গাইবান্ধায় করোনাভাইরাসে আক্রান্ত দুই জন শনাক্ত - বিবিধ - দৈনিকশিক্ষা

গাইবান্ধায় করোনাভাইরাসে আক্রান্ত দুই জন শনাক্ত

দৈনিকশিক্ষা ডেস্ক |

গাইবান্ধায় করোনাভাইরাস আক্রান্ত দুই জন শনাক্ত হয়েছেন বলে জানিয়েছেন জেলা সিভিল সার্জন।

জেলা সিভিল সার্জন এ বি এম আবু হানিফ জানান, সরকারের রোগতত্ত্ব, রোগনিয়ন্ত্রণ ও গবেষণা প্রতিষ্ঠান (আইইডিসিআর)এর চার সদস্য এর আগে ওই দুজনের রক্ত ও লালার নমুনা সংগ্রহ করেন।

গত ২৫ মার্চ নমুনা সংগ্রহ করা হয়। তবে সিভিল সার্জন নমুনা পরীক্ষা এবং কবে তারা পরীক্ষার ফল পেয়েছেন সে বিষয়ে কোনো তথ্য দেননি।

গাইবান্ধার জেলা প্রশাসক আবদুল মতিন জানিয়েছেন, নতুন আক্রান্তরা যুক্তরাষ্ট্র থেকে ফেরত আসা দুই পরিবারের সদস্য। যারা এর আগে করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন।

জেলা প্রশাসক জানান, ২-৩ দিন আগে তারা পরীক্ষার ফল পেয়েছেন। তবে নির্দিষ্ট তারিখ জানাননি।

মার্চের ১১ ও ১২ তারিখে গাইবান্ধার সাদুল্লাহপুরে একটি বিয়ের অনুষ্ঠানে যান ওই দুই যুক্তরাষ্ট্রফেরত।

ওই বিয়ের অনুষ্ঠানে ৩০০ থেকে ৫০০ অতিথি উপস্থিত ছিলেন। ওই দুই প্রবাসী ১৩ মার্চ গাইবান্ধায় ফিরে আসেন এবং ২২ মার্চ আইইডিসিআর তাদের রক্তের নমুনা সংগ্রহ করেন এবং পরীক্ষায় তাদের করোনাভাইরাস শনাক্ত হয়।

এসএসসি ও সমমানের পরীক্ষার ফল প্রকাশ ৩১ মে - dainik shiksha এসএসসি ও সমমানের পরীক্ষার ফল প্রকাশ ৩১ মে দাখিলের ফল পেতে প্রি-রেজিস্ট্রেশন যেভাবে - dainik shiksha দাখিলের ফল পেতে প্রি-রেজিস্ট্রেশন যেভাবে জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া - dainik shiksha জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া please click here to view dainikshiksha website