গাড়ির নিচে ফেলে স্কুলছাত্র হত্যার মূল আসামি গ্রেফতার - স্কুল - দৈনিকশিক্ষা

গাড়ির নিচে ফেলে স্কুলছাত্র হত্যার মূল আসামি গ্রেফতার

রংপুর প্রতিনিধি |

রংপুরে আব্দুর রশীদ (১১) নামে পঞ্চম শ্রেণির এক ছাত্রকে কুপিয়ে আহত করে চলন্ত গাড়ির নিচে ফেলে হত্যার মূল আসামি মোজাফফর ও এজাহারভুক্ত অপর আসামি জয়কে গ্রেফতার করা হয়েছে।

মঙ্গলবার (১০ সেপ্টেম্বর) দুপুর ১২টার দিকে র‍্যাব-১৩ (রংপুর) সদর দপ্তরে সংবাদ সম্মেলনে অধিনায়ক রেজা আহমেদ ফেরদৌস বিষয়টি জানান। সোমবার (০৯ সেপ্টেম্বর) রাতে পৃথক দুই জায়গা থেকে তাদের গ্রেফতার করা হয়।

মোজাফফরকে নগরীর রংপুর-বদরগঞ্জ এলাকা থেকে ও জয়কে সাহেবগঞ্জ থেকে গ্রেফতার করা হয়। এ সময় মোজাফফরের কাছ থেকে দুই রাউন্ড গুলিসহ একটি বিদেশি পিস্তল উদ্ধার করা হয়। 

রেজা আহমেদ ফেরদৌস জানান, গত ২৯ আগস্ট রাতে ঘটে যাওয়া চাঞ্চল্যকর এই হত্যাকাণ্ডের পর মূল আসামি মোজাফফর গ্রেফতার এড়াতে সুকৌশলে আত্মগোপনে ছিল। বিভিন্ন কৌশলের মাধ্যমে জায়গা পরিবর্তন করে পালিয়ে ছিল। এরইমধ্যে সে ঢাকা, জামালপুর, লালমনিরহাটে গিয়েছিল। প্রতিনিয়ত জায়গা পরিবর্তন করলেও আমরা প্রযুক্তির ব্যবহার করে তাকে গ্রেফতারে সক্ষম হই।

তিনি বলেন, গত ৩০ আগস্ট এ হত্যাকাণ্ডের ঘটনায় নিহতের পিতা শহিদার রহমান রংপুর কোতোয়ালি থানায় মামলা দায়ের করেন। যেখানে মূল আসামি ছিল মোজাফফর এবং জয় এজাহারভুক্ত দ্বিতীয় আসামি। এর আগে ওই ঘটনায় জড়িত অপর দুই আসামি বাবু ও মন্টিকে গ্রেফতার করা হয়েছে।

সংবাদ সম্মেলনে র‌্যাব-১৩ এর ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

মহিলা কোটায় এমপিও জটিলতা নিয়ে যা বললেন শিক্ষকরা - dainik shiksha মহিলা কোটায় এমপিও জটিলতা নিয়ে যা বললেন শিক্ষকরা ৩ সপ্তাহ সময় চাইলেন বুয়েট ভিসি - dainik shiksha ৩ সপ্তাহ সময় চাইলেন বুয়েট ভিসি ছাত্রীকে থাপ্পড় মারায় সহপাঠীর কারাদণ্ড - dainik shiksha ছাত্রীকে থাপ্পড় মারায় সহপাঠীর কারাদণ্ড স্কুলে মাকে অপমান করায় ক্ষোভে অজ্ঞান ছাত্রের মৃত্যু - dainik shiksha স্কুলে মাকে অপমান করায় ক্ষোভে অজ্ঞান ছাত্রের মৃত্যু সরকারি স্কুলে ভর্তির নীতিমালা প্রকাশ - dainik shiksha সরকারি স্কুলে ভর্তির নীতিমালা প্রকাশ প্রশ্নফাঁসের গুজব রোধে সামাজিক যোগাযোগ মাধ্যমগুলো নজরদারিতে : গণশিক্ষা প্রতিমন্ত্রী - dainik shiksha প্রশ্নফাঁসের গুজব রোধে সামাজিক যোগাযোগ মাধ্যমগুলো নজরদারিতে : গণশিক্ষা প্রতিমন্ত্রী ইবতেদায়ি সমাপনীতে নকল, শিক্ষকসহ ১৪ পরীক্ষার্থী বহিষ্কার - dainik shiksha ইবতেদায়ি সমাপনীতে নকল, শিক্ষকসহ ১৪ পরীক্ষার্থী বহিষ্কার এমপিও কমিটির সভা ২৪ নভেম্বর - dainik shiksha এমপিও কমিটির সভা ২৪ নভেম্বর জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া - dainik shiksha জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া শিক্ষার এক্সক্লুসিভ ভিডিও দেখতে দৈনিক শিক্ষার ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন - dainik shiksha শিক্ষার এক্সক্লুসিভ ভিডিও দেখতে দৈনিক শিক্ষার ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন please click here to view dainikshiksha website