গফরগাঁওয়ে কলেজছাত্রকে থানায় মারধর, বিক্ষোভ - বিবিধ - Dainikshiksha

গফরগাঁওয়ে কলেজছাত্রকে থানায় মারধর, বিক্ষোভ

দৈনিকশিক্ষা ডেস্ক |

গফরগাঁওয়ে মঙ্গলবার মোটরসাইকেল আটকের জের ধরে উপজেলা আওয়ামী লীগ নেতা ইউপি চেয়ারম্যান আবুল কাশেমের ছেলে গফরগাঁও সরকারি কলেজের শিক্ষার্থী সারোয়ার জাহান ইপেল ও তার বন্ধুকে থানায় আটক করে মারধরের প্রতিবাদে উপজেলা শহরে ব্যবসা প্রতিষ্ঠান বন্ধ করে রাস্তা অবরোধ ও বিক্ষোভ মিছিল করা হয়েছে। 

মঙ্গলবার দুপুরে থানা পুলিশ খান বাহাদুর ঈসমাইল সড়কে মোটরসাইকেলের কাগজপত্র পরীক্ষা করার সময় উপজেলা আওয়ামী লীগ নেতা ও ইউপি চেয়ারম্যান আবুল কাশেমের ছেলে সারোয়ার জাহান ইপেল ও তার বন্ধু ইয়াহিয়ার মোটরসাইকেলের গতি রোধ করে। এ সময় এসআই রোবেলের সঙ্গে ইপেলের কথা কাটাকাটি ও ধাক্কাধাক্কি হয়। এর জের ধরে পুলিশ ইপেল ও ইয়াহিয়াকে মারধর করে থানায় নিয়ে যায়। পরে থানার ভেতর আবার তাদের মারধর করার অভিযোগ উঠেছে পুলিশের বিরুদ্ধে।

এসআই রোবেল হোসেন জানান, মোটরসাইকেলের কাগজপত্র চেক করার কারণে ইপেল ও তার সঙ্গী তাকে গালাগাল ও মারধর করে গায়ের পোশাক ছিঁড়ে ফেলে। ইউপি চেয়ারম্যান আবুল কাশেম বলেন, আমার ছেলে সারোয়ার জাহান ইপেল সরকারি কলেজ থেকে মোটরসাইকেলে ফেরার সময় সামান্য বাকবিতণ্ডার জের ধরে তাকে ও তার বন্ধুকে আটক করে এসআই রোবেল থানায় পিটিয়েছে।

সূত্র: সমকাল

শিক্ষার্থীদের মানবিক গুণাবলী সম্পর্কেও শিক্ষা দিতে হবে: শিক্ষামন্ত্রী - dainik shiksha শিক্ষার্থীদের মানবিক গুণাবলী সম্পর্কেও শিক্ষা দিতে হবে: শিক্ষামন্ত্রী বেশি চাপ নয়, শিক্ষার্থীদের নিজের পথ বেছে নিতে দিন: শিক্ষা উপমন্ত্রী - dainik shiksha বেশি চাপ নয়, শিক্ষার্থীদের নিজের পথ বেছে নিতে দিন: শিক্ষা উপমন্ত্রী নীতিমালা মেনে ভর্তি ফি আদায়ের নির্দেশ - dainik shiksha নীতিমালা মেনে ভর্তি ফি আদায়ের নির্দেশ এমপিও কমিটির সভা ২০ জানুয়ারি - dainik shiksha এমপিও কমিটির সভা ২০ জানুয়ারি ২৬ জানুয়ারি স্টুডেন্টস কেবিনেট নির্বাচন - dainik shiksha ২৬ জানুয়ারি স্টুডেন্টস কেবিনেট নির্বাচন ৩৫ উত্তীর্ণ ইনডেক্সধারী কর্মচারীরা শিক্ষক পদে নিয়োগ পাবেন না - dainik shiksha ৩৫ উত্তীর্ণ ইনডেক্সধারী কর্মচারীরা শিক্ষক পদে নিয়োগ পাবেন না উপবৃত্তি : ডাচ-বাংলার অদক্ষতায় গাইবান্ধায় শিক্ষার্থীদের ভোগান্তি - dainik shiksha উপবৃত্তি : ডাচ-বাংলার অদক্ষতায় গাইবান্ধায় শিক্ষার্থীদের ভোগান্তি প্রাথমিকের শিক্ষক নিয়োগ পরীক্ষা ১৫ মার্চ শুরু - dainik shiksha প্রাথমিকের শিক্ষক নিয়োগ পরীক্ষা ১৫ মার্চ শুরু ২০১৯ খ্র্রিস্টাব্দের স্কুলের ছুটির তালিকা - dainik shiksha ২০১৯ খ্র্রিস্টাব্দের স্কুলের ছুটির তালিকা জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া - dainik shiksha জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া শিক্ষার খবর সবার আগে পেতে ‘দৈনিক শিক্ষা ব্রেকিং নিউজ’ ফেসবুক পেজে লাইক দিন - dainik shiksha শিক্ষার খবর সবার আগে পেতে ‘দৈনিক শিক্ষা ব্রেকিং নিউজ’ ফেসবুক পেজে লাইক দিন please click here to view dainikshiksha website