কিশোর গ্যাং গ্রুপ স্টার বন্ডের ১৭ সদস্য গ্রেফতার - দৈনিকশিক্ষা

কিশোর গ্যাং গ্রুপ স্টার বন্ডের ১৭ সদস্য গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক |

রাজধানীতে নানা ধরনের অপরাধে জড়িয়ে পড়া কিশোর গ্যাং গ্রুপ ‘স্টার বন্ড’ এর ১৭ সদস্যকে আটক করেছে র‌্যাব সদস্যরা। আটকের পর র‌্যাবের ভ্রাম্যমান আদালত তাদের প্রত্যেককে এক বছরের সাজা দিয়ে কিশোর সংশোধনাগারে পাঠিয়েছে।

শনিবার (২৪ আগস্ট) সকাল ১১টা থেকে রাত ১টা পর্যন্ত রাজধানীর মোহাম্মদপুরের পাবনা গলি ও তাজমহল রোড এলাকায় অভিযান চালিয়ে এদেরকে আটক করা হয় । আটকের পর র‌্যাবের ভ্রাম্যমান আদালত তাদের প্রত্যেককে ১ বছরের কারাদণ্ড দিয়ে গাজীপুরের কিশোর সংশোধনাগারে পাঠায়।

ম্যাজিস্ট্রেট সারোয়ার আলম গণমাধ্যমকে বলেন, এসব কিশোর অনেক দিন ধরেই ছিনতাই, মাদক ও মারামারির সঙ্গে জড়িত ছিল। তাদেরকে এক বছরের সাজা দিয়ে গাজীপুরের কিশোর সংশোধনাগারে পাঠানো হয়েছে।

তিনি বলেন, তাদের বেশির ভাগই মাদকের সঙ্গে জড়িত এবং বাবা ও মা আলাদা হয়ে যাওয়া পরিবারের সন্তান। আটকের সময় তাদের কাছ থেকে চাপাতি, ইয়াবা ও মোবাইল ফোন জব্দ করা হয়।

র‌্যাবের পক্ষ থেকে জানানো হয়েছে, এরা সকলেই ছিনতাই, ইয়াবা বিক্রি ও সেবনে জড়িত ছিল। এদের সবার চুলের কাটিং এক রকম । তারা এক ধরনের সেন্ডেল এবং এক ধরনের পোশাক পরতো।

প্রায় এক বছর আগে এ গ্যাংয়ের প্রতিদ্বন্দ্বী মোল্লা রাব্বি গ্রুপের সদস্যরা স্টার বন্ড গ্রুপের এক সদস্যকে হত্যা করে। শুক্রবার সেই হত্যাকাণ্ডের এক বছর পূর্তি উপলক্ষে মিলাদ মহফিল আয়োজন করা হয় । এই মহফিলের ছবি ফেসবুকে পোস্ট করলে মোল্লা গ্রুপের সদস্যরা তাতে বিরুপ মন্তব্য করে। এতে ক্ষিপ্ত হয়ে স্টার বন্ডের সদস্যরা দা চাকু নিয়ে মোল্লা গ্রুপের প্রধান মোল্লাকে হত্যা করতে বের হয় । পথিমধ্যে সাদা পোশাকে দায়িত্ব পালনরত র‌্যাব সদস্যরা তাদের গতিরোধ করে তারা কোথায় এবং কেন যাচ্ছে জানতে চান। এতে ক্ষিপ্ত হয়ে স্টার বন্ডের সদস্যরা র‌্যাব সদস্যদের ওপর হামলা চালায় । এর প্রেক্ষিতে র‌্যাব ২ শনিবার এই অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করে।

মোল্লা রাব্বী নামের অপর কিশোর গ্যাংয়ের সদস্যদের ধরার চেষ্টা চলেছে বলে জানিয়েছে র‌্যাব।

ভিকারুননিসায় ৩৬ ছাত্রী ভর্তিতে অভিনব জালিয়াতি - dainik shiksha ভিকারুননিসায় ৩৬ ছাত্রী ভর্তিতে অভিনব জালিয়াতি ‘চার আনা’ উৎসব ভাতা: প্রধানমন্ত্রী ও শিক্ষামন্ত্রী সমীপে - dainik shiksha ‘চার আনা’ উৎসব ভাতা: প্রধানমন্ত্রী ও শিক্ষামন্ত্রী সমীপে মাকে ভরণপোষণ না দেয়ায় শিক্ষক গ্রেফতার - dainik shiksha মাকে ভরণপোষণ না দেয়ায় শিক্ষক গ্রেফতার ছুটি না বাড়ালে বাড়ি যেতে হতে পারে ঈদের দিন - dainik shiksha ছুটি না বাড়ালে বাড়ি যেতে হতে পারে ঈদের দিন হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী - dainik shiksha হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী জালিয়াতি করে পদোন্নতি শিক্ষা ক্যাডার গ্যাঁড়াকলে - dainik shiksha জালিয়াতি করে পদোন্নতি শিক্ষা ক্যাডার গ্যাঁড়াকলে রুয়েটের সাবেক উপাচার্য-রেজিস্ট্রারের বিরুদ্ধে মামলা - dainik shiksha রুয়েটের সাবেক উপাচার্য-রেজিস্ট্রারের বিরুদ্ধে মামলা উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় - dainik shiksha উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় প্রাথমিকে শিক্ষক নিয়োগে সতর্কীকরণ বিজ্ঞপ্তি - dainik shiksha প্রাথমিকে শিক্ষক নিয়োগে সতর্কীকরণ বিজ্ঞপ্তি উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় - dainik shiksha উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী - dainik shiksha হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী please click here to view dainikshiksha website Execution time: 0.003525972366333