ক্যাম্পাসে না থাকলে প্রভোস্টের দায়িত্বে রাখবো না : চবি ভিসি - বিশ্ববিদ্যালয় - দৈনিকশিক্ষা

ক্যাম্পাসে না থাকলে প্রভোস্টের দায়িত্বে রাখবো না : চবি ভিসি

চট্টগ্রাম প্রতিনিধি |

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় (চবি) ক্যাম্পাসে রাতযাপন না করলে আবাসিক হলের প্রভোস্টদের দায়িত্বে রাখা হবে না বলে জানিয়েছেন বিশ্ববিদ্যালয়ের চলতি দায়িত্বপ্রাপ্ত উপাচার্য অধ্যাপক ড. শিরীণ আখতার।

তিনি বলেন, প্রধানমন্ত্রীর নির্দেশনা অনুযায়ী বিশ্ববিদ্যালয়ের শিক্ষার পরিবেশ উন্নয়নে কাজ করে যাচ্ছি। বিশ্ববিদ্যালয়ে যাতে কোনো অনাকাঙ্ক্ষিত ঘটনা না ঘটে সে বিষয়ে বিশেষ নজর দেয়া হয়েছে। উপাচার্যের চলতি দায়িত্ব পাওয়ার পর শিক্ষার পরিবেশ বিনষ্ট হয়- এমন কোনো ঘটনাও ঘটেনি।

প্রশ্নের জবাবে তিনি বলেন, বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের নিরাপত্তার বিষয়টা সবার আগে ভাবতে হবে। এ জন্য আজকে (বৃহস্পতিবার) সব হলের প্রভোস্টদের সঙ্গে জরুরি বৈঠকে বসছি। রাতে যারা চবির হলে থাকবেন না, তাদের প্রভোস্টের দায়িত্বে রাখবো না।

শিরীণ আখতার বলেন, সামনে বিশ্ববিদ্যালয়ের ভর্তি পরীক্ষা। সুষ্ঠুভাবে ভর্তি পরীক্ষা সম্পন্ন করতে সব রকমের প্রস্তুতি নেয়া হয়েছে।

এসএসসি ও সমমানের পরীক্ষার ফল প্রকাশ ৩১ মে - dainik shiksha এসএসসি ও সমমানের পরীক্ষার ফল প্রকাশ ৩১ মে দাখিলের ফল পেতে প্রি-রেজিস্ট্রেশন যেভাবে - dainik shiksha দাখিলের ফল পেতে প্রি-রেজিস্ট্রেশন যেভাবে জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া - dainik shiksha জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া please click here to view dainikshiksha website