কুবি রোটার‍্যাক্ট ক্লাবের নেতৃত্বে আমিনুল-আশরাফুল - বিশ্ববিদ্যালয় - দৈনিকশিক্ষা

কুবি রোটার‍্যাক্ট ক্লাবের নেতৃত্বে আমিনুল-আশরাফুল

কুবি প্রতিনিধি |

কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের অর্থনীতি বিভাগের শিক্ষার্থী আমিনুল ইসলামকে সভাপতি ও ফার্মেসি বিভাগের শিক্ষার্থী মো. আশরাফুল হককে সাধারণ সম্পাদক করে রোটার‍্যাক্ট ক্লাবের নতুন কমিটি গঠন করা হয়েছে। মঙ্গলবার (৩০জুন) রাতে সংগঠনটির নিজস্ব গঠনতন্ত্রের আলোকে রোটাবর্ষ ২০২০-২০২১ এর কমিটি ঘোষণার করা হয়।

এছাড়াও আইন বিভাগের শিক্ষার্থী দেবব্রত রায় চৌধুরী ও সাংবাদিকতা বিভাগের শিক্ষার্থী মো. রাসেল সহ-সভাপতি, মার্কেটিং বিভাগের শিক্ষার্থী মো. মাসুদ হাসান, নৃবিজ্ঞান বিভাগের শিক্ষার্থী ইশতিয়াক আহমেদ, ইংরেজি বিভাগের শিক্ষার্থী আ. ন. ম. তোহা যুগ্ম-সাধারণ সম্পাদক ও একাউন্টিং অ্যান্ড ইনফরমেশন সিস্টেম (এআইএস) বিভাগের মোছা. কুলসুম আক্তার কোষাধ্যক্ষ মনোনীত হন।

উল্লেখ্য, কুমিল্লা বিশ্ববিদ্যালয় রোটার‍্যাক্ট  ক্লাব ২০১৩ খ্রিষ্টাব্দে প্রতিষ্ঠিত হয়। সংগঠনটি ক্যাম্পাসে এবং ক্যাম্পাসের বাইরে বিভিন্ন সামাজিক কর্মকাণ্ড করে এসেছে। বিশ্ববিদ্যালয়ের ভর্তি পরীক্ষার্থীদের সহায়তা করা, স্কুল পর্যায়ে দরিদ্র ও মেধাবী শিক্ষার্থীদের শিক্ষাসামগ্রী বিতরণ, বৃক্ষরোপণ, শিশু উন্নয়নসহ বিভিন্ন কর্মকাণ্ড করে আসছে।

মাদরাসা শিক্ষকদের জুলাই মাসের এমপিওর চেক ছাড় - dainik shiksha মাদরাসা শিক্ষকদের জুলাই মাসের এমপিওর চেক ছাড় সব ধরনের কোচিং সেন্টার বন্ধ থাকবে ৩১ আগস্ট পর্যন্ত - dainik shiksha সব ধরনের কোচিং সেন্টার বন্ধ থাকবে ৩১ আগস্ট পর্যন্ত করোনায় আরও ৩০ জনের মৃত্যু, নতুন শনাক্ত ১ হাজার ৩৫৬ - dainik shiksha করোনায় আরও ৩০ জনের মৃত্যু, নতুন শনাক্ত ১ হাজার ৩৫৬ মাস্টার্স প্রফেশনাল কোর্সে ভর্তির আবেদন শুরু - dainik shiksha মাস্টার্স প্রফেশনাল কোর্সে ভর্তির আবেদন শুরু করোনা : জনসাধারণের চলাচলে নিয়ন্ত্রণ ৩১ আগস্ট পর্যন্ত বাড়লো - dainik shiksha করোনা : জনসাধারণের চলাচলে নিয়ন্ত্রণ ৩১ আগস্ট পর্যন্ত বাড়লো দোকানপাট খোলা রাখার সময় বাড়ল আরও ১ ঘন্টা - dainik shiksha দোকানপাট খোলা রাখার সময় বাড়ল আরও ১ ঘন্টা ‘আমার মুজিব’ শিরোনামে শিক্ষার্থীদের থেকে লেখা ও ছবি আহ্বান - dainik shiksha ‘আমার মুজিব’ শিরোনামে শিক্ষার্থীদের থেকে লেখা ও ছবি আহ্বান স্কুল-কলেজ শিক্ষকদের জুলাই মাসের এমপিওর চেক ছাড় - dainik shiksha স্কুল-কলেজ শিক্ষকদের জুলাই মাসের এমপিওর চেক ছাড় এমপিও শিক্ষকদের বেতন দ্রুত দেয়ার প্রক্রিয়া শুরু, আবেদনের নতুন সূচি - dainik shiksha এমপিও শিক্ষকদের বেতন দ্রুত দেয়ার প্রক্রিয়া শুরু, আবেদনের নতুন সূচি ঈদের পর করোনা সংক্রমণ বাড়তে পারে - dainik shiksha ঈদের পর করোনা সংক্রমণ বাড়তে পারে জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া - dainik shiksha জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া please click here to view dainikshiksha website