কিশোর গ্যাংয়ের ১৫ সদস্যের কারাদণ্ড - বিবিধ - দৈনিকশিক্ষা

কিশোর গ্যাংয়ের ১৫ সদস্যের কারাদণ্ড

নিজস্ব প্রতিবেদক |

রাজধানীর মিরপুর এলাকা থেকে গ্রেফতার হওয়া কিশোর গ্যাংয়ের ১৫ সদস্যকে বিভিন্ন মেয়াদে সাজা দিয়েছেন র‌্যাবের ভ্রাম্যমাণ আদালত। রোববার সন্ধ্যা থেকে গতকাল রাত ১১টা পর্যন্ত ওই এলাকার বিভিন্ন সড়ক থেকে তাদের গ্রেফতার করা হয় বলে জানিয়েছেন র‌্যাব-৪-এর সহকারী পরিচালক (মিডিয়া) মোহাম্মদ সাজেদুল ইসলাম সজল।

র‌্যাবের সহকারী পরিচালক বলেন, দুই দিনের অভিযানে মোট ৪২ কিশোরকে আটক করা হয়। পরে তাদের অপরাধ যাচাই-বাছাই করে ১৫ জনকে গ্রেফতার করা হয়। তাদের মধ্যে একজনকে দুই বছরের এবং ১৪ জনকে তিন মাসের কারাদণ্ড দেয়া হয়েছে। এ ছাড়া ১৭ জনকে অর্থদণ্ড প্রদান এবং ১০ জনকে মুচলেকা দিয়ে অভিভাবকদের জিম্মায় ছেড়ে দেয়া হয়। 

র‌্যাব জানায়, সাজাপ্রাপ্তরা কিশোর গ্যাংয়ের সদস্য। এরা বিভিন্ন ধরনের সন্ত্রাস, ছিনতাই, মাদক সেবন ও মাদক কারবারে জড়িত। এই কিশোর গ্যাং দ্বারা মূলত ফুটপাতে কেনাকাটা করতে আসা শ্রমজীবী মানুষ ও গার্মেন্টকর্মীরা ভুক্তভোগী হয়। এ ছাড়া যারা নাইট শিফটে কাজে বের হয় তাদের ছিনতাই করে নেয়।

প্রাথমিকে শিক্ষক নিয়োগের ফল দেখুন - dainik shiksha প্রাথমিকে শিক্ষক নিয়োগের ফল দেখুন মাদরাসা শিক্ষকদের নতুন এমপিওভুক্তির কার্যক্রম স্থগিত - dainik shiksha মাদরাসা শিক্ষকদের নতুন এমপিওভুক্তির কার্যক্রম স্থগিত প্রাথমিকের বেতন বৈষম্য : প্রধানমন্ত্রীই একমাত্র ভরসা - dainik shiksha প্রাথমিকের বেতন বৈষম্য : প্রধানমন্ত্রীই একমাত্র ভরসা বুয়েটের ভর্তি পরীক্ষা ১৪ অক্টোবর - dainik shiksha বুয়েটের ভর্তি পরীক্ষা ১৪ অক্টোবর এইচএসসি পরীক্ষার সূচি প্রকাশ - dainik shiksha এইচএসসি পরীক্ষার সূচি প্রকাশ কোন পাবলিক বিশ্ববিদ্যালয়ের কবে ভর্তি পরীক্ষা, এক নজরে - dainik shiksha কোন পাবলিক বিশ্ববিদ্যালয়ের কবে ভর্তি পরীক্ষা, এক নজরে শিক্ষার এক্সক্লুসিভ ভিডিও দেখতে দৈনিক শিক্ষার ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন - dainik shiksha শিক্ষার এক্সক্লুসিভ ভিডিও দেখতে দৈনিক শিক্ষার ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া - dainik shiksha জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া please click here to view dainikshiksha website