কোচিং করানোয় এমপিওভুক্ত শিক্ষককে জরিমানা - স্কুল - দৈনিকশিক্ষা

কোচিং করানোয় এমপিওভুক্ত শিক্ষককে জরিমানা

গাজীপুর প্রতিনিধি |

করোনা সংক্রমণরোধে নিষেধাজ্ঞা উপেক্ষা করেও স্কুল শিক্ষার্থীদের কোচিং করানোর অপরাধে রাজধানীর উত্তরা এলাকার একটি এমপিওভুক্ত স্কুলের একজন শিক্ষককে ৫ হাজার টাকা জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত। মঙ্গলবার (১৬ জুন) বিকালে গাজীপুরের কাপাসিয়ায় এলকায় অভিযান চালিয়ে এ জরিমানা করেন ইউএনও ইসমত আরা।

দণ্ডাদেশপ্রাপ্ত সাইফুল ইসলাম উত্তরার একটি স্কুলে শিক্ষকতা করলেও করোনার বন্ধে কাপাসিয়া  এলাকায় গিয়ে কোচিং বাণিজ্য শুরু করেন।।

ইউএনও ইসমত আরা দৈনিক শিক্ষাডটকমকে জানান, গাজীপুরের সকল শিক্ষাপ্রতিষ্ঠান ও কোচিং সেন্টার বন্ধ রাখার এবং ব্যক্তিগত পর্যায়ে ব্যাচ পড়ানোর ব্যাপারেও নিষেধাজ্ঞা আরোপ করা হয়। তারপরও করোনাকালে নিজ স্কুল বন্ধ থাকায় কপাসিয়া উপজেলার দূর্গাপুর ইউনিয়নের ফুলবাড়িয়া পশ্চিমপাড়া এলাকায় একটি বাসা ভাড়া নিয়ে তিনটি কক্ষে ওই শিক্ষক তৃতীয়, পঞ্চম ও অষ্টম শ্রেণির ছাত্রছাত্রীদের কোচিং করাচ্ছেন। প্রতিদিন তিন শিফটে শিক্ষার্থীদের কোচিং করানো হয়।।

খবর পেয়ে মঙ্গলবার বিকালে সেখানে সরেজমিনে গিয়ে সত্যতা পাওয়া যায় এবং তাৎক্ষণিকভাবে মোবাইল কোর্ট পরিচালনা করে তাকে
সংক্রামক রোগ নিয়ন্ত্রণ প্রতিরোধ ও নির্মূল আইন, ২০১৮ অনুযায়ী ৫০০০ টাকা জরিমানা ও সতর্ক করা হয়েছে।

জেএসসি ও এইচএসসি পরীক্ষা নিয়ে বিভ্রান্তি না ছড়ানোর আহ্বান শিক্ষা মন্ত্রণালয়ের - dainik shiksha জেএসসি ও এইচএসসি পরীক্ষা নিয়ে বিভ্রান্তি না ছড়ানোর আহ্বান শিক্ষা মন্ত্রণালয়ের স্কুল খুললে সীমিত পরিসরে পিইসি, অটোপাস নয় : গণশিক্ষা প্রতিমন্ত্রী - dainik shiksha স্কুল খুললে সীমিত পরিসরে পিইসি, অটোপাস নয় : গণশিক্ষা প্রতিমন্ত্রী জাতীয়করণ: ফের ষড়যন্ত্রে লিপ্ত সেলিম ভুইঁয়া, কর্মসূচির হুমকি - dainik shiksha জাতীয়করণ: ফের ষড়যন্ত্রে লিপ্ত সেলিম ভুইঁয়া, কর্মসূচির হুমকি একাদশ শ্রেণিতে ভর্তির আবেদন করবেন যেভাবে - dainik shiksha একাদশ শ্রেণিতে ভর্তির আবেদন করবেন যেভাবে please click here to view dainikshiksha website