কোচিং থেকে নিখোঁজ ছাত্রী প্রেমিকসহ আটক - বিবিধ - Dainikshiksha

কোচিং থেকে নিখোঁজ ছাত্রী প্রেমিকসহ আটক

চট্টগ্রাম প্রতিনিধি |

চট্টগ্রাম নগরের চকবাজার এলাকার একটি কোচিং সেন্টার থেকে নিখোঁজ হওয়া তাছমিনা আকতার নিশু(১৮) প্রেমিকসহ ঢাকার যাত্রাবাড়ি থেকে আটক হয়েছেন।

বুধবার (১০ জুলাই) ভোরে তাদের আটক করে পুলিশ।

সোমবার (৮ জুলাই) সকাল সাড়ে ৮টার দিকে চকবাজারের লালচান্দ সড়কে মেডিকেল ভর্তি কোচিং সেন্টারে গিয়ে আর বাসায় ফেরেনি তাছমিনা। অনেক খোঁজাখুঁজির পর না পেয়ে ওইদিন রাতে চকবাজার থানায় সাধারণ ডায়েরি করেন তার বাবা তোফায়েল আহমেদ । ডায়েরি নম্বর ৩৯৪।

চকবাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নিজাম উদ্দিন  বলেন, ঢাকার যাত্রাবাড়ি নিশুর প্রেমিকের এক আত্মীয়ের বাসা থেকে দুজনকে আটক করা হয়।

আরও পড়ুন: কোচিংয়ে গিয়ে অপহৃত ছাত্রী, মুক্তিপণ দাবি

তবে তাছমিনার বাবা তোফায়েল আহমেদ দাবি করে আসছিলেন তার মেয়েকে জোর করে অপহরণ করা হয়েছিল। যেদিন তাছমিনা নিখোঁজ হন ওইদিন চার-পাঁচজন যুবক তাছমিনাকে মারধরও করেন বলে অভিযোগ করেন তোফায়েল আহমেদ।

এমপিওভুক্তির দাবিতে ফের রাজপথে শিক্ষকদের অবস্থান কর্মসূচি শুরু - dainik shiksha এমপিওভুক্তির দাবিতে ফের রাজপথে শিক্ষকদের অবস্থান কর্মসূচি শুরু মারধরে অসুস্থ হলে আবরারকে অন্য রুমে নিয়ে গিয়ে পেটাই : রবিন - dainik shiksha মারধরে অসুস্থ হলে আবরারকে অন্য রুমে নিয়ে গিয়ে পেটাই : রবিন কী আছে শিক্ষক গোকুল দাশের লাইব্রেরিতে, কেন বিক্রির বিজ্ঞাপন? - dainik shiksha কী আছে শিক্ষক গোকুল দাশের লাইব্রেরিতে, কেন বিক্রির বিজ্ঞাপন? ৪২ শতাংশই অন্য চাকরি না পেয়ে শিক্ষকতায় এসেছেন - dainik shiksha ৪২ শতাংশই অন্য চাকরি না পেয়ে শিক্ষকতায় এসেছেন ডিগ্রি ১ম বর্ষ পরীক্ষার ফল পুনঃনিরীক্ষণের আবেদন ২৭ অক্টোবর পর্যন্ত - dainik shiksha ডিগ্রি ১ম বর্ষ পরীক্ষার ফল পুনঃনিরীক্ষণের আবেদন ২৭ অক্টোবর পর্যন্ত শিক্ষার এক্সক্লুসিভ ভিডিও দেখতে দৈনিক শিক্ষার ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন - dainik shiksha শিক্ষার এক্সক্লুসিভ ভিডিও দেখতে দৈনিক শিক্ষার ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া - dainik shiksha জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া please click here to view dainikshiksha website