ক্লাস ফাঁকি দিয়ে শিক্ষার্থীদের আড্ডা বন্ধে অভিযান - বিবিধ - Dainikshiksha

ক্লাস ফাঁকি দিয়ে শিক্ষার্থীদের আড্ডা বন্ধে অভিযান

হবিগঞ্জ প্রতিনিধি |

হবিগঞ্জ শহরে ক্লাস ফাঁকি দিয়ে কলেজ শিক্ষার্থীদের আড্ডা বন্ধ করতে পুলিশ প্রশাসনের পর এবার অভিযান চালিয়েছেন ভ্রাম্যমাণ আদালত।

বুধবার (০৯ আগস্ট) দুপুরে হবিগঞ্জ শহরে নির্বাহী ম্যাজিস্ট্রেট একরামুল ছিদ্দিক এ অভিযান চালান।

নির্বাহী ম্যাজিস্ট্রেট একরামুল ছিদ্দিক জানান, রেস্টুরেন্টগুলোতে স্কুল ও কলেজে ক্লাস চলাকালীন ছাত্র-ছাত্রীরা আড্ডা দেয়। জেলা প্রশাসকের নির্দেশে দুপুরে রাজনগরের মঈন উদ্দিন আহমেদ সাম্মুর ফাস্ট ফুডের দোকান থেকে দুই ছাত্রীকে আটক করা হয়। পরে তাদের শিক্ষককের জিম্মায় দেওয়া হয়। এছাড়া ওই দোকানের লাইসেন্স না থাকায় তিন হাজার টাকা জরিমানা করা হয়।

এদিকে, নতুন স্টেডিয়ামের পাশে শেখ মো. মোহনের ফাস্ট ফুডের দোকানে লাইসেন্স না থাকায় তিন হাজার টাকা জরিমানা ও কোর্ট স্টেশন এলাকার অ্যাগ্র ফুড থেকে দুই ছাত্র-ছাত্রীকে আটক করা হয়। পরে আটক ছাত্র-ছাত্রীদের অভিভাবকদের জিম্মায় দেওয়া হয়।

জেডিসি ও ইবতেদায়ি জন্মসনদ অনুযায়ী রেজিস্ট্রেশন বাধ্যতামূলক - dainik shiksha জেডিসি ও ইবতেদায়ি জন্মসনদ অনুযায়ী রেজিস্ট্রেশন বাধ্যতামূলক অর্থাভাবে দুই বোনের লেখাপড়া বন্ধ হওয়ার উপক্রম - dainik shiksha অর্থাভাবে দুই বোনের লেখাপড়া বন্ধ হওয়ার উপক্রম অবসর সুবিধার আবেদন শুধুই অনলাইনে, দালাল ধরবেন না(ভিডিও) - dainik shiksha অবসর সুবিধার আবেদন শুধুই অনলাইনে, দালাল ধরবেন না(ভিডিও) দৈনিক শিক্ষায় বিজ্ঞাপন পাঠান ইমেইলে - dainik shiksha দৈনিক শিক্ষায় বিজ্ঞাপন পাঠান ইমেইলে জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া - dainik shiksha জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া please click here to view dainikshiksha website