please click here to view dainikshiksha website

কিশোরগঞ্জে শোক শোভাযাত্রা ও আলোচনা সভা অনুষ্ঠিত

মোঃ আলমগীর হোসেন পারভেজ, কিশোরগঞ্জ প্রতিনিধি | আগস্ট ১৫, ২০১৭ - ১০:২৯ অপরাহ্ণ
dainikshiksha print

কিশোরগঞ্জে যথাযথ মর্যাদায় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪২তম শাহাদৎ বার্ষিকী  ও জাতীয় শোক দিবস পালিত হয়েছে। জাতীয় শোক দিবস উপলক্ষে কিশোরগঞ্জে জেলা আওয়ামী লীগের উদ্যোগে বিশাল শোক শোভাযাত্রা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।  প্রতিটি শিক্ষা প্রতিষ্ঠানের শোক দিবসের আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। এতে নেতৃত্ব দিয়েছেন স্বাধীনতা শিক্ষক পরিষদের কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি ও বেসরকারি অবসর সুবিধা বোর্ডের সদস্য-সচিব অধ্যক্ষ শরীফ আহমদ সাদী।

মঙ্গলবার বিকালে কিশোরগঞ্জ জেলা আওয়ামী লীগ কার্যালয়ের প্রাঙ্গণ থেকে বিশাল শোক শোভাযাত্রাটি জেলা শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে একই স্থানে এসে শেষ হয়। এর আগে শোক শোভাযাত্রায় কিশোরগঞ্জ সদর উপজেলার বিভিন্ন ইউনিয়ন থেকে আসা খণ্ড খণ্ড শোক র‌্যালি জেলা আওয়ামী লীগ কার্যালয়ে এসে জমায়েত হয়।

শোক শোভাযাত্রায় সংরক্ষিত আসনের এমপি দিলারা বেগম আছমা, জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট কামরুল আহসান শাজাহান, সাধারণ সম্পাদক অ্যাডভোকেট এম এ আফজল, সদর উপজেলা আওয়ামী লীগ সভাপতি অ্যাডভোকেট আতাউর রহমান, সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অধ্যক্ষ শরীফ আহমদ সাদী, জেলা আওয়ামীলীগের যুগ্মসাধারণ সম্পাদক অ্যাডভোকেট সৈয়দ আশফাকুল ইসলাম টিটু, সাংগঠনিক সম্পাদক ভিপি আব্দুল আজিজ, পিযুষ সরকার, আমিনুল ইসলাম বকুল, জেলা আওয়ামী লীগের বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক এনায়েত করিম অমি প্রমুখ নেতৃত্ব দেন।

এর আগে অনুষ্ঠিত আলোচনা সভায় নেতৃবৃন্দ বলেন, পনেরোই আগষ্ট ঊনিশ পঁচাত্তর ইতিহাসের এক কলংকিত অধ্যায়। বিপথগামী কিছু সেনাকর্মকর্তা ভেবেছিলো এই বুঝি ইতিহাস শেষ করতে পেরেছি। এখনো কিছু বিপথগামী প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও তার পরিবারের ক্ষতিসাধন করার জন্য অপচেষ্টা চালিয়ে যাচ্ছে। এই অপচেষ্টা প্রতিহত করার জন্য আমরা অতন্দ্র প্রহরীর ন্যায় রাজপথ থেকে আন্দোলন অব্যাহত রাখব।

সংবাদটি শেয়ার করুন:


আপনার মন্তব্য দিন