কুবিতে ক্যাম্পাস থেকে ছাত্রীকে অপহরণের চেষ্টা, আটক ১ - কলেজ - Dainikshiksha

কুবিতে ক্যাম্পাস থেকে ছাত্রীকে অপহরণের চেষ্টা, আটক ১

কুবি প্রতিনিধি |

কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের (কুবি) ক্যাম্পাসের ভেতর থেকে এক ছাত্রীকে অপহরণের চেষ্টার সময় বহিরাগত এক যুবককে মারধর করে পুলিশে দিয়েছে শিক্ষার্থীরা। বৃহস্পতিবার (১৯ জুলাই) দুপুর ২টার দিকে বিশ্ববিদ্যালয়ের প্রধান ফটকের সামনে এ ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, বিশ্ববিদ্যালয়ের ফার্মেসি বিভাগের (২০১৬-১৭ শিক্ষাবর্ষের) এক ছাত্রীকে তুলে নিতে আসেন বহিরাগত জুয়েল এবং তার সহযোগী রেজাউল করিম নামে দুই যুবক। সকাল থেকেই তারা ক্যাম্পাসের বিভিন্নস্থানে মোটরসাইকেল নিয়ে অবস্থান করছিলো। দুপুরে বিশ্ববিদ্যালয়ের পরিবহন মাঠের সামনে থেকে তারা ওই ছাত্রীকে অপহরণ করার চেষ্টা করে। বিষয়টি বুঝতে পেরে বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা তাদের ধাওয়া দেয়। এসময় মূল অভিযুক্ত জুয়েল পালিয়ে গেলেও তার সহযোগী রেজাউল করিমকে মারধর করে পুলিশে দেয়া হয়। 

ভুক্তভোগী ওই ছাত্রী জানান, দীর্ঘদিন ধরে জুয়েল আমাকে ও আমার পরিবারকে হুমকি দিয়ে আসছিল। এ বিষয়ে গত বছর থানায় একটি জিডিও করেছি। যেহেতু নিরাপত্তাহীনতায় ভুগছি তাই আমি আইনের সহায়তা নেবো।

বিশ্ববিদ্যালয়ের প্রক্টর ড. কাজী মোহাম্মদ কামাল উদ্দীন বলেন, ওই ছাত্রী আমাদের কাছে এখনও কোন লিখিত দেয়নি। তবে আমরা তাকে আইনগত সকল সহযোগিতা করবো।

পদোন্নতি পাচ্ছেন সরকারি হাইস্কুলের সাড়ে পাঁচ হাজার শিক্ষক - dainik shiksha পদোন্নতি পাচ্ছেন সরকারি হাইস্কুলের সাড়ে পাঁচ হাজার শিক্ষক বিশেষ মঞ্জুরীর টাকার আবেদন করা যাবে ৩১ অক্টোবর পর্যন্ত - dainik shiksha বিশেষ মঞ্জুরীর টাকার আবেদন করা যাবে ৩১ অক্টোবর পর্যন্ত টেস্টে ফেল করলে পাবলিক পরীক্ষায় অংশ নিতে পারবে না - dainik shiksha টেস্টে ফেল করলে পাবলিক পরীক্ষায় অংশ নিতে পারবে না শূন্যপদের চাহিদা পাঠানোর সময় ফের বাড়ল - dainik shiksha শূন্যপদের চাহিদা পাঠানোর সময় ফের বাড়ল জেএসসির জেলাভিত্তিক কেন্দ্র তালিকা প্রকাশ - dainik shiksha জেএসসির জেলাভিত্তিক কেন্দ্র তালিকা প্রকাশ সরকারিকরণ দাবিতে প্রাথমিক শিক্ষকদের মানববন্ধন (ভিডিও) - dainik shiksha সরকারিকরণ দাবিতে প্রাথমিক শিক্ষকদের মানববন্ধন (ভিডিও) কারিগরির সংশোধিত জনবল কাঠামো ও এমপিও নীতিমালা প্রকাশ - dainik shiksha কারিগরির সংশোধিত জনবল কাঠামো ও এমপিও নীতিমালা প্রকাশ ঢাবি অধিভুক্ত সাত কলেজে ভর্তি বিজ্ঞপ্তি - dainik shiksha ঢাবি অধিভুক্ত সাত কলেজে ভর্তি বিজ্ঞপ্তি নির্বাচনের আগেই স্কুলের বার্ষিক পরীক্ষা শেষ করার পরিকল্পনা - dainik shiksha নির্বাচনের আগেই স্কুলের বার্ষিক পরীক্ষা শেষ করার পরিকল্পনা সরকারিকরণের দাবিতে শিক্ষক সমাবেশ ৫ অক্টোবর - dainik shiksha সরকারিকরণের দাবিতে শিক্ষক সমাবেশ ৫ অক্টোবর দৈনিক শিক্ষায় বিজ্ঞাপন পাঠান ইমেইলে - dainik shiksha দৈনিক শিক্ষায় বিজ্ঞাপন পাঠান ইমেইলে জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া - dainik shiksha জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া please click here to view dainikshiksha website