বাড়িতে কেউ ছিল না। বাড়ি মালিককে ধরতে পুলিশ অভিযান চালাচ্ছে।

এসএসসি ও সমমানের পরীক্ষার ফল প্রকাশ ৩১ মে - dainik shiksha এসএসসি ও সমমানের পরীক্ষার ফল প্রকাশ ৩১ মে দাখিলের ফল পেতে প্রি-রেজিস্ট্রেশন যেভাবে - dainik shiksha দাখিলের ফল পেতে প্রি-রেজিস্ট্রেশন যেভাবে জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া - dainik shiksha জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া please click here to view dainikshiksha website