গবেষণায় অনুদান পেলেন বিএসএমএমইউর ৫৩ শিক্ষক - মেডিকেল ও কারিগরি - Dainikshiksha

গবেষণায় অনুদান পেলেন বিএসএমএমইউর ৫৩ শিক্ষক

নিজস্ব প্রতিবেদক |

বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের (বিএসএমএমইউ) ৪৫ জন শিক্ষক, ১ জন কনসালটেন্ট ও ৭ জন মেডিকেল অফিসারসহ মোট ৫৩ শিক্ষক ও চিকিৎসককে অনুদান দেওয়া হয়েছে।

শনিবার (২৫ মে) বিশ্ববিদ্যালয়ের প্রোপাচার্য (গবেষণা ও উন্নয়ন) অধ্যাপক ডা. মো. শহীদুল্লাহ সিকদারের অফিসে শিক্ষক ও চিকিৎসকদের হাতে এই অনুদানের চেক তুলে দেওয়া হয়।

এ সময় উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের প্রোপাচার্য (প্রশাসন) অধ্যাপক ডা. মুহাম্মদ রফিকুল আলম। অধ্যাপক ডা. মো. শহীদুল্লাহ সিকদার বলেন, ‘প্রধানমন্ত্রী শেখ হাসিনা গবেষণার প্রতি অত্যন্ত গুরুত্ব দিয়েছেন। 

মৌলিক এবং স্বাস্থ্য ও চিকিৎসা বিষয়ক গবেষণার প্রতি মাননীয় প্রধানমন্ত্রীর বিশেষ দৃষ্টি রয়েছে। সেই বিষয়ে খেয়াল রেখে এবং জনগণের বৃহৎ স্বার্থের কথা চিন্তা করে জনকল্যাণধর্মী গবেষণায় প্রতি অধিক গুরুত্ব দিতে হবে।’

প্রাথমিক শিক্ষকরা ৩৬ হাজার টাকা বেতন পান : গণশিক্ষা প্রতিমন্ত্রী - dainik shiksha প্রাথমিক শিক্ষকরা ৩৬ হাজার টাকা বেতন পান : গণশিক্ষা প্রতিমন্ত্রী ‘শিক্ষা প্রশাসনে জামাতীরা বহাল, কিন্তু মুক্তিযুদ্ধের পক্ষের শক্তিকে পরীক্ষা দিতে হয়’ - dainik shiksha ‘শিক্ষা প্রশাসনে জামাতীরা বহাল, কিন্তু মুক্তিযুদ্ধের পক্ষের শক্তিকে পরীক্ষা দিতে হয়’ প্রাথমিকে শিক্ষক নিয়োগের ফল দেখুন - dainik shiksha প্রাথমিকে শিক্ষক নিয়োগের ফল দেখুন বুয়েটের ভর্তি পরীক্ষা ১৪ অক্টোবর - dainik shiksha বুয়েটের ভর্তি পরীক্ষা ১৪ অক্টোবর এইচএসসি পরীক্ষার সূচি প্রকাশ - dainik shiksha এইচএসসি পরীক্ষার সূচি প্রকাশ কোন পাবলিক বিশ্ববিদ্যালয়ের কবে ভর্তি পরীক্ষা, এক নজরে - dainik shiksha কোন পাবলিক বিশ্ববিদ্যালয়ের কবে ভর্তি পরীক্ষা, এক নজরে শিক্ষার এক্সক্লুসিভ ভিডিও দেখতে দৈনিক শিক্ষার ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন - dainik shiksha শিক্ষার এক্সক্লুসিভ ভিডিও দেখতে দৈনিক শিক্ষার ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া - dainik shiksha জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া please click here to view dainikshiksha website