খুবি বন্ধ ৯ এপ্রিল পর্যন্ত বন্ধ - বিশ্ববিদ্যালয় - দৈনিকশিক্ষা

খুবি বন্ধ ৯ এপ্রিল পর্যন্ত বন্ধ

নিজস্ব প্রতিবেদক |

করোনা ভাইরাস মোকাবেলায় আগামী ৯ এপ্রিল পর্যন্ত বন্ধ থাকবে খুলনা বিশ্ববিদ্যালয়। বুধবার (২৫ মার্চ) বিশ্ববিদ্যালয়ের জনসংযোগ ও প্রকাশনা বিভাগের ভারপ্রাপ্ত পরিচালক এস এম আতিয়ার রহমান দৈনিক শিক্ষাডটকম এ তথ্য জানান।

এস এম আতিয়ার রহমান বলেন, করোনা ভাইরাস থেকে সতর্কতায় মন্ত্রিপরিষদের সভার সিদ্ধান্ত এবং শিক্ষা মন্ত্রণালয়ের নির্দেশনার আলোকে খুলনা বিশ্ববিদ্যালয়ের শিক্ষা কার্যক্রম ১৮ মার্চ থেকে ৩১ মার্চ পর্যন্ত বন্ধ ঘোষণা করা হয়েছিল। কিন্তু বর্তমান পরিস্থিতি বিবেচনায় শিক্ষা মন্ত্রণালয়ের সিদ্ধান্ত অনুযায়ী আগামী ৯ এপ্রিল পর্যন্ত বিশ্ববিদ্যালয়ের সকল কার্যক্রম বন্ধ রাখার সিদ্ধান্ত গৃহীত হয়েছে। আগামী ১১ এপ্রিল সকাল ১০টায় আবাসিক সব হল খুলে দেয়া হবে।

জেএসসি ও এইচএসসি পরীক্ষা নিয়ে বিভ্রান্তি না ছড়ানোর আহ্বান শিক্ষা মন্ত্রণালয়ের - dainik shiksha জেএসসি ও এইচএসসি পরীক্ষা নিয়ে বিভ্রান্তি না ছড়ানোর আহ্বান শিক্ষা মন্ত্রণালয়ের স্কুল খুললে সীমিত পরিসরে পিইসি, অটোপাস নয় : গণশিক্ষা প্রতিমন্ত্রী - dainik shiksha স্কুল খুললে সীমিত পরিসরে পিইসি, অটোপাস নয় : গণশিক্ষা প্রতিমন্ত্রী জাতীয়করণ: ফের ষড়যন্ত্রে লিপ্ত সেলিম ভুইঁয়া, কর্মসূচির হুমকি - dainik shiksha জাতীয়করণ: ফের ষড়যন্ত্রে লিপ্ত সেলিম ভুইঁয়া, কর্মসূচির হুমকি একাদশ শ্রেণিতে ভর্তির আবেদন করবেন যেভাবে - dainik shiksha একাদশ শ্রেণিতে ভর্তির আবেদন করবেন যেভাবে please click here to view dainikshiksha website