please click here to view dainikshiksha website

খুবিতে ভর্তির আবেদন শুরু ১০ সেপ্টেম্বর, পরীক্ষা ১১ নভেম্বর

খুবি প্রতিনিধি | আগস্ট ৩, ২০১৭ - ৬:৩৩ অপরাহ্ণ
dainikshiksha print

খুলনা বিশ্ববিদ্যালয়ে (খুবি) ২০১৭-১৮ শিক্ষাবর্ষে প্রথম বর্ষ স্নাতক ভর্তির আবেদন আগামী ১০ই সেপ্টেম্বর থেকে শুরু হবে। আবেদন করা যাবে ৯ই অক্টোবর পর্যন্ত।

ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হবে ১১ই নভেম্বর। এবার ৬টি স্কুল এবং ১টি ইনস্টিটিউটকে তিনটি ইউনিটে ভাগ করে একইদিনে তিন পর্যায়ে ভর্তি পরীক্ষা নেয়া হবে।

বিশ্ববিদ্যালয়ের জনসংযোগ ও প্রকাশনা বিভাগ থেকে পাঠানো বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানানো হয়েছে।

আগামী ১১ই নভেম্বর (শনিবার) সকাল ৮ টা ৩০ মিনিট থেকে ১০ টা পর্যন্ত ‘এ’ ইউনিটের অধীন বিজ্ঞান প্রকৌশল ও প্রযুক্তিবিদ্যা স্কুল এবং জীব বিজ্ঞান স্কুলের ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হবে।

দুপুর ১২ টা থেকে ১ টা ৩০ মিনিট পর্যন্ত ‘সি’ ইউনিটের অধীন ব্যবস্থাপনা ও ব্যবসায় প্রশাসন স্কুল এবং সমাজ বিজ্ঞান স্কুলের ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হবে।

বিকেল ৩ টা থেকে ৪ টা ৩০ মিনিট পর্যন্ত ‘বি’ ইউনিটের অধীন কলা ও মানবিক স্কুল, আইন স্কুল এবং চারুকলা ইনস্টিটিউটের ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হবে।

বিজ্ঞপ্তিতে বলা হয়, এবার ২৮টি বিভাগে মোট ১১৯৯ টি আসনে শিক্ষার্থী ভর্তি করা হবে। পরীক্ষার সময় মোবাইল ফোনসহ অন্যান্য যোগাযোগ ডিভাইস সংগে আনা যাবে না।

এছাড়া ভর্তি পরীক্ষার আবেদন ফরম পূরণ সংক্রান্ত যে কোন সমস্যায় ০১৭০৩৬১১১০৯, ০১৭১২৩৫৯৬০৮ এবং ০১৫৫৬৩২৭৪০৬ মোবাইল নং এ অফিস চলাকালীন (সকাল ৯:০০টা থেকে বিকাল ৫:০০টা পর্যন্ত) সময়ে যোগাযোগের জন্য অনুরোধ করা হয়েছে।

ভর্তি সংক্রান্ত বিস্তারিত তথ্যাবলী বিশ্ববিদ্যালয়ের ওয়েব সাইটে www.ku.ac.bd এবং kuadmission.online  পাওয়া যাবে। এ ছাড়াও ভর্তিসংক্রান্ত যে কোন তথ্য সংশ্লিষ্ট স্কুলের ডিন/ইনস্টিটিউটের পরিচালকের অফিস থেকেও জানা যাবে।

সংবাদটি শেয়ার করুন:


আপনার মন্তব্য দিন