ক্লিনিকের লিফটের নীচে মিললো অধ্যাপকের লাশ - বিবিধ - দৈনিকশিক্ষা

ক্লিনিকের লিফটের নীচে মিললো অধ্যাপকের লাশ

বরিশাল প্রতিনিধি |

বরিশাল নগরীর কালিবাড়ী রোডস্থ প্রাইভেট ক্লিনিকের লিফটের নিচ থেকে মঙ্গলবার দুপুরে চিকিৎসকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। মমতা স্পেশালাইজড নামের ওই প্রাইভেট ক্লিনিকে রহস্যজনকভাবে মৃত্যু হওয়া ডা. এম এ আজাদ (সজল) বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালের (শেবাচিম) বার্ন ও প্লাস্টিক সার্জারি বিভাগের সিনিয়র কনসালটেন্ট পদে কর্মরত ছিলেন।

হাসপাতাল ও পুলিশ সূত্র জানায়, ডা. এম এ আজাদের পরিবার ঢাকায় থাকায় তিনি মমতা ক্লিনিকে চিকিৎসার পাশাপাশি ৭ম তলায় বসবাস করতেন। সোমবার রাত থেকে তার খোঁজ পাওয়া যাচ্ছিল না। পরে সকালে কোতয়ালী মডেল থানা পুলিশের উপস্থিতিতে মমতা ক্লিনিকের সকল স্থানে খোঁজাখুজি করা হয়। পরবর্তীতে লিফটের নিচ থেকে তার লাশ উদ্ধার করে পুলিশ। তার বাড়ি ঢাকার কেরানীগঞ্জে বলে জানা গেছে এবং স্ত্রী সহ এক ছেলে ও এক মেয়ে সন্তান রয়েছে তার।

বরিশাল মেট্রোপলিটন পুলিশ (বিএমপি) কমিশনার মো. শাহাবুদ্দিন খান জানান, মৃত্যুর বিষয়টি রহস্যজনক হওয়ায় মেট্রোপলিটন পুলিশের একটি চৌকস দল এ বিষয়ে তদন্ত কাজ করছে। লাশের সুরতহালের জন্য শেবাচিমের মর্গে প্রেরণ করা হয়েছে। ওই পাইভেট ক্লিনিকের ভিতর ও সামনের রাস্তার সিসি টিভি ক্যামেরার ভিডিও ফুটেজ, অন্যান্য আলামত এবং হাসপাতালে কর্মরত অন্যান্য স্টাফদের জিজ্ঞাসাবাদ শেষে বিষয়টি জানানো যাবে। এছাড়াও সিআইডি ও পিবিআই’র টিম ঘটনাস্থল পরিদর্শনসহ বিষয়টি তদন্ত করছে বলে জানা গেছে।

করোনায় আরও ২৯ জনের মৃত্যু, নতুন শনাক্ত ৩ হাজার ২৮৮ - dainik shiksha করোনায় আরও ২৯ জনের মৃত্যু, নতুন শনাক্ত ৩ হাজার ২৮৮ এমপিওভুক্ত হলেন আরও ৭৩ শিক্ষক - dainik shiksha এমপিওভুক্ত হলেন আরও ৭৩ শিক্ষক সরকারি স্কুল-কলেজ কর্মচারীদের অনলাইনে পিডিএস পূরণের নির্দেশ - dainik shiksha সরকারি স্কুল-কলেজ কর্মচারীদের অনলাইনে পিডিএস পূরণের নির্দেশ শ্রান্তি বিনোদন ভাতা তুলতে চাঁদা নেয়ার অভিযোগ তিন শিক্ষক নেতার বিরুদ্ধে - dainik shiksha শ্রান্তি বিনোদন ভাতা তুলতে চাঁদা নেয়ার অভিযোগ তিন শিক্ষক নেতার বিরুদ্ধে শিক্ষা কর্মকর্তার গাফিলতিতে ১৭ স্কুল মেরামতের সাড়ে ৩৫ লাখ টাকা ফেরত - dainik shiksha শিক্ষা কর্মকর্তার গাফিলতিতে ১৭ স্কুল মেরামতের সাড়ে ৩৫ লাখ টাকা ফেরত পলিটেকনিকে ভর্তিতে বয়সসীমা থাকছে না - dainik shiksha পলিটেকনিকে ভর্তিতে বয়সসীমা থাকছে না সরকারি কলেজের অধ্যক্ষ-উপাধ্যক্ষ পদের আবেদন শুরু - dainik shiksha সরকারি কলেজের অধ্যক্ষ-উপাধ্যক্ষ পদের আবেদন শুরু বিনামূল্যে আন্তর্জাতিক মানের ডিজিটাল কনটেন্ট দিচ্ছে টিউটর্সইঙ্ক - dainik shiksha বিনামূল্যে আন্তর্জাতিক মানের ডিজিটাল কনটেন্ট দিচ্ছে টিউটর্সইঙ্ক শিক্ষকদের ফ্রি অনলাইন প্রশিক্ষণ চলছে - dainik shiksha শিক্ষকদের ফ্রি অনলাইন প্রশিক্ষণ চলছে জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া - dainik shiksha জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া please click here to view dainikshiksha website