কিন্ডারগার্টেন অ্যাসোসিয়েশন বৃত্তির ফল নিয়ে তামাশা! - সমিতি সংবাদ - Dainikshiksha

কিন্ডারগার্টেন অ্যাসোসিয়েশন বৃত্তির ফল নিয়ে তামাশা!

নিজস্ব প্রতিবেদক |

বাংলাদেশ কিন্ডারগার্টেন অ্যাসোসিয়েশনের বৃত্তি পরীক্ষা-২০১৭ এর ফল প্রকাশ নিয়ে তামাশা করেছেন অ্যাসোসিয়েশনের কর্তাব্যক্তিরা।

রোববার (১৮ মার্চ) দুপুরে অ্যাসোসিয়েশনের চেয়ারম্যান লায়ন এম এ রশিদ মিয়া স্বাক্ষরিত  ফলপ্রকাশ সংক্রান্ত একটি বিজ্ঞপ্তি প্রকাশ করা হলেও বিজ্ঞপ্তিটি ছিল অসম্পূর্ণ। বিজ্ঞপ্তিতে মোট কতজন ছাত্র পরীক্ষায় অংশ নিয়েছিল এবং তার মধ্যে কতজন বৃত্তি পেয়েছে, তাই উল্লেখ করা হয়নি। আবার অ্যাসোসিয়েশনের ওয়েব সাইটে (www.bangladeshkindergartenassociation.com) বৃত্তির ফল জানা যাবে বলে জানানো হলেও কোনো তথ্য বা ফল পাওয়া যায়নি।

দৈনিকশিক্ষা ডটকমে পাঠানো সে অসম্পূর্ণ বিজ্ঞপ্তির সূত্রে অ্যাসোসিয়েশনের মহাসচিব মো: ইসরাফিল হোসেনের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি ফল আদৌ প্রকাশ করা হয়েছে কিনা সে ব্যাপারে নিজের অজ্ঞতার কথা জানান। এরপর অ্যাসোসিয়েশনের চেয়ারম্যান লায়ন এম এ রশিদ মিয়ার সঙ্গে ফোনে যোগাযোগ করা হলে তিনি প্রথমে পাঁচ মিনিটের মধ্যে অসম্পূর্ণ তথ্য জানানোর কথা বললেও পরে আর তার মোবাইলে তাকে পাওয়া যায়নি।

 

অসম্পূর্ণ সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, রোববার সকালে বাংলাদেশ কিন্ডারগার্টেন অ্যাসোসিয়েশনের পরীক্ষা নিয়ন্ত্রক (সাবেক উপ-পরীক্ষা নিয়ন্ত্রক, ঢাকা বিশ্ববিদ্যালয়) আলহাজ মোহাম্মদ আমিনুল হক অ্যাসোসিয়েশনের চেয়ারম্যান লায়ন এম এ রশিদ মিয়ার কাছে পরীক্ষার ফল হস্তান্তর করেন। ফলাফল হস্তান্তর ও ঘোষণা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন আলহাজ মোস্তফা কামাল, সিনিয়র ভাইস চেয়ারম্যান আলহাজ এম এ কুদ্দুস, মারুফ মিয়া, অর্থ সম্পাদক লায়ন এম এ আর নিউটন, যুগ্ম মহাসচিব সৈয়দ নুরুল আমিন, দপ্তর সম্পাদক মাহমুদা বেগম প্রমুখ। ফলাফল বাংলাদেশ কিন্ডারগার্টেন এসোসিয়েশনের ওয়েবসাইট (www.bangladeshkindergartenassociation.com) এ পাওয়া যাবে।

ওদিকে কিন্ডারগার্টেন অ্যাসোসিয়েশনের বৃত্তি পরীক্ষা-২০১৭ এর ফল আদৌ প্রকাশ হয়েছে কিনা তা নিশ্চিত করতে পারেননি অ্যাসোসিয়েশনের মহাসচিব মো: ইসরাফিল হোসেন। দৈনিকশিক্ষা ডটকম থেকে যোগাযোগ করা হলে তিনি বলেন, বৃত্তির ফল প্রকাশ হয়েছে কিনা তিনি তা জানেন না। খোঁজ নিয়ে পরে জানাবেন বলে তিনি জানান।

ফরম পূরণে অতিরিক্ত টাকা আদায় ঠেকাতে ১০ কমিটি - dainik shiksha ফরম পূরণে অতিরিক্ত টাকা আদায় ঠেকাতে ১০ কমিটি এমপিওভুক্ত হচ্ছেন স্কুল-কলেজের ১১২৪ শিক্ষক - dainik shiksha এমপিওভুক্ত হচ্ছেন স্কুল-কলেজের ১১২৪ শিক্ষক নভেম্বরের এমপিওতেই ৫ শতাংশ প্রবৃদ্ধি - dainik shiksha নভেম্বরের এমপিওতেই ৫ শতাংশ প্রবৃদ্ধি মিলাদুন্নবী উপলক্ষে শিক্ষা প্রতিষ্ঠানে ওয়াজ মাহফিল আয়োজনের নির্দেশ - dainik shiksha মিলাদুন্নবী উপলক্ষে শিক্ষা প্রতিষ্ঠানে ওয়াজ মাহফিল আয়োজনের নির্দেশ ফরম পূরণে অতিরিক্ত টাকা আদায় বন্ধের নির্দেশ শিক্ষামন্ত্রীর - dainik shiksha ফরম পূরণে অতিরিক্ত টাকা আদায় বন্ধের নির্দেশ শিক্ষামন্ত্রীর শিক্ষাপ্রতিষ্ঠানে ট্রাফিক সার্কুলেশন প্ল্যান তৈরির নির্দেশ - dainik shiksha শিক্ষাপ্রতিষ্ঠানে ট্রাফিক সার্কুলেশন প্ল্যান তৈরির নির্দেশ এমপিওভুক্ত হচ্ছেন মাদরাসার ২০৭ শিক্ষক - dainik shiksha এমপিওভুক্ত হচ্ছেন মাদরাসার ২০৭ শিক্ষক বেসরকারি স্কুলে ভর্তির নীতিমালা প্রকাশ - dainik shiksha বেসরকারি স্কুলে ভর্তির নীতিমালা প্রকাশ ২৮৮ তৃতীয় শিক্ষককে এমপিওভুক্তির সিদ্ধান্ত - dainik shiksha ২৮৮ তৃতীয় শিক্ষককে এমপিওভুক্তির সিদ্ধান্ত জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া - dainik shiksha জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া please click here to view dainikshiksha website