গফরগাঁওয়ে কলেজছাত্রকে থানায় মারধর, বিক্ষোভ - বিবিধ - Dainikshiksha

গফরগাঁওয়ে কলেজছাত্রকে থানায় মারধর, বিক্ষোভ

দৈনিকশিক্ষা ডেস্ক |

গফরগাঁওয়ে মঙ্গলবার মোটরসাইকেল আটকের জের ধরে উপজেলা আওয়ামী লীগ নেতা ইউপি চেয়ারম্যান আবুল কাশেমের ছেলে গফরগাঁও সরকারি কলেজের শিক্ষার্থী সারোয়ার জাহান ইপেল ও তার বন্ধুকে থানায় আটক করে মারধরের প্রতিবাদে উপজেলা শহরে ব্যবসা প্রতিষ্ঠান বন্ধ করে রাস্তা অবরোধ ও বিক্ষোভ মিছিল করা হয়েছে। 

মঙ্গলবার দুপুরে থানা পুলিশ খান বাহাদুর ঈসমাইল সড়কে মোটরসাইকেলের কাগজপত্র পরীক্ষা করার সময় উপজেলা আওয়ামী লীগ নেতা ও ইউপি চেয়ারম্যান আবুল কাশেমের ছেলে সারোয়ার জাহান ইপেল ও তার বন্ধু ইয়াহিয়ার মোটরসাইকেলের গতি রোধ করে। এ সময় এসআই রোবেলের সঙ্গে ইপেলের কথা কাটাকাটি ও ধাক্কাধাক্কি হয়। এর জের ধরে পুলিশ ইপেল ও ইয়াহিয়াকে মারধর করে থানায় নিয়ে যায়। পরে থানার ভেতর আবার তাদের মারধর করার অভিযোগ উঠেছে পুলিশের বিরুদ্ধে।

এসআই রোবেল হোসেন জানান, মোটরসাইকেলের কাগজপত্র চেক করার কারণে ইপেল ও তার সঙ্গী তাকে গালাগাল ও মারধর করে গায়ের পোশাক ছিঁড়ে ফেলে। ইউপি চেয়ারম্যান আবুল কাশেম বলেন, আমার ছেলে সারোয়ার জাহান ইপেল সরকারি কলেজ থেকে মোটরসাইকেলে ফেরার সময় সামান্য বাকবিতণ্ডার জের ধরে তাকে ও তার বন্ধুকে আটক করে এসআই রোবেল থানায় পিটিয়েছে।

সূত্র: সমকাল

কলেজের নবসৃষ্ট পদে এমপিওভুক্তির নির্দেশনা - dainik shiksha কলেজের নবসৃষ্ট পদে এমপিওভুক্তির নির্দেশনা তিন কোটি যুবকের কর্মসংস্থান করা হবে : প্রধানমন্ত্রী - dainik shiksha তিন কোটি যুবকের কর্মসংস্থান করা হবে : প্রধানমন্ত্রী আন্তর্জাতিক মানে নিতেই জিপিএ ৪ স্কেলে নেয়া হচ্ছে: শিক্ষামন্ত্রী - dainik shiksha আন্তর্জাতিক মানে নিতেই জিপিএ ৪ স্কেলে নেয়া হচ্ছে: শিক্ষামন্ত্রী একাদশে ভর্তি নিশ্চায়ন করবেন যেভাবে - dainik shiksha একাদশে ভর্তি নিশ্চায়ন করবেন যেভাবে একাদশে ভর্তিতে সর্বোচ্চ ফি ১০ হাজার টাকা - dainik shiksha একাদশে ভর্তিতে সর্বোচ্চ ফি ১০ হাজার টাকা বাজেটে এমপিওভুক্তির ঘোষণা দিলেন প্রধানমন্ত্রী - dainik shiksha বাজেটে এমপিওভুক্তির ঘোষণা দিলেন প্রধানমন্ত্রী নেপালে স্কুলে চীনা ভাষা শিক্ষা বাধ্যতামূলক! - dainik shiksha নেপালে স্কুলে চীনা ভাষা শিক্ষা বাধ্যতামূলক! বিএড স্কেল পেলেন কারিগরির ১৭ শিক্ষক - dainik shiksha বিএড স্কেল পেলেন কারিগরির ১৭ শিক্ষক এমপিওভুক্ত হলেন কারিগরির ৭৬ শিক্ষক - dainik shiksha এমপিওভুক্ত হলেন কারিগরির ৭৬ শিক্ষক এমপিও পাবেন মাদরাসার সাড়ে ২১ হাজার শিক্ষক - dainik shiksha এমপিও পাবেন মাদরাসার সাড়ে ২১ হাজার শিক্ষক জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া - dainik shiksha জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া ইকোসক-এর সদস্য পদে বিপুল ভোটে বাংলাদেশের জয় - dainik shiksha ইকোসক-এর সদস্য পদে বিপুল ভোটে বাংলাদেশের জয় please click here to view dainikshiksha website