কুড়িগ্রামে সেনাবাহিনীর ত্রাণ বিতরণ - বিবিধ - দৈনিকশিক্ষা

কুড়িগ্রামে সেনাবাহিনীর ত্রাণ বিতরণ

কুড়িগ্রাম প্রতিনিধি |

কুড়িগ্রামে দুস্থদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ এবং জেলা প্রশাসনের শীর্ষ কর্মকর্তা ও সাংবাদিকদের সঙ্গে মতবিনিময় করে সেনাবাহিনী। বুধবার (১ এপ্রিল) সকালে সার্কিট হাউজ হলরুমে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। পরে সনাদলটি কেন্দ্রীয় বাস টার্মিনাল ও শহরের ত্রিমোহনী এলাকায় শতাধিক দুস্থদের মাঝে চাল, ডাল, আলু, লবন ও তেল বিতরণ করে।

মতবিনিময় সভায় সেনাবাহিনী | ছবি : কুড়িগ্রাম প্রতিনিধি

সেনাদলের নেতৃত্বে ছিলেন রংপুর এরিয়া কমান্ডার মেজর জেনারেল মো. নজরুল ইসলাম এনডিইউ, এএফডবিøউসি, পিএসসিজি। এছাড়াও উপস্থিত ছিলেন রংপুর ৭২ পদাতিক বিগ্রেডের কমান্ডার বিগ্রেডিয়ার জেনারেল মো. জাহাঙ্গীর হারুন এসজিপি, রংপুর ৬৬ পদাতিক ডিভিশনের কর্নেল স্টাফ কর্নেল মোহাম্মদ রাইসুল ইসলাম, লে. কর্নেল মোহাম্মদ হেদায়েতুল ইসলাম, কুড়িগ্রামের জেলা প্রশাসক মোহাম্মদ রেজাউল করিম, পুলিশ সুপার মোহাম্মদ মহিবুল ইসলাম খান, সিভিল সার্জন ডা. হাবিবুর রহমান, প্রেসক্লাবের সভাপতি অ্যাডভোকেট আহসান হাবীব নীলু প্রমুখ।

এসময় রংপুর ৬৬ পদাতিক ডিভিশনের জেনারেল অফিসার কমান্ডিং ও রংপুর এরিয়া কমান্ডার মেজর জেনারেল মো. নজরুল ইসলাম সাংবাদিকদের বলেন, প্রধানমন্ত্রীর নির্দেশনা অনুযায়ী বাংলাদেশ সেনাবাহিনী বেসামরিক প্রশাসনকে সহায়তার জন্য মাঠ পর্যায়ে কাজ করছে। তারা করোনা প্রতিরোধে নিয়োজিত হয়েছে। আমাদের প্রথম কাজ ত্রাণ বিতরণে স্বচ্ছতা আনা, করোনায় সাধারণ রোগীদের চিকিৎসাসেবা নিশ্চিত করা এবং আতঙ্ক নয় সামাজিক দূরত্ব বজায় রেখে বাড়িতে অবস্থান করা এবং সচেতনতামূলক কার্যক্রম বেগবান করা।

এসএসসি ও সমমানের পরীক্ষার ফল প্রকাশ ৩১ মে - dainik shiksha এসএসসি ও সমমানের পরীক্ষার ফল প্রকাশ ৩১ মে করোনায় গত ২৪ ঘণ্টায় ২৮ জনের মৃত্যু, নতুন শনাক্ত ১ হাজার ৫৩২ - dainik shiksha করোনায় গত ২৪ ঘণ্টায় ২৮ জনের মৃত্যু, নতুন শনাক্ত ১ হাজার ৫৩২ এসএসসির ফল প্রকাশের দিন স্কুলে জমায়েত করা যাবে না - dainik shiksha এসএসসির ফল প্রকাশের দিন স্কুলে জমায়েত করা যাবে না দাখিলের ফল পেতে প্রি-রেজিস্ট্রেশন যেভাবে - dainik shiksha দাখিলের ফল পেতে প্রি-রেজিস্ট্রেশন যেভাবে এসএসসির ফল পেতে প্রি-রেজিস্ট্রেশন শুরু - dainik shiksha এসএসসির ফল পেতে প্রি-রেজিস্ট্রেশন শুরু দ্বিতীয়বার হয় না করোনা : গবেষণা - dainik shiksha দ্বিতীয়বার হয় না করোনা : গবেষণা বাদপড়া শিক্ষকদের এমপিওর আবেদন শুরু ২২ মে - dainik shiksha বাদপড়া শিক্ষকদের এমপিওর আবেদন শুরু ২২ মে সেহরি ও ইফতারের সময়সূচি প্রকাশ - dainik shiksha সেহরি ও ইফতারের সময়সূচি প্রকাশ জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া - dainik shiksha জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া শিক্ষার এক্সক্লুসিভ ভিডিও দেখতে দৈনিক শিক্ষার ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন - dainik shiksha শিক্ষার এক্সক্লুসিভ ভিডিও দেখতে দৈনিক শিক্ষার ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন যেভাবে জাকাতের হিসাব করবেন - dainik shiksha যেভাবে জাকাতের হিসাব করবেন please click here to view dainikshiksha website