কিন্ডারগার্টেন অ্যাসোসিয়েশন বৃত্তির ফল নিয়ে তামাশা! - সমিতি সংবাদ - দৈনিকশিক্ষা

কিন্ডারগার্টেন অ্যাসোসিয়েশন বৃত্তির ফল নিয়ে তামাশা!

নিজস্ব প্রতিবেদক |

বাংলাদেশ কিন্ডারগার্টেন অ্যাসোসিয়েশনের বৃত্তি পরীক্ষা-২০১৭ এর ফল প্রকাশ নিয়ে তামাশা করেছেন অ্যাসোসিয়েশনের কর্তাব্যক্তিরা।

রোববার (১৮ মার্চ) দুপুরে অ্যাসোসিয়েশনের চেয়ারম্যান লায়ন এম এ রশিদ মিয়া স্বাক্ষরিত  ফলপ্রকাশ সংক্রান্ত একটি বিজ্ঞপ্তি প্রকাশ করা হলেও বিজ্ঞপ্তিটি ছিল অসম্পূর্ণ। বিজ্ঞপ্তিতে মোট কতজন ছাত্র পরীক্ষায় অংশ নিয়েছিল এবং তার মধ্যে কতজন বৃত্তি পেয়েছে, তাই উল্লেখ করা হয়নি। আবার অ্যাসোসিয়েশনের ওয়েব সাইটে (www.bangladeshkindergartenassociation.com) বৃত্তির ফল জানা যাবে বলে জানানো হলেও কোনো তথ্য বা ফল পাওয়া যায়নি।

দৈনিকশিক্ষা ডটকমে পাঠানো সে অসম্পূর্ণ বিজ্ঞপ্তির সূত্রে অ্যাসোসিয়েশনের মহাসচিব মো: ইসরাফিল হোসেনের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি ফল আদৌ প্রকাশ করা হয়েছে কিনা সে ব্যাপারে নিজের অজ্ঞতার কথা জানান। এরপর অ্যাসোসিয়েশনের চেয়ারম্যান লায়ন এম এ রশিদ মিয়ার সঙ্গে ফোনে যোগাযোগ করা হলে তিনি প্রথমে পাঁচ মিনিটের মধ্যে অসম্পূর্ণ তথ্য জানানোর কথা বললেও পরে আর তার মোবাইলে তাকে পাওয়া যায়নি।

 

অসম্পূর্ণ সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, রোববার সকালে বাংলাদেশ কিন্ডারগার্টেন অ্যাসোসিয়েশনের পরীক্ষা নিয়ন্ত্রক (সাবেক উপ-পরীক্ষা নিয়ন্ত্রক, ঢাকা বিশ্ববিদ্যালয়) আলহাজ মোহাম্মদ আমিনুল হক অ্যাসোসিয়েশনের চেয়ারম্যান লায়ন এম এ রশিদ মিয়ার কাছে পরীক্ষার ফল হস্তান্তর করেন। ফলাফল হস্তান্তর ও ঘোষণা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন আলহাজ মোস্তফা কামাল, সিনিয়র ভাইস চেয়ারম্যান আলহাজ এম এ কুদ্দুস, মারুফ মিয়া, অর্থ সম্পাদক লায়ন এম এ আর নিউটন, যুগ্ম মহাসচিব সৈয়দ নুরুল আমিন, দপ্তর সম্পাদক মাহমুদা বেগম প্রমুখ। ফলাফল বাংলাদেশ কিন্ডারগার্টেন এসোসিয়েশনের ওয়েবসাইট (www.bangladeshkindergartenassociation.com) এ পাওয়া যাবে।

ওদিকে কিন্ডারগার্টেন অ্যাসোসিয়েশনের বৃত্তি পরীক্ষা-২০১৭ এর ফল আদৌ প্রকাশ হয়েছে কিনা তা নিশ্চিত করতে পারেননি অ্যাসোসিয়েশনের মহাসচিব মো: ইসরাফিল হোসেন। দৈনিকশিক্ষা ডটকম থেকে যোগাযোগ করা হলে তিনি বলেন, বৃত্তির ফল প্রকাশ হয়েছে কিনা তিনি তা জানেন না। খোঁজ নিয়ে পরে জানাবেন বলে তিনি জানান।

প্রাথমিকে শিক্ষক নিয়োগের আবেদন করবেন যেভাবে - dainik shiksha প্রাথমিকে শিক্ষক নিয়োগের আবেদন করবেন যেভাবে স্কুল শিক্ষার্থীদের প্রমোশন: সরকারের সিদ্ধান্ত জানা যাবে কাল - dainik shiksha স্কুল শিক্ষার্থীদের প্রমোশন: সরকারের সিদ্ধান্ত জানা যাবে কাল প্রাথমিকের শিক্ষক নিয়োগের আবেদন শুরু ২৫ অক্টোবর - dainik shiksha প্রাথমিকের শিক্ষক নিয়োগের আবেদন শুরু ২৫ অক্টোবর অনলাইনে বিশ্ববিদ্যালয়ের ভর্তি পরীক্ষার সিদ্ধান্ত বাতিল চায় ছাত্র ফ্রন্ট - dainik shiksha অনলাইনে বিশ্ববিদ্যালয়ের ভর্তি পরীক্ষার সিদ্ধান্ত বাতিল চায় ছাত্র ফ্রন্ট দাখিলের রেজিস্ট্রেশন নবায়ন শুরু - dainik shiksha দাখিলের রেজিস্ট্রেশন নবায়ন শুরু প্রথম স্ত্রীর সঙ্গে প্রতারণা: আদালতে শিক্ষা ভবনের কর্মকর্তা - dainik shiksha প্রথম স্ত্রীর সঙ্গে প্রতারণা: আদালতে শিক্ষা ভবনের কর্মকর্তা প্রাথমিক শিক্ষা অধিদপ্তরের নতুন ডিজি মনসুরুল আলম - dainik shiksha প্রাথমিক শিক্ষা অধিদপ্তরের নতুন ডিজি মনসুরুল আলম উচ্চমাধ্যমিকের উপবৃত্তি পেতে শিক্ষার্থীদের বিকাশ অ্যাকাউন্ট খোলার সময় বাড়লো - dainik shiksha উচ্চমাধ্যমিকের উপবৃত্তি পেতে শিক্ষার্থীদের বিকাশ অ্যাকাউন্ট খোলার সময় বাড়লো ইএফটির মাধ্যমে শিক্ষকদের বেতন দিতে কাজ চলছে - dainik shiksha ইএফটির মাধ্যমে শিক্ষকদের বেতন দিতে কাজ চলছে please click here to view dainikshiksha website