please click here to view dainikshiksha website

কুড়িগ্রামে স্কুল ও মাদ্রাসা গ্রীষ্মকালীন ক্রীড়া প্রতিযোগিতার সমাপনী অনুষ্ঠিত

কুড়িগ্রাম প্রতিনিধি | আগস্ট ৩, ২০১৭ - ৯:০৪ অপরাহ্ণ
dainikshiksha print

কুড়িগ্রামে জেলা পর্যায়ে ৩ দিন ব্যাপি জাতীয় স্কুল মাদ্রাসা গ্রীষ্মকালীন ক্রীড়া প্রতিযোগিতার সমাপনী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

জেলা স্কুল ও মাদ্রাসা ক্রীড়া সমিতির আয়োজনে সমাপনী দিনে বৃহস্পতিবার (৩রা আগস্ট) বিকেলে ফুটবল বালকদের ফাইনাল খেলায় সদর উপজেলার কুড়িগ্রাম সরকারি উচ্চ বিদ্যালয় বনাম ভুরুঙ্গামারী উপজেলার ভুরুঙ্গামারী পাইলট উচ্চ বিদ্যালয়ের খেলা অনুষ্ঠিত হয়।

এতে কুড়িগ্রাম সরকারি উচ্চ বিদ্যালয় ভুরুঙ্গামারী পাইলট উচ্চ বিদ্যালয়কে ২-১ গোলে পরাজিত করে। খেলা শেষে গত ৩দিনের বিভিন্ন ইভেন্টে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন কুড়িগ্রাম জেলা প্রশাসক আবু ছালেহ মোহাম্মদ ফেরদৌস খান।

জেলা শিক্ষা অফিসার খন্দকার আলাউদ্দীন আল আজাদের সভাপতিত্বে এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন কুড়িগ্রাম সরকারি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক খালিদ সিদ্দিকী, সদর উপজেলার মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মো. নুরুল ইসলাম, উলিপুর উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা আব্দুর রউফ, বিভিন্ন বিদ্যালয় ও মাদ্রাসার প্রধানগণ।

গত ১লা আগষ্ট শুরু হয়ে ৩ দিন ব্যাপি জেলার ৯ উপজেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের খেলোয়াড়দের বালক ও বালিকাদের অংশগ্রহণে ফুটবল, কাবাডি, হ্যান্ডবল ও সাঁতার প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। হ্যান্ডবল ও কাবাডিতে জেলা শহরের প্রখ্যাত কুড়িগ্রাম বালিকা উচ্চ বিদ্যালয় চ্যাম্পিয়নের ট্রফি ও ফুটবলে বালক চ্যাম্পিয়ন হয় কুড়িগ্রাম সরকারি উচ্চ বিদ্যালয় এবং বালিকাদের ফুটবলে চ্যাম্পিয়ন হয় বেগম নুরুন্নাহার বালিকা উচ্চ বিদ্যালয়।

সংবাদটি শেয়ার করুন:


আপনার মন্তব্য দিন