কিন্ডারগার্টেন পরিচালকের ঝুলন্ত মরদেহ উদ্ধার - স্কুল - দৈনিকশিক্ষা

কিন্ডারগার্টেন পরিচালকের ঝুলন্ত মরদেহ উদ্ধার

কুড়িগ্রাম প্রতিনিধি |

কুড়িগ্রামের উলিপুরে রওশন আলী সরদার (৫৭) নামে এক কিন্ডারগার্টেন পরিচালকের ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হয়েছে। মঙ্গলবার (২০ জুন) সকালে শহরের গুনাইগাছ মোড় সংলগ্ন উলিপুর-চিলমারী সড়কের পাশে অবস্থিত ওই প্রতিষ্ঠানের একটি কক্ষ থেকে তার মরদেহ উদ্ধার করে উলিপুর থানা পুলিশ।

নিহতের পরিবার ও পুলিশ সূত্রে জানা গেছে, উপজেলার বজরা ইউনিয়নের সাদুয়াদামার হাট সরদার পাড়া গ্রামের মৃত্যু নুরুজ্জামান সরদারের ছেলে রওশন আলী সরদার দীর্ঘদিন ধরে পারিবারিক সমস্যা ও আর্থিক সংকটে মানসিক বিপর্যস্ত ছিলেন। এ অবস্থায় তিনি পরিবার থেকে আলাদা হয়ে তার প্রতিষ্ঠিত প্যারাগন কিন্ডারগার্টেনের একটি কক্ষে বসবাস শুরু করেন। মঙ্গলবার সকালে প্রতিষ্ঠানের কেয়ারটেকার আব্দুল গফুর তাকে শোবার ঘরে দেখতে না পেয়ে ডাকাডাকি শুরু করেন। কোনো সাড়াশব্দ না পেয়ে নিহতের ছোট ভাই জাফর সাদেক সরদারের স্ত্রী শাওনকে ডেকে নিয়ে এসে খোঁজাখুঁজির এক পর্যায়ে কিন্ডারগার্টেনের একটি কক্ষে তার ঝুলন্ত মরদেহ দেখতে পান। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল গিয়ে তার মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসে।

উলিপুর থানার অফিসার ইনচার্জ মোয়াজ্জেম হোসেন দৈনিক শিক্ষাডটকমকে বলেন, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে এটি আত্মহত্যা। লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য কুড়িগ্রাম মর্গে পাঠানো হয়েছে। রিপোর্ট আসলে প্রকৃত ঘটনা জানা যাবে।

করোনায় আরও ৩৮ জনের মৃত্যু, নতুন শনাক্ত ৪ হাজার ১৯ - dainik shiksha করোনায় আরও ৩৮ জনের মৃত্যু, নতুন শনাক্ত ৪ হাজার ১৯ পিটিআই ইন্সট্রাক্টরদের পদোন্নতির সুযোগ বাড়ল - dainik shiksha পিটিআই ইন্সট্রাক্টরদের পদোন্নতির সুযোগ বাড়ল প্রাথমিক শিক্ষায় নতুন ৮ সিদ্ধান্ত বাস্তবায়ন শুরু - dainik shiksha প্রাথমিক শিক্ষায় নতুন ৮ সিদ্ধান্ত বাস্তবায়ন শুরু পলিটেকনিকে ভর্তিতে বয়সসীমা থাকছে না - dainik shiksha পলিটেকনিকে ভর্তিতে বয়সসীমা থাকছে না সরকারি কলেজের অধ্যক্ষ-উপাধ্যক্ষ পদের আবেদন শুরু - dainik shiksha সরকারি কলেজের অধ্যক্ষ-উপাধ্যক্ষ পদের আবেদন শুরু অ্যাডহক নিয়োগ পেলেন ৩৭ শিক্ষক - dainik shiksha অ্যাডহক নিয়োগ পেলেন ৩৭ শিক্ষক চলতি মাসেই মাদরাসা ও কারিগরি শিক্ষকদের বকেয়াসহ এমপিওর টাকা ছাড় - dainik shiksha চলতি মাসেই মাদরাসা ও কারিগরি শিক্ষকদের বকেয়াসহ এমপিওর টাকা ছাড় বিনামূল্যে আন্তর্জাতিক মানের ডিজিটাল কনটেন্ট দিচ্ছে টিউটর্সইঙ্ক - dainik shiksha বিনামূল্যে আন্তর্জাতিক মানের ডিজিটাল কনটেন্ট দিচ্ছে টিউটর্সইঙ্ক শিক্ষকদের ফ্রি অনলাইন প্রশিক্ষণ চলছে - dainik shiksha শিক্ষকদের ফ্রি অনলাইন প্রশিক্ষণ চলছে জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া - dainik shiksha জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া please click here to view dainikshiksha website