কুবিতে আন্তঃবিশ্ববিদ্যালয় প্রোগ্রামিং প্রতিযোগিতা - বিশ্ববিদ্যালয় - Dainikshiksha

কুবিতে আন্তঃবিশ্ববিদ্যালয় প্রোগ্রামিং প্রতিযোগিতা

কুবি প্রতিনিধিঃ |

কুমিল্লা বিশ্ববিদ্যালয়ে (কুবি) আন্তঃবিশ্ববিদ্যালয় প্রোগ্রামিং প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে। বুধবার (১৭ জুলাই) বিকেলে ব্যবসায় শিক্ষা অনুষদের হল রুমে কুমিল্লা অঞ্চলের ৪ টি প্রতিষ্ঠানের মোট ৩৩টি টিমের অংশগ্রহণে এ প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. এমরান কবির চৌধুরী। প্রতিযোগিতা শেষে বিজয়ীদের হাতে পুরস্কার তুল দেয়া হয়।

প্রতিযোগিতায় প্রথম স্থান অধিকার করে কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের সিএসই বিভাগের ‘সিওইউ অ্যান্ড লগ অ্যান্ড লাভ ভার্সন’ নামের একটি টিম, এ টিমকে মোট ৬টি সমস্যা দিলে তারা ৫টির পূর্ণাঙ্গ এবং একটির অর্ধেক সমাধান করেন।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে উপাচার্য অধ্যাপক ড. এমরান কবির চৌধুরী বলেন, বিশ্ববিদ্যালয় হচ্ছে মেধাবীদের মিলন কেন্দ্র। এখন কুমিল্লা বিশ্ববিদ্যালয় একটি গুরুত্বপূর্ণ সময় অতিবাহিত করছে। দক্ষতার সাথে এ সময়কে মোকাবেলা করে বিশ্ববিদ্যালয়কে সর্বোচ্চমানে নিয়ে যাব। আর সে জন্য বেশি বেশি জ্ঞান বিতরণী অনুষ্ঠানের আয়োজন করা প্রয়োজন।

অনুষ্ঠানে প্রকৌশল অনুষদের ডিন ড. সজল চন্দ্র মজুমদারের সভাপতিত্বে আরও উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার (অতিরিক্ত) ড. মো. আবু তাহের, বিশ্ববিদ্যালয়ের প্রক্টর ড. কাজী মোহাম্মদ কামাল উদ্দিন, সিএসই বিভাগের বিভাগীয় প্রধান কামাল হোসেন চৌধুরী, অনুষ্ঠানের কনটেস্ট ডিরেক্টর বিভাগের সহকারী অধ্যাপক মাহমুদুল হাসান রাজুসহ বিভিন্ন বিভাগের শিক্ষার্থীরা।

সব উপজেলায় টেকনিক্যাল স্কুল ও কলেজ করা হবে : প্রধানমন্ত্রী - dainik shiksha সব উপজেলায় টেকনিক্যাল স্কুল ও কলেজ করা হবে : প্রধানমন্ত্রী এনটিআরসিএর নতুন চেয়ারম্যান অরুণা বিশ্বাস - dainik shiksha এনটিআরসিএর নতুন চেয়ারম্যান অরুণা বিশ্বাস ৫০ টাকার জন্য পাঠ্যবই কেড়ে নিলেন প্রধান শিক্ষক - dainik shiksha ৫০ টাকার জন্য পাঠ্যবই কেড়ে নিলেন প্রধান শিক্ষক ফেসবুকে কর্তৃপক্ষকে কটূক্তি, প্রধান শিক্ষক বরখাস্ত - dainik shiksha ফেসবুকে কর্তৃপক্ষকে কটূক্তি, প্রধান শিক্ষক বরখাস্ত অন্যের নিবন্ধন সনদে ৯ বছর শিক্ষকতা, মামলা দায়েরের নির্দেশ - dainik shiksha অন্যের নিবন্ধন সনদে ৯ বছর শিক্ষকতা, মামলা দায়েরের নির্দেশ ২০২০ খ্রিষ্টাব্দের কলেজের সংশোধিত ছুটির তালিকা - dainik shiksha ২০২০ খ্রিষ্টাব্দের কলেজের সংশোধিত ছুটির তালিকা জেএসসি-জেডিসিতে নতুন জিপিএ ফাইভ পেল ৯৬৭ শিক্ষার্থী, ফেল থেকে পাস ৮০৯ জন - dainik shiksha জেএসসি-জেডিসিতে নতুন জিপিএ ফাইভ পেল ৯৬৭ শিক্ষার্থী, ফেল থেকে পাস ৮০৯ জন ঢাবির ৬৭ শিক্ষার্থী আজীবন ও ২২ জন সাময়িক বহিষ্কার - dainik shiksha ঢাবির ৬৭ শিক্ষার্থী আজীবন ও ২২ জন সাময়িক বহিষ্কার চীন থেকে বাংলাদেশের শিক্ষার্থীরা ৬ ফ্রেব্রুয়ারির আগে ফিরতে পারবে না :  স্বাস্থ্যমন্ত্রী - dainik shiksha চীন থেকে বাংলাদেশের শিক্ষার্থীরা ৬ ফ্রেব্রুয়ারির আগে ফিরতে পারবে না : স্বাস্থ্যমন্ত্রী প্রজনন শিক্ষায় ক্লাসে ‘শাহানা’ কার্টুন প্রদর্শনের নির্দেশ - dainik shiksha প্রজনন শিক্ষায় ক্লাসে ‘শাহানা’ কার্টুন প্রদর্শনের নির্দেশ ভুয়া ফেসবুক পেজ খুলে প্রতারণা : এনটিআরসিএর অ্যাকশন শুরু - dainik shiksha ভুয়া ফেসবুক পেজ খুলে প্রতারণা : এনটিআরসিএর অ্যাকশন শুরু করোনা ভাইরাস থেকে বাঁচবেন যেভাবে - dainik shiksha করোনা ভাইরাস থেকে বাঁচবেন যেভাবে এসএসসি পরীক্ষার সংশোধিত রুটিন - dainik shiksha এসএসসি পরীক্ষার সংশোধিত রুটিন ২০২০ খ্রিষ্টাব্দের প্রাথমিক বিদ্যালয়ের ছুটির তালিকা - dainik shiksha ২০২০ খ্রিষ্টাব্দের প্রাথমিক বিদ্যালয়ের ছুটির তালিকা ২০২০ খ্রিষ্টাব্দের স্কুলের ছুটির তালিকা - dainik shiksha ২০২০ খ্রিষ্টাব্দের স্কুলের ছুটির তালিকা ২০২০ খ্র্রিষ্টাব্দে মাদরাসার ছুটির তালিকা - dainik shiksha ২০২০ খ্র্রিষ্টাব্দে মাদরাসার ছুটির তালিকা জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া - dainik shiksha জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া দৈনিক শিক্ষার আসল ফেসবুক পেজে লাইক দিন - dainik shiksha দৈনিক শিক্ষার আসল ফেসবুক পেজে লাইক দিন শিক্ষার এক্সক্লুসিভ ভিডিও দেখতে দৈনিক শিক্ষার ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন - dainik shiksha শিক্ষার এক্সক্লুসিভ ভিডিও দেখতে দৈনিক শিক্ষার ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন please click here to view dainikshiksha website