কোটা সংস্কার আন্দোলনের ৩ নেতাকে তুলে নেয়ার অভিযোগ - বিবিধ - Dainikshiksha


কোটা সংস্কার আন্দোলনের ৩ নেতাকে তুলে নেয়ার অভিযোগ

নিজস্ব প্রতিবেদক |

কোটা সংস্কার আন্দোলনের তিন নেতাকে সাদা পোশাকের পুলিশ তুলে নিয়ে গেছে বলে অভিযোগ পাওয়া গেছে। ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের সামনে থেকে কোটা সংস্কার আন্দোলনে নেতৃত্ব দেয়া বাংলাদেশ সাধারণ ছাত্র অধিকার সংরক্ষণ পরিষদের যুগ্ম আহ্বায়ক ফারুক, রাশেদ খান এবং নূরুল হক নূরকে তুলে নেয়ার অভিযোগ করেছেন সংগঠনটির আহ্বায়ক হাসান আল মামুন।

এরআগে সোমবার (১৬ এপ্রিল) ঢাকা বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় লাইব্রেরির সামনে এক সংবাদ সম্মেলনে সংগঠনটির নেতারা দুই দিনের মধ্যে ছাত্রদের বিরুদ্ধে দায়ের করা মামলা প্রত্যাহারের আলটিমেটাম দেন। অন্যথায় ফের আন্দোলনে নামারও হুশিয়ারি দেন তারা। সংবাদ সম্মেলন শেষ করে সংগঠনটির নেতারা ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল এলাকায় যাচ্ছিলেন। হাসপাতালে ভর্তি আহত ছাত্রদের দেখতে যাওয়ার কথা ছিলো তাদের। ওই এলাকা থেকেই তিন নেতাকে একটি মাইক্রোবাসে করে সাদা পোশাকের পুলিশ তুলে নিয়ে গেছে বলে জানান হাসান আল মামুন।

তিনি গণমাধ্যমকে আরো বলেন, যারা তুলে নিয়ে গেছে তারা ডিবি। এর আগেও তাদের দেখেছি। তারাই নিয়ে গেছে। তিনি বলেন, আমরা সবাই ব্রিফ শেষ করে একসঙ্গেই চলে আসছিলাম। আমরা আগেই খেয়াল করছিলাম, সাদা পোশাকের লোকজন আমাদের ফলো করছে।
ডিএমপির উপ-কমিশনার মাসুদুর রহমানের সঙ্গে যোগাযোগ করে হলে তিনি বলেছেন, এ ধরনের কোন তথ্য তার কাছে নেই। 

পাঠকের মন্তব্য দেখুন
একাদশে ভর্তির নীতিমালা চূড়ান্ত ৩০ এপ্রিল - dainik shiksha একাদশে ভর্তির নীতিমালা চূড়ান্ত ৩০ এপ্রিল চতুর্দশ শিক্ষক নিবন্ধন পরীক্ষায় উত্তীর্ণ ২০ হাজার - dainik shiksha চতুর্দশ শিক্ষক নিবন্ধন পরীক্ষায় উত্তীর্ণ ২০ হাজার অনলাইনে শিক্ষা প্রতিষ্ঠান পরিদর্শন অক্টোবর থেকে - dainik shiksha অনলাইনে শিক্ষা প্রতিষ্ঠান পরিদর্শন অক্টোবর থেকে ২০২০ শিক্ষক নিয়োগ বিজ্ঞপ্তি - dainik shiksha ২০২০ শিক্ষক নিয়োগ বিজ্ঞপ্তি ঢাবি অধিভুক্ত সাত কলেজের মাস্টার্স পরীক্ষা ২৭ জুন - dainik shiksha ঢাবি অধিভুক্ত সাত কলেজের মাস্টার্স পরীক্ষা ২৭ জুন প্রাথমিক শিক্ষক নিয়োগ পরীক্ষা ১১ মে - dainik shiksha প্রাথমিক শিক্ষক নিয়োগ পরীক্ষা ১১ মে প্রাথমিকে আরও আট হাজার শিক্ষক নিয়োগ শিগগিরই - dainik shiksha প্রাথমিকে আরও আট হাজার শিক্ষক নিয়োগ শিগগিরই এসএসসির ফল প্রকাশ ৬ মে - dainik shiksha এসএসসির ফল প্রকাশ ৬ মে জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া - dainik shiksha জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া গ্রন্থাগার ও তথ্য বিজ্ঞান পরীক্ষা স্থগিত - dainik shiksha গ্রন্থাগার ও তথ্য বিজ্ঞান পরীক্ষা স্থগিত please click here to view dainikshiksha website Execution time: 0.0063140392303467