খাতা-কলম না পেয়ে ছাত্রীর আত্মহত্যা - নারী শিক্ষা - Dainikshiksha

খাতা-কলম না পেয়ে ছাত্রীর আত্মহত্যা

ডিমলা (নীলফামারী) প্রতিনিধি |

suicideমায়ের কাছে বই, খাতা ও কলম চেয়ে না পেয়ে ৬ষ্ট শ্রেণীর এক ছাত্রী আত্মহত্যা করেছে বলে খবর পাওয়া গেছ।

গতকাল মঙ্গলবার সন্ধায় নীলফামারীর ডিমলা উপজেলায় দক্ষিন সোনাখুলি গ্রামে এ ঘটনা ঘটেছে।

জানা যায়, উপজেরার ঝুনাগাছ চাপানী ইউনিয়েনের দক্ষিন সোনাখুলি গ্রামের মৃত ঝুমুর আলীর শিশু কন্যা মৌসুমী আক্তার (১১) তার পড়ার ঘরে আত্মহত্যা করে।

ছাত্রীর মা জানান, আমার মেয়ে মৌসুমী শালতলা দাখিল মাদ্রসায় ৬ষ্ট শ্রেণীতে পড়ে। মৌসুমী যখন খুব ছোট তখনেই তার বাবা মারা যায়। সে থেকে আমি কোলের শিশু সন্তান মৌসুমীকে নিয়ে অভাব-অনটনের সংসারে কোন ভাঁবে বেঁচে আছি। অতিকষ্টে মেয়েটিকে লেখা পড়া করায়। ঘটনার দিন আমার কাছে কলম, খাতা ও নোট বই কিনে চায়। আমি বলেছিলাম টাকা হলে পড়ে কিনে দিবো। কিন্তু মেয়ে জেদ ধরে বলে আজকেই কিনে দিতে হবে। এ কারনে আমি মেয়েটির সাথে রাগারাগি করি। এই সামান্য ঘটনায় আমার মেয়ে তার পড়ার ঘরে গিয়ে নিজের ওড়না পেচিয়ে আত্মহত্যা করে।

এ ঘটনায় ডিমলা থানা পুলিশ মেয়েটির অপমৃত্যুর ঘটনা উল্লখ করে একটি ইউডি মামলা করেন।

ডিমলা থানা পুলিশের আিফসার ইনচাজ রহুল আমিন খাঁন ঘটনার সতত্য নিশ্চিত করে বলেন, আত্মহত্যার ঘটনায় কোন অভিযোগ না থাকায় ইউডি মামলা দায়ের করা হয়েছে।

৫ শতাংশ প্রবৃদ্ধি ও বৈশাখী ভাতার ফাইল প্রধানমন্ত্রীর দপ্তরে - dainik shiksha ৫ শতাংশ প্রবৃদ্ধি ও বৈশাখী ভাতার ফাইল প্রধানমন্ত্রীর দপ্তরে মাস্টার্সের সমমর্যাদা পেল দাওয়ারে হাদিস - dainik shiksha মাস্টার্সের সমমর্যাদা পেল দাওয়ারে হাদিস এইচএসসি প্রাইভেট পরীক্ষার্থীদের রেজিস্ট্রেশনের বিজ্ঞপ্তি - dainik shiksha এইচএসসি প্রাইভেট পরীক্ষার্থীদের রেজিস্ট্রেশনের বিজ্ঞপ্তি এমপিও কমিটির সভা ২৪ সেপ্টেম্বর - dainik shiksha এমপিও কমিটির সভা ২৪ সেপ্টেম্বর তেরো এগারোর বাদপড়া শিক্ষকদের হইচই (ভিডিও) - dainik shiksha তেরো এগারোর বাদপড়া শিক্ষকদের হইচই (ভিডিও) দৈনিক শিক্ষায় বিজ্ঞাপন পাঠান ইমেইলে - dainik shiksha দৈনিক শিক্ষায় বিজ্ঞাপন পাঠান ইমেইলে জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া - dainik shiksha জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া please click here to view dainikshiksha website