কাল ফের আন্দোলনে নামবে বুয়েট শিক্ষার্থীরা - ছাত্র-শিক্ষক রাজনীতি - দৈনিকশিক্ষা

আবরার হত্যাকাল ফের আন্দোলনে নামবে বুয়েট শিক্ষার্থীরা

নিজস্ব প্রতিবেদক |

বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয়ের (বুয়েট) ছাত্র আবরার হত্যার প্রতিবাদে চলা অবস্থান কর্মসূচি স্থগিত ঘোষণা করেছেন বুয়েটের  শিক্ষার্থীরা। বৃহস্পতিবার (১০ অক্টোবর) বিকেল চারটার দিকে কর্মসূচি স্থগিতের ঘোষণা দেন আন্দোলনকারী। তবে আগামীকাল থেকে তারা ফের আন্দোলন চালিয়ে যাবেন বলেও জানান।

আন্দোলনকারী শিক্ষার্থীরা জানান, দুপুর থেকে দুই ঘণ্টা ধরে উপাচার্যের সঙ্গে যোগাযোগ করার চেষ্টা করেছেন। কিন্তু উপাচার্যের সঙ্গে সরাসরি যোগাযোগ করতে পারেননি তারা। পরে উপাচার্যের ব্যক্তিগত সহযোগীর সঙ্গে যোগাযোগ করে তারা জানতে পেরেছেন যে উপাচার্য কাউন্সিল অফিসে শিক্ষার্থীদের সঙ্গে আলোচনা করতে রাজি আছেন।

তবে কোনো গণমাধ্যম কর্মীদের প্রবেশাধিকার থাকবে না সেখানে। ভিসির পক্ষ থেকে আসা এই প্রস্তাবে রাজি না শিক্ষার্থীরা। তাদের দাবি খোলা জায়গায় গণমাধ্যমকর্মীদের উপস্থিতিতে উপাচার্য তাদের সঙ্গে আলোচনা করবেন।

এমপিওভুক্তির তালিকায় প্রধানমন্ত্রীর অনুমোদন - dainik shiksha এমপিওভুক্তির তালিকায় প্রধানমন্ত্রীর অনুমোদন গুগল ম্যাপে টয়লেটের লোকেশনে আববার হত্যায় অভিযুক্তদের নাম - dainik shiksha গুগল ম্যাপে টয়লেটের লোকেশনে আববার হত্যায় অভিযুক্তদের নাম মেডিকেলে ভর্তি পরীক্ষার ফল প্রকাশ - dainik shiksha মেডিকেলে ভর্তি পরীক্ষার ফল প্রকাশ কী আছে শিক্ষক গোকুল দাশের লাইব্রেরিতে, কেন বিক্রির বিজ্ঞাপন? - dainik shiksha কী আছে শিক্ষক গোকুল দাশের লাইব্রেরিতে, কেন বিক্রির বিজ্ঞাপন? ডিগ্রি ১ম বর্ষ পরীক্ষার ফল পুনঃনিরীক্ষণের আবেদন ২৭ অক্টোবর পর্যন্ত - dainik shiksha ডিগ্রি ১ম বর্ষ পরীক্ষার ফল পুনঃনিরীক্ষণের আবেদন ২৭ অক্টোবর পর্যন্ত শিক্ষার এক্সক্লুসিভ ভিডিও দেখতে দৈনিক শিক্ষার ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন - dainik shiksha শিক্ষার এক্সক্লুসিভ ভিডিও দেখতে দৈনিক শিক্ষার ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া - dainik shiksha জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া please click here to view dainikshiksha website