কিটের নিবন্ধন না দেয়াটা অন্যায় : জাফরুল্লাহ চৌধুরী - বিবিধ - দৈনিকশিক্ষা

কিটের নিবন্ধন না দেয়াটা অন্যায় : জাফরুল্লাহ চৌধুরী

দৈনিকশিক্ষা ডেস্ক |

র‌্যপিড অ্যান্টিবডি টেস্টিং কিটের নিবন্ধন না দিয়ে জনগণ ও দেশের প্রতি অন্যায় করেছে ঔষধ প্রশাসন। এ কথা বলেছেন, গণস্বাস্থ্য কেন্দ্রের প্রতিষ্ঠাতা ডা. জাফরুল্লাহ চৌধুরী। আজ শনিবার (২৭ জুন) জাতীয় ঐক্যফ্রন্টের দপ্তর প্রধান জাহাঙ্গীর আলম জাফরুল্লাহ চৌধুরীর বরাতে এ কথা জানান।

জাহাঙ্গীর আলম বলেন,জাফরুল্লাহ চৌধুরী তাকে বলছেন ঔষধ প্রশাসন গণস্বাস্থ্যের কিটের নিবন্ধন না দিয়ে জনগণের অধিকারের প্রতি অন্যায় ও দেশের প্রতি শত্রুতা করছে। এ ব্যাপারে সবার সঙ্গে আলোচনা করে পরবর্তীতে পদক্ষেপ গ্রহণ করবেন।

বিএসএমএমইউ এর কার্যকারিতা পরীক্ষা শেষে প্রতিবেদন জমা দেয়ার পর গণস্বাস্থ্য কেন্দ্র উদ্ভাবিত জিআর কোভিড-১৯ র‌্যাপিড অ্যান্টিবডি টেস্ট কিটের নিবন্ধন দেয়নি ঔষধ প্রশাসন।

জাফরুল্লাহ চৌধুরীর শারীরিক অবস্থা সম্পর্কে জাহাঙ্গীর জানান, জাফরুল্লাহ চৌধুরীর শরীরে জ্বর আছে। ধীরে ধীরে কথা বলেন। তার শরীর এখনো দুর্বল। করোনাভাইরাসে আক্রান্ত হয়ে গত ২৯ মে থেকে জাফরুল্লাহ চৌধুরী গণস্বাস্থ্য নগর হাসপাতালে চিকিৎসাধীন। তিনি এখন করোনামুক্ত।

গণস্বাস্থ্য কেন্দ্র থেকে জানানো হয়, জাফরুল্লাহ চৌধুরী গণস্বাস্থ্য নগর হাসপাতালে অধ্যাপক মামুন মোস্তাফী ও অধ্যাপক নজীবের তত্ত্বাবধানে চিকিৎসাধীন।

 

ডিপিএড শিক্ষকদের বেতন জটিলতার সমাধান শিগগিরই - dainik shiksha ডিপিএড শিক্ষকদের বেতন জটিলতার সমাধান শিগগিরই স্কুলছাত্রী নীলা হত্যার প্রধান আসামী মিজান গ্রেফতার - dainik shiksha স্কুলছাত্রী নীলা হত্যার প্রধান আসামী মিজান গ্রেফতার উচ্চতর গ্রেড পাওয়া এমপিওভুক্ত শিক্ষকদের বেতন কমবে না - dainik shiksha উচ্চতর গ্রেড পাওয়া এমপিওভুক্ত শিক্ষকদের বেতন কমবে না ১ অক্টোবর পর্যন্ত সংসদ টিভিতে মাধ্যমিকের ক্লাস রুটিন - dainik shiksha ১ অক্টোবর পর্যন্ত সংসদ টিভিতে মাধ্যমিকের ক্লাস রুটিন এমফিল-পিএইচডি জালিয়াতিতে এগিয়ে বিশ্ববিদ্যালয়ের শিক্ষকরা - dainik shiksha এমফিল-পিএইচডি জালিয়াতিতে এগিয়ে বিশ্ববিদ্যালয়ের শিক্ষকরা ফাজিল ও কামিল মাদরাসার গভর্নিং বডির মেয়াদ বৃদ্ধি - dainik shiksha ফাজিল ও কামিল মাদরাসার গভর্নিং বডির মেয়াদ বৃদ্ধি অফিস সময়ে কর্মকর্তাদের বাইরে ঘোরাঘুরিতে বিরক্ত শিক্ষা মন্ত্রণালয় - dainik shiksha অফিস সময়ে কর্মকর্তাদের বাইরে ঘোরাঘুরিতে বিরক্ত শিক্ষা মন্ত্রণালয় please click here to view dainikshiksha website