খুবি শিক্ষক সমিতির নবনির্বাচিত কমিটির দায়িত্ব গ্রহণ - বিশ্ববিদ্যালয় - দৈনিকশিক্ষা

খুবি শিক্ষক সমিতির নবনির্বাচিত কমিটির দায়িত্ব গ্রহণ

খুবি প্রতিনিধি |

খুলনা বিশ্ববিদ্যালয়ের শিক্ষক সমিতির নবনির্বাচিত কমিটি দায়িত্ব গ্রহণ করেছে। বৃহস্পতিবার ২৩ জানুয়ারি নতুন এ কমিটি দায়িত্ব গ্রহণ করে। 

বিশ্ববিদ্যালয় শিক্ষক পুরাতন কমিটির দায়িত্ব হস্তান্তর এবং নবনির্বাচিত কমিটির দায়িত্ব হস্তান্তর গ্রহণ উপলক্ষে বিশ্ববিদ্যালয়ের মাইকেল মধুসুদন দত্ত অতিথি ভবনে এক অনুষ্ঠানের আয়োজন করা হয়। অনুষ্ঠানে বিদায়ী শিক্ষক সমিতির কার্যনির্বাহী পরিষদের পক্ষ থেকে নবনির্বাচিত শিক্ষক সমিতি কার্যনির্বাহী পরিষদের সকল সদস্যকে ফুল দিয়ে বরণ করে নেওয়া হয়।

খুলনা বিশ্ববিদ্যালয়ের শিক্ষক সমিতির নবনির্বাচিত কমিটির দায়িত্ব গ্রহণ 

 একই সাথে নবনির্বাচিত কমিটির পক্ষ থেকে বিদায়ী কমিটির সকল সদস্যকে নবনির্বাচিত কমিটির পক্ষ থেকে ক্রেস্ট প্রদান করা হয়। এতে প্রধান অতিথি ছিলেন বিদায়ী কমিটির সভাপতি প্রফেসর ড. মোঃ সারওয়ার জাহান। বিদায়ী কমিটির সাধারণ সম্পাদক এবং ট্রেজারার, নবনির্বাচিত কমিটির সাধারণ সম্পাদক ও ট্রেজারারের কাছে প্রথা অনুযায়ী ফাইল হস্তান্তরের মাধ্যমে দায়িত্ব হস্তান্তর করেন।

অনুষ্ঠানে বিদায়ী কমিটির সাধারণ সম্পাদক প্রফেসর মোঃ শরীফ হাসান লিমন এবং নবনির্বাচিত কমিটির সাধারণ সম্পাদক প্রফেসর ড. আশিস কুমার দাশ বক্তব্য রাখেন ও  অনুষ্ঠান সঞ্চালনা করেন। এসময় বিদায়ী কমিটির সভাপতি প্রফেসর ড. মোঃ সারওয়ার জাহান  সহযোগিতার জন্য সবাইকে ধন্যবাদ জানান। সকলের সহযোগিতা কামনা করেন নবনির্বাচিত সভাপতি প্রফেসর ড. মাহমুদ হোসেন।

অনুষ্ঠান শেষে  আয়োজন করা হয় প্রীতিভোজের। বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. মোহাম্মদ ফায়েক উজ্জামান, ট্রেজারার প্রফেসর সাধন রঞ্জন ঘোষ, ডিনবৃন্দ, রেজিষ্ট্রারসহ সমিতির সদস্য শিক্ষকরা নৈশভোজে অংশ নেন। এসময় শিক্ষকদের সাথে কুশলা বিনিময় করেন খুলনা বিশ্ববিদ্যালয়ের উপাচার্য । 

মৃত শিক্ষককেও বদলি করল মন্ত্রণালয় - dainik shiksha মৃত শিক্ষককেও বদলি করল মন্ত্রণালয় please click here to view dainikshiksha website