খালেদা জিয়ার বাসায় পুলিশি নিরাপত্তা চেয়ে চিঠি - বিবিধ - দৈনিকশিক্ষা

খালেদা জিয়ার বাসায় পুলিশি নিরাপত্তা চেয়ে চিঠি

দৈনিকশিক্ষা ডেস্ক |

বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়ার বাসভবন ফিরোজায় পুলিশি নিরাপত্তা চেয়ে আইজিপি বরাবর একটি চিঠি দেয়া হয়েছে। চেয়ারপারসনের একান্ত সচিব এবিএম আবদুস সাত্তার স্বাক্ষরিত এ চিঠিটি সম্প্রতি দেয়া হয়েছে। রোববার (২৯ মার্চ) যুগান্তর পত্রিকায় প্রকাশিত এক প্রতিবেদনে এ তথ্য জানা যায়।

প্রতিবেদনে আরও জানা যায়, চেয়ারপারসনের প্রেস উইং কর্মকর্তা শায়রুল কবির খান এ তথ্য নিশ্চিত করে বলেন, চিঠির অনুলিপি দেয়া হয়েছে ঢাকা মহানগর পুলিশ কমিশনার ও অতিরিক্ত আইজিপি এবং এসবি বরাবরও।

সরকারের নির্বাহী আদেশে খালেদা জিয়ার সাজা ছয় মাস স্থগিত হওয়ার পর সব আনুষ্ঠানিকতা সম্পন্ন শেষে গত ২৫ মার্চ মুক্তি পান সাবেক এই প্রধানমন্ত্রী খালেদা জিয়া।

দীর্ঘ ২৫ মাস কারাবন্দি থাকার পর ছয় মাসের জন্য মুক্তি পাওয়ার পর করোনা ভাইরাসের কারণে হোম কোয়ারেন্টিনে আছেন বিএনপি প্রধান।

এসএসসি ও সমমানের পরীক্ষার ফল প্রকাশ ৩১ মে - dainik shiksha এসএসসি ও সমমানের পরীক্ষার ফল প্রকাশ ৩১ মে দাখিলের ফল পেতে প্রি-রেজিস্ট্রেশন যেভাবে - dainik shiksha দাখিলের ফল পেতে প্রি-রেজিস্ট্রেশন যেভাবে জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া - dainik shiksha জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া please click here to view dainikshiksha website